হোয়াটসঅ্যাপে নিজের স্টিকার নিজেই তৈরি করুন স্মারফোনের মাধ্যেমে…

আসসালাম উলাইকুম, পাঠকবৃন্দ আশা করি আপনারা সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। করোনা ভাইরাস থেকে বাঁচতে নিজেকে এবং আপনার পরিবারকে সচেতন রাখেন। আজকে আমি আপনাদের জানবো কিভাবে হোয়াটসঅ্যাপ নিজের স্টিকার নিজেই তৈরি করবেন।

আপনি কি জানেন? হোয়াটসঅ্যাপ স্টিকার আপনি নিজের সেল ফোন দিয়ে তৈরি করতে পারেন! আমাদের সেলফি এবং ফটোগুলি দিয়ে কাস্টম হোয়াটসঅ্যাপ স্টিকার তৈরি করার ট্রিক টি আমরা অনেকেই জানি না।

প্রতি বছর উত্সব মরসুমে একই ‘ব্রিসকেট’ নতুন বছরের হোয়াটসঅ্যাপ স্টিকার, ক্রিসমাস হোয়াটসঅ্যাপ স্টিকার এবং পঙ্গলের হোয়াটসঅ্যাপ একই স্টিকারগুলি পাঠিয়ে বিরক্ত হন । আর নয় হতাশা!

কি কাস্টম হোয়াটসঅ্যাপ স্টিকার? তাহলে কি?

সহজ কথায় কাস্টম হোয়াটসঅ্যাপ স্টিকার বলতে বোঝায় যে আপনি নিজের জন্য হোয়াটসঅ্যাপ স্টিকার তৈরি করতে পারেন। এটি তৈরি করাও খুব সহজ; আপনাকে যা করতে হবে তা হ’ল একটি ফটো বাছাই করা, পটভূমি মুছে ফেলা (অর্থাত্ পটভূমি) এবং স্টিকার তৈরি করা।

কীভাবে কাস্টম হোয়াটসঅ্যাপ স্টিকার তৈরি করবেন

তাই নিয়মিত হোয়াটসঅ্যাপ স্টিকার প্রেরণের পরিবর্তে, তা নববর্ষ, পঙ্গাল, রমজান বা ক্রিসমাস, নিজেরাই কাস্টমড হোয়াটসঅ্যাপ স্টিকারগুলি প্রেরণ করুন। আপনি যদি সেই কাস্টম হোয়াটসঅ্যাপ স্টিকারগুলির একটি তৈরি করতে প্রস্তুত হন তবে নীচের সহজ পদক্ষেপগুলি অনুসরণ করুন।

আপনি আর আওলো ইসিয়া এসবিআই এটিএম এ অর্থোপার্জন করতে পারবেন না; ওটিপি থেকে – এসবিআই অ্যাকশন বিজ্ঞপ্তি!

অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য সরাসরি, আইফোন ব্যবহারকারীদের কাছে!

মনে রাখবেন যে এই বৈশিষ্ট্যটি কেবল অ্যান্ড্রয়েড স্মার্টফোনের জন্য উপলব্ধ, যার অর্থ আইওএস ব্যবহারকারীরা এটি তৈরি করতে পারবেন না। তবে আইফোন ব্যবহারকারীরা তাদের অ্যান্ড্রয়েড স্মার্টফোন বন্ধুদের কাস্টম হোয়াটসঅ্যাপ স্টিকার তৈরি করতে বলতে পারেন যাতে তারা আপনার স্মার্টফোন থেকে আপনার আইফোনটি ভাগ করতে পারে এবং তারপরে সেগুলি নিজেই ভাগ করে নিতে পারে।

 

আপনার সেলফোনটিকে হোয়াটসঅ্যাপ স্টিকারে পরিণত করার ট্রিক!

– এটি করতে, আপনাকে গুগল প্লে স্টোর থেকে ‘ব্যাকগ্রাউন্ড ইরেজার’ ডাউনলোড করতে হবে।

– তারপরে আপনি স্টিকার হিসাবে যে ছবিটি ব্যবহার করতে চান তা চয়ন করুন এবং এটি আপনার সেল ফোন হতে পারে। অথবা হতে পারে অন্য কোনও কিছুর ছবিও।

– এখন ব্যাকগ্রাউন্ড ইরেজার অ্যাপটি খুলুন এবং আপনার নির্বাচিত চিত্রটি খুলুন।

– এখন নির্দিষ্ট ফটোতে ব্যাকগ্রাউন্ড (ব্যাকগ্রাউন্ড) সাফ করুন এবং পরে এটি সংরক্ষণ করুন

কমপক্ষে তিন স্টিকার আছে!

একই পদ্ধতিটি ব্যবহার করে কমপক্ষে তিনটি স্টিকার তৈরি করুন। কারণ হোয়াটসঅ্যাপ আপনাকে তিনটিরও কম চিত্রের স্টিকার প্যাকগুলি যুক্ত করতে দেয় না। কীভাবে এখন হোয়াটসঅ্যাপে স্টিকার যুক্ত করবেন? দেখা যাক!

আপনি কি এমন একজন মহিলা যিনি নাইট শিফ্টের কাজে যান? তাহলে আপনার অবশ্যই “এই” জানতে হবে!

কীভাবে স্টিকার যুক্ত করবেন

– আপনি তিনটি স্টিকার তৈরি শেষ করার পরে, ব্যক্তিগত স্টিকারগুলির জন্য হোয়াটসঅ্যাপ ডাউনলোড করুন।

– এই অ্যাপটি আপনার তৈরি স্টিকারগুলি স্বয়ংক্রিয়ভাবে সনাক্ত করবে এবং তারপরে ঘড়ির সাথে লিঙ্ক করতে ‘অ্যাড’ বোতামটি ক্লিক করবে।

– এর পরে, হোয়াটসঅ্যাপে কাস্টম চ্যাট উইন্ডোটি খুলুন এবং স্টিকার অঞ্চলে যান। আপনি তৈরি স্টিকারগুলি সন্ধান করুন এবং এটি প্রিয়জনদের কাছে প্রেরণ করুন এবং এটিই!

Related Posts

8 Comments

মন্তব্য করুন