১০০% প্রুফসহ, বাংলাদেশি সাইট থেকে আয় করুন।

আসসালামু ওয়া আলাইকুম। সবাইকে গ্রাথোর সাইটের পক্ষ থেকে শুভেচ্ছা। আশা করি সবাই ভালো আছেন। আজকে সম্পুর্ন বাংলাদেশি একটি সাইট নিয়ে আলোচনা হবে, যেখান থেকে আমি নিজে অবশ্য পেমেন্ট নিয়েছি। এর প্রুফ আমি আপনাকে দেখাবো।

আপনি যদি পিটিসিতে কাজ করে ব্যার্থ হয়ে থাকেন,তবে এই পোস্টটি আপনার জন্য যারা অনলাইন এ কাজ করে আজও ভাল ইনকাম করতে পারেন নি তাদের জন্য বাংলাদেশি সাইট,সাইট টির ব্যপার এ সম্পুর্ন পড়ুন আপনি বুঝবেন,তবে অবশ্যই ইনভেস্ট মেন্ট সাইট,ভয় নেই লস হবেনা।১০০% । সাইটটিতে যেতে www.tamadeal.com এখানে ক্লিক করুন।

 

সাইট টির বিশেষত্ব

★বাংলাদেশি সাইট ২-৩ মাস ভালোভাবে থাকেনা অনলাইন এ কিন্তু একমাত্র এই সাইট ই আছে ৭ মাস+ এবং কয়েক বছর এর মধ্যে যাওয়ার কোনো সম্ভাবনা নেই। ★এটিই একমাত্র সাইট যার এ্যাডমিন লুকিয়ে কাজ করেনা সরাসরি কাজ করে ★এটির আছে নিজস্ব অফিস এবং নিজেস্ব পেজ এবং সাইট এর উপর ভর করে নিজস্ব সপিং,নিজস্ব আইটি প্রোগ্রামার ,ইত্যাদি অনেক বিশেষত্ব।

★ তাই যারা রিয়েলভাবে কাজ করে কিছু ইনকাম করতে চান এই সাইট এ কাজ করুন কোনো রিস্ক ছাড়া। আমার কিছু পেমেন্ট,এডমিন। এবং সাইট এর অফিস নিচের ছবিতে দেখুন। যারা শুধুমাত্র ইনভেস্ট করতে পারবেন মেসেজ দিন অথবা কল ০১৯৫৭৮১৯৬৫২। আর ইনভেস্ট ছাড়া পিটিসিতে চেষ্টা না করে কাজ ছেড়ে দিন।

★ অবশ্যই ১৮৫০ টাকা ইনভেস্ট করতে হবে এবং ইনকাম হবে ৮৯ সেন্ট এবং রকেট একাউন্ট লাগবে। কোনো রেফার লাগবেনা তবে রেফার করলে ভালো ইনকাম হবে ৪$ বোনাস এবং৫ সেন্ট পার রেফার কমিশন।

একবার কাজ করে দেখুন আর খোজ নিন কাওকে পান কি যে বলবে টাকা মার গেসে।

যারা কাজ করবেন সম্পুর্ন অফিশিয়াল হেল্প পাবেন।

উইথড্র নিতে পারবেন রকেট এ  10  ডলার একাইন্ট  এ হইলেই ইন্সট্যান্ট পাবেন।

কাজ করার জন্য আপনাকে 25 ডলার ইনভেস্ট করতে হবে

টাকা উঠানোর জন্য কোনো রেফার বা কোনো শর্ত নেই । তবুও রেফার করলে পাবেন 4-5 ডলার আপনার রেফার কােউকে রেফার করলে পাবেন .5 ডলার এর কাজের উপর কমিশন পাবেন 7% এবং 30 ধাপ পর্যন্ত । সাইট টাতে কম করে কয়েক বছর থাকবে। ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন। আর হ্যা, অবশ্যই কমেন্ট করে জানবেন। ধন্যবাদ।

keyword: online earn, bd real site, bd real earning site, bd site, tamadeal,bd income 2020,online income bd

Related Posts

9 Comments

মন্তব্য করুন