১৫ টাকা হলে মোবাইল রিচার্জ,২৫ টাকা হলেই বিকাশ

হ্যালো বন্ধুরা, সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন ভালো আছেন । আমিও ভালো আছি ।  গ্রাথোরে এ এটি আমার প্রথম পোস্ট।আশা  করছি grathor.com এর পাঠকগণ যারা নিয়মিত গ্রাথোরের পোস্টগুলো পড়ে থাকেন তাদের কিছুটা হলেও এই আর্টিকেলটি পড়ে নিজেদের উপকারে আসবে। তো কথা না বাড়িয়ে আজকের আর্টিকেলটি শুরু করা যাক…

আজকে একটি অনলাইন ইনকাম অ্যাপ নিয়ে আলোচনা করব।প্লেস্টােরে অনলাইন ইনকাম সম্পর্কে সার্চ করলে এমন হাজারো অ্যাপ পাওয়া যায়। কিন্তু এদের বেশিরভাগই নকল হয়ে থাকে।আবার এমন অনেক অ্যাপ আছে, যেগুলো তাদের একটি নির্দিষ্ট চাহিদার পর পেমেন্ট দেওয়া বন্ধ করে দেয়।আজকে যেই অ্যাপটি নিয়ে আলোচনা করব সেটি একটি বিশ্বস্ত অ্যাপ।আমি নিজে পেমেন্ট নিয়ে অতঃপর আপনাদের মাঝে শেয়ার করছি।অাপনারা এই অ্যাপ থেকে আপনাদের পকেট মানি আয় করতে পারবেন।প্রথমে নিচের লিংকে ক্লিক করে প্লেস্টোরে গিয়ে অ্যাপটি ডাউনলোড করে নিন।

App link: https://link.grathor.com/j4

অ্যাপটির নাম Play 7Game। এটি একটি বাংলাদেশি অ্যাপ।অ্যাপটিতে প্রবেশ করে প্রথমে সাইনআপ এ ক্লিক করে সাইনআপ করে নিবেন।আর রেফার কোড এর জায়গায় E82ZXWTC এটা কপি করে বসিয়ে দিবেন।তাহলে ৫০০ কয়েন বোনাস পাবেন।এই রেফার কোড যদি আপনি ব্যবহার না করেন তাহলে ৫০০ কয়েন বোনাস পাবেন না।

কিভাবে কাজ করবেন?

এখানে আপনি সার্ভে করে টাকা ইনকাম করতে পারবেন। প্রতি সার্ভে প্রতি আপনাকে ৮০০ কয়েন দেওয়া হবে।তাছাড়া রেফার তো থাকছেই।

কিভাবে পেমেন্ট উইথড্র নিবেন?

এখানে আপনি ৫০০ কয়েন প্রতি ১-২ টাকা পাবেন। ১৫ টাকা হলেই মোবাইল রিচার্জ আর ২৫ টাকা হলেই আপনি বিকাশ বা নগদে টাকা নিতে পারবেন।আপনি উইথড্র অপশন এ গিয়ে উইথড্র রিকুয়েস্ট দেওয়ার ২৪ ঘণ্টার মাঝেই পেমেন্ট পেয়ে যাবেন।

আজ এখানেই শেষ করলাম।ভুল কিছু বলে থাকলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।সবাই ভালো থাকুন,সুস্থ থাকুন আর grathor.com এর সাথে থাকুন।

Related Posts

5 Comments

  1. ব্রডব্যান্ড রাউটারে পিং এবং স্পিড সমস্যার সমাধান। https://grathor.com/%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a1%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%b0%e0%a6%be%e0%a6%89%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%82/

মন্তব্য করুন