১০০% ইনকাম হবে এই সাইটে। ১০০% পেমেন্ট নিতে চাইলে এই সাইটে কাজ করেন।

আসসালামু আলাইকুম প্রিয় বন্ধুরা। আশা করছি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন ও আপনাদের দোয়া ও ভালবাসায় আমিও ভাল আছি।

আজ আপনাদের মাঝে এমন একটি সাইট নিয়ে আলোচনা করতে যাচ্ছি যা কখনো শুনেছেন কিনা জানিনা। কিন্তু আপনাদের সেই সাইট সম্পর্কে আজ আমি পরিচয় করিয়ে দিব।

শুধুমাএ লিংক শর্ট করে এই সাইট থেকে ইনকাম করতে পারবেন। এই সাইট এর মূল কাজ হচ্ছে যেকোন লিংক শর্ট করে ইনকাম করা। আপনি ধরেন করোনা ভাইরাস নিয়ে ভাল একটি নিউজ পেয়েছেন, আর সেই নিউজ যদি এই সাইট এর মাধ্যমে সোশ্যাল মিডিয়াগুলোতে শেয়ার করা হয় তাহলে, আপনার শেয়ার লিংকে যত বেশী ভিউ করবে তত বেশী ইনকাম হবে। প্রতিদিন যদি এই সাইট এর মাধ্যমে লিংকটা শর্ট করে নিয়ে বিভিন্ন সোশ্যাল মিডিয়াগুলোতে শেয়ার করেন তাহলে, আপনার শর্ট করা লিংকে যত বেশী ভিউ হবে তত বেশী ইনকাম হবে। প্রতিদিন আপনি ১০ থেকে ২০ জায়গায় আপনার পোস্টের শর্ট করা লিংকগুলো বিভিন্ন সোশ্যাল মিডিয়াগুলোতে শেয়ার করবেন। মনে রাখবেন পোস্টগুলো এমন জায়গায় শেয়ার করবেন সেখান থেকে যাতে বেশী বেশী ভিউ আসে তাহলে, আপনার ইনকাম বেশী হবে। আপনারা এই সাইটে কাজ করলে ঠকবেন না ১০০% বলতে পারি। এই সাইটে কাজ করলে ডলার হিসেবেই পেমেন্ট পাবেন। আপনাদের জন্য রেফারেল বোনাস রয়েছে এই সাইটে। একজন আপনার রেফারেলে জয়েন করলে তার ইনকামের ২০% লাইফ টাইম পাবেন। তাই রেফার করে বেশী আয় করার সুযোগ রয়েছে এই সাইটে।১০০% পেমেন্ট পাবেন কোন সন্দেহ নেই।

                               

  • এই লিংকটা কপি করে গুগোল সার্চ করে একাউন্ট করবেন

                               ⇓

সাইট লিংকঃ https://join-adf.ly/23151235

সাইট লিংকঃ https://join-adf.ly/23151235

 

  • কত ডলার হলে পেমেন্ট নিতে পারবেন ?

আপনারা মাএ ৫ ডলার হলেই ক্যাশ আউট করতে পারবেন। কোন প্রকার জামেলা করেনা ক্যাশ আউট করতে। প্রতিমাসে পেমেন্ট করে আসছে। যদি একমাসে আপনার ৫ ডলার বা তার বেশী ডলার ইনকাম হয় তাহলে, আপনি উইথড্রো দিতে পারবেন।

 

  • কী কী উপায়ে পেমেন্ট নিতে পারবেন ?

১. ব্যাংক ট্রান্সফার

২. পেপাল

আপনারা ডলার এক্সচেঞ্জ করে বিকাশের মাধ্যমেও টাকা নিতে পারবেন।

আশা করছি পোস্টি আপনাদের ইনকামের জন্য উপকারে আসবে। আমি সব সময় চেষ্টা করি আপনাদের মাঝে ভাল কিছু নিয়ে আসার।আপনারা সবাই সুস্থ ও ভাল থাকবেন সেই কামনা করে আমি বিদায় নিচ্ছি। খোদা হাফেজ।

 

Related Posts

13 Comments

  1. https://blog.jit.com.bd/indian-earning-site-3969
    Indian সাইট খুব ভালো ইনকাম দিচ্ছে রেজিস্টার করলেই ১$ বোনাস এবং 1$ হলেই পেমেন্ট নিতে পারবেন।লিংক ক্লিক করে ঘুরে আসার আমন্ত্রন রইলো দেখে ভালো লাগলে করবেন। ধন্যবাদ 🥰

মন্তব্য করুন