১০০% ট্রাস্টেড অ্যাপ থেকে আয় করুন,বিকাশে পেমেন্ট

অ্যাপ দিয়ে আয় করার কথা আমরা প্রায়ই শুনে থাকি।  বিশেষত যারা ছাত্র ছাত্রী তারা চায় খুব কম সময়ে মোটামুটি ভালো আয় করতে।তাই অনলাইনে আয় করার জন্য প্রথমেই নজরে পড়ে বিভিন্ন অ্যাপ থেকে আয়।কিন্তু কিছু কিছু অ্যাপ এর পেছনে ছুটে আমরা যেমন নিজেদের সময় নষ্ট করি,তেমন আয় করার আগ্রহটাও হারিয়ে ফেলি।

আপনারা প্রায়ই দেখে থাকবেন কিছু জায়গায় অ্যাপ থেকে মাসে লক্ষ টাকা আয়,কোন কাজ না করে আয় ইত্যাদি। কিন্তু একটা জিনিস বুঝতে হবে কষ্ট না করলে কোন কাজেই সফল হওয়া যায় না।তাই সেসব চটকদারী বিজ্ঞাপনে কান না নিয়ে নিজে যাচাই বাছাই করে দেখুন আসলে কোন অ্যাপ ট্রাস্টেড।

কিছু অ্যাপ আছে যারা বহুদিন থেকে পে করে আসছে।সেগুলোকে মোটামুটি ট্রাস্টেড বলা যেতে পারে।আবার মাঝে মাঝে দেখবেন নতুন নতুন অ্যাপ আসে।প্রথম দিকে আপনি অ্যাপটা ইনস্টল করে হয়তো কিছু টাকা পাবেন কিন্তু যখন তাদের কাজ শেষ হয়ে যাবে দেখবেন পেমেন্ট না করেই অ্যাপ বন্ধ করে দিয়েছে।আর আপনার কষ্টের টাকা মাটি।

আজ আপনাদের সাথে এমন একটি অ্যাপ নিয়ে আলোচনা করব যে অ্যাপটি বহুদিন যাবত বাংলাদেশে পে করে আসছে। প্রায়ই এই অ্যাপ নতুন নতুন অফার নিয়ে হাজির হয়।এটি কোন ফেইক অ্যাপ নয়।আপনারা নিজেরা যাচাই করে দেখতে পারেন।তবে একটি কথা প্রথমেই বলে নেই এটি রেফার ভিত্তিক অ্যাপ।এখানে রেফার কোড না দিলে আপনি কোনো বোনাস ই পাবেন না।তাই যে যে স্টেপ গুলোর কথা বলব একদম সেভাবেই ফলো করবেন।বিশেষ করে 11 নম্বর স্টেপটা কোনমতেই মিস করবেন না।আশা করি ভালো আয় করতে পারবেন।

আবারও বলছি রেফার কোড না দিয়ে সাইন আপ করলে ৫০ টাকা বোনাস পাবেন না।তো চলুন শুরু করি।

অ্যাপ দিয়ে আয় করুনঃ

<

যে অ্যাপটার কথা বলছি তার নাম হলো Ring ID.অনেকেই হয়তো এটি আগেও শুনেছেন।আবার অনেকের কাছে নতুন।এটি একটি বাংলাদেশী সোশাল মিডিয়া অ্যাপ। (Facebook + Imo+ Mobile TV)= Ring ID App.

এই অ্যাপে আছে ৩০ টির মত লাইভ চ্যানেল।আরও আছে ইমো হোয়াটসঅ্যাপ মেসেঞ্জার সুবিধা। আর নিত্য নতুন ফিচার তো আছেই।

এখন আসি কিভাবে এই অ্যাপ দিয়ে আয় করবেন।স্টেপ গুলো ফলো করুনঃ
1.প্লে স্টোর থেকে Ring Id (23 mb) সার্চ দিয়ে ইনস্টল করে নিন।
2.অ্যাপ টি ওপেন করুন।
3.মোবাইল নাম্বারের বক্স এ নিজের নাম্বারটা দিন।
4.send code এ ক্লিক করুন।
5.আপনার নাম্বারে একটি ভেরিফিকেশন কোড আসবে,সেটি দিয়ে আইডি ভেরিফাই করুন।
6.এরপর আপনার নামের বক্সে নিজের নাম দিন।
7.এরপর দিবেন পাসওয়ার্ড। আপনার পাসওয়ার্ড টি অবশ্যই আট অক্ষর এবং সংখ্যা বিশিষ্ট হতে হবে।
8.পুনরায় পাসওয়ার্ড টি দিন এবং done এ ক্লিক করুন।
9.এরপরেই পাবেন আপনার আইডি রেফার কোড,এই রেফার কোড দিয়ে অন্যদের রেফার করতে পারবেন।
10.এবার তিনটি স্লাইড আসবে,এগুলোতে আলতো ক্লিক করুন।
11.এবার ফাইনাল স্টেপ।Last but not the least.এই স্টেপটাই আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। এটা স্কিপ করলে ৫০ টাকা পাবেন না।দেখুন এবার add referer নামে একটা বক্স আসবে,সেখানে 28957694 এই কোডটি বসিয়ে দিন।সাথে সাথে আপনি পেয়ে যাবেন ৫০ টাকা বোনাস।আপনার আইডি এখন একদম রেডি।

আপনি আমার রেফার কোড দিয়ে সাইন আপ করেছেন তাই আপনি পাবেন ৫০ টাকা আর আমি পাব ২০ টাকা।এভাবে আপনি যদি ৯ জন কে সাইন আপ করাতে পারেন তবে পেয়ে যাবেন ৯*২০=১৮০ টাকা।আর একটা কথা এই অ্যাপ থেকে উইথড্র করার জন্য আপনার একাউন্টে ন্যূনতম ২০০ টাকা থাকতে হবে।নয়তো টাকা উঠাতে পারবেন না।

টাকা তুলবেন যেভাবেঃ

এই অ্যাপে আপনি বিকাশ বা রকেটের মাধ্যমে টাকা তুলতে পারবেন।

বন্ধুদের রেফার করে আয় করুনঃ

বন্ধুদের রেফার করার কাজটি খুবই সোজা।রেফার করার জন্য অ্যাপটি ওপেন করে উপরে ডান দিকে চারটি দাগের মেনু চিহ্নতে ক্লিক করুন।নিচে দেখুন earn free ওপশন,সেখানে ক্লিক করুন।এরপর দেখুন start refer and earn ওপশন,এটাতে ক্লিক করুন। এবার আপনার পছন্দ মত যেকোন মিডিয়া বা সোশ্যাল মিডিয়া তে রেফার করুন।আপনার রেফার কোড দিয়ে সাইন আপ করলে আপনি পাবেন জনপ্রতি ২০ টাকা।

  1. সব শেষ একটি কথা,কোন কাজে পরিশ্রম না দিলে ভাল ফল পাবেন না।তাই মন দিয়ে কাজ করুন।সে যে কাজ ই হোক।ভাল থাকবেন সবাই। আল্লাহ হাফেজ।

Related Posts

8 Comments

মন্তব্য করুন