২টি Awesome মোবাইল লঞ্চার সম্বন্ধে জেনে নিন ।বেস্ট এন্ড্রয়েড টিপ্স এন্ড ট্রিক্স।

আসসালামু আলাইকুম, আপনারা সবাই কেমন আছেন? আশা করি অনেক বেশি ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে ভালো আছি।প্রত্যহ আমি আমার আইডি থেকে নতুন নতুন ব্লগ নিয়ে আসছি।ঠিক তেমনি আজও একটি ব্লগ নিয়ে এসেছি।আপনাদের সামনে আজ আমি আমার ব্লগ উপস্থাপন করতে যাচ্ছি।তাহলে চলুন শুরু করা যাক কোনো প্রকার বিলম্ব না করে

 

আজকে আমি আলোচনা করব Computer Launcher এর ব্যপারে।আপনারা নিশ্চয়ই এন্ড্রয়েড লঞ্চার সম্বন্ধে জানেন।যেমনঃ Solo Launcher।লঞ্চার আপনার ফোনের অপারেটিং সিস্টেম নিয়ন্ত্রণ করতে পারে।আপনার ফোনে নতুন নতুন ফিচার যোগ করে।এতে আপনার ফোনে ভালো গ্রাফিক্স,স্মুথ লঞ্চিং বজায় থাকে।আপনারা অবাক হবেন জেনে যে,এন্ড্রয়েড ফোনের জন্য কম্পিউটার লঞ্চার এপ আছে।এতে আপনার ফোনের সিনারি সম্পুর্ন কম্পিউটারের মতো হয়ে যাবে।কম্পিউটারে যেমন My computer এ নানা ড্রাইভ থাকে,ঠিক তেমনি আপনার ফোনে নানা ড্রাইভ যুক্ত হয়ে যাবে।

 

প্লে স্টোরে Computer Launcher লিখে সার্চ দিলে এমন অনেক এপ চলে আসবে।কাজেই আপনার ফোন একদম কম্পিউটার হয়ে যাবে।শুধু মাত্র সিনারি ও ডিজাইনের দিক দিয়ে এ লঞ্চারটি আপনার ফোনকে কম্পিউটারে পরিণত করে ফেলবে।কাজেই দেরী না করে এপটি ইঞ্জয় করলে পারেন।    

এন্ড্রয়েড ফোনে অন্যান্য লঞ্চারের ন্যায় সলো লঞ্চার অনেক জনপ্রিয়।সলো লঞ্চার আপনার স্মার্টফোন এর যাবতীয় কাজ স্মুথ ভাবে সম্পাদন করবে।এছাড়াও আপনার একেকটি এপের আইকন চাইলেই খুবই ডিজাইনেবল করে রাখতে পারবেন।সুন্দর সুন্দর থিম,ডিফল্ট পেজ এড করতে পারবেন।ফোনের জন্য পেইড ওয়াল পেপার নিতে পারবেন।ভালো গ্রাফিক্স এডজাস্ট করে নিতে পারবেন।কাজেই আপনার কোনো প্রকার সমস্যা হবে না ফোন চালাতে। 

অবশ্যই পড়বেনঃ 

#অনালাইন আয়ের বাংলাদেশি বেস্ট সাইট।Grathor.com

 

#দ্রুত গতিতে ফোন চার্জ করুন।Grathor.com

 

যেকোনো ধরনের লঞ্চারের ভালো ভালো ফিচার আছে।কাজেই প্লে স্টোর থেকে ভালো ভালো লঞ্চার নিতে পারবেন।আর পাশাপাশি এর সুযোগ সুবিধা ভোগ করতে পারবেন।তো যারা ফোনের লঞ্চারটি শুধু ব্যবহার করেন তারা চাইলে সুন্দর সুন্দর লঞ্চার ইউজ করতে পারেন।

 

গ্রাথোরে আমি নতুন। কাজেই অবশ্যই আমাকে সাপোর্ট করবেন।পাশাপাশি ব্লগ ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন।

 

তো আজ এ পর্যন্ত।আপনারা যারা অনলাইনে কাজ করতে চান তারা এখানে কাজ করতে পারেন।গ্রাথোর বাংলাদেশের উন্মুক্ত ব্লগ।আর এখান থেকে আয়ও করা সম্ভব।

 

তো আজ এ পর্যন্ত।দেখা হবে অন্য আরেকটি পোস্টে।সে পর্যন্ত সবাই ভালো ও সুস্থ থাকবেন।আর হ্যা, নিশ্চয়ই করোনা ভাইরাসের ভয়াভহতার ব্যাপারে অবগত আছেন।কাজেই ঘরে থাকুন,সুস্থ থাকুন।সবাইকে ধন্যবাদ জানিয়ে শেষ করছি।খোদা হাফেজ।            

Related Posts