১০০ টাকা ফ্রি রিচার্জ ও বিকাশে নিন আনলিমিটেড শুধুমাত্র রেফার করে Shadhin app থেকে জলদি!

আসসালামু আলাইকুম,,
কেমন আছেন। আশা করি অনেক ভাল আছেন আমিও আপনাদের মাঝে অনেক দিন পর আবার পোস্ট করতে ফিরে আসলাম। আমরা অনলাইন থেকে বিভিন্ন ওয়েবসাইট অথবা অ্যাপ থেকে ইনকাম করে থাকি। কিন্তু আজ আমি আপনাদের এমন একটি সফটওয়্যার অ্যাপস এর কথা শেয়ার করব যেটির মাধ্যমে আপনারা অনায়াসে টাকা ইনকাম করতে পারবেন। আপনাদের এই জন্য বিচার করা লাগবে আর বিস্তারে বার করার পর থেকেই আপনার ইনকাম দ্বিগুণ হয় শুরু করবে কারণ একুশতম এবার থেকে আপনি রেফার করলেই প্রতি রেফারে 100 টাকা করে পেয়ে যাবেন অন আসে। এজন্য আপনার বেশি কিছু কষ্ট করতে হবে না শুধুমাত্র বিস্তারে পারলেই যথেষ্ট যদি এই অ্যাপসটা আপনাদের ফেক মনে হয় তাহলে আপনারা ইউটিউবে সার্চ করে দেখতে পারেন। এই অ্যাপ সম্পর্কে কেমন প্রেমেন্ট দেই আর কেমন এই অ্যাপসটা এই অ্যাপ একদম নতুন ভাবে পেমেন্ট শুরু করে দিয়েছে সুতরাং আপনারা নির্ভয় রেফার শুরু করে দিয়ে টাকা ইনকাম করতে থাকুন। হাজার হাজার কারণ একুশতম রেফারের পর থেকে আপনাকে 2000 করে পয়েন্ট দেওয়া হবে আর 1,000 পয়েন্টে বিনিময় আপনারা পাবেন মাত্র 100 টাকা মোবাইল রিচার্জ, অথবা বিকাশে নিতে পারেন সেই টাকাগুলো সফটওয়্যার টির নাম হল Shadhin music
তো আর কথা বাড়িয়ে লাভ নেই আপনারা প্রথমে নিচের ডাউনলোড লিঙ্ক থেকে ক্লিক করে অর্থাৎ লিংকে ক্লিক করে সফটওয়্যারটি ডাউনলোড করে নিন।।

 Download app 100Tk

ডাউনলোড করা হয়ে গেলে আপনারা তারপর প্রথমে আপনার নাম্বার দিবেন নাম্বার দেওয়ার পর আপনাকে একটা রেফার কোড দিতে বলবে রেফার কোড দিবেন 510097 রেফার আপনি 100 কয়েন পেয়ে যাবেন তাই রেফার কোড 510097 এটাই ব্যবহার করবেন। তারপরে সাবমিট করার পর আপনাকে একটা যেই সিমের নাম্বার দিবেন তাতে একটা কোড যাবে ভেরীফাই কোডটা আপনার ফোনে বসিয়া সাবমিট দিলে আপনার কাছে একটা পাসওয়ার্ড চাইবে। আপনি যেকোন একটা পাসওয়ার্ড দিয়ে সাবমিট করলে আপনার একাউন্ট হয়ে যাবে। তারপরে আপনি আপনার রেফার কোড তা সংগ্রহ করে আপনি 19 টা রেফার করুন তারপরে আপনি পেয়ে যাবেন 100 টাকা এবং সাথে সাথে বিকাশে অথবা মোবাইল রিচার্জ নিতে পারবেন এবং এইবার 21 তম রেফার যেকোনো একটা করে রেফারে আপনি পেয়ে যাবেন 200 করে টাকা বিকাশ অথবা মোবাইল রিচার্জ আনলিমিটেড নিতে পারবেন।। তবে একটা মজার বিষয় হলো আপনারা আপনার নিজের ফোন থেকে আনলিমিটেড রেফার করতে পারবেন শুধুমাত্র ক্লিয়ার ডাটা করে ওই অ্যাপসটি ক্লিয়ার ডাটা কিভাবে করতে হয় সেটা ইউটিউবে সার্চ করে দেখে নিবেন আর আপনার আশেপাশে থাকা সিম কার্ড ভেরিফাই করে আপনি 100 পয়েন্ট করে নিয়ে নিন আনলিমিটেড টাকা।।

<

Related Posts

13 Comments

মন্তব্য করুন