২০২০ সালের এস এস সি পরিক্ষার সর্বশেষ রুটিন। সবাই তাড়াতাড়ি ডাউনলোড করে নিন।

আসসালামুয়ালাইকুম এসএসসি পরীক্ষার্থী বন্ধুরা, আশা করি তোমরা অনেক ভালো এবং সুস্থ আছ। এবং পরীক্ষার জন্য ভালো করে প্রস্তুতি নিচ্ছো।

পরীক্ষার্থী বন্ধুরা তোমরা সবাই জানো এসএসসি পরীক্ষা যার মাধ্যমে তোমার জীবনের ভবিষ্যৎ সম্পর্কে তুমি ধারণা নিতে পারবে, যে তুমি ভবিষতে কোন পেশায় নিয়োজিত হবে তাই সবাই এসএসসি পরীক্ষার্থী সবাই ভালো করে দিবে । এই পরীক্ষায়  এই পরীক্ষায় উত্তীর্ণ হলে তোমাকে সবাই অনেক পছন্দ করবে এবং তুমি ভবিষ্যতে বড় বড় বিশ্ববিদ্যালয়ে পড়ার সুযোগ পাবে। তোমার এসএসসি পরীক্ষা ভালো হলে যেকোনো ভালো বিশ্ববিদ্যালয়ে চান্স পাবেন। আর এই পরীক্ষা যদি কোন ভাবে ফেল করো তাহলে তোমার পরিবার এবং তোমার শিক্ষকগণ  অনেক কষ্ট পাবেন। কারন তোমাকে দীর্ঘ দুই বছর সুযোগ দেওয়া হয়েছিল পড়ার জন্য। কিন্তু তুমি না পড়ে ঘুরে বেড়িয়েছে সেজন্য তারা অনেক কষ্ট পাবে।

পরীক্ষার্থী বন্ধুরা তোমরা তো জানো যে তোমাদের এসএসসি পরীক্ষার রুটিন কিছু অবগতির জন্য পরিবর্তন করা হয়েছে । তোমাদের পরীক্ষার রুটিন পেতে অনেক কষ্ট পেতে হচ্ছে । কোন দিন কি পরীক্ষা তোমরা হয়তো এর আগে অন্য রুটিন দেখে ভুলভাবে পড়তে এবং পরীক্ষায় ভালো ফলাফল করতে পারতে না ।

আজকে আমি তোমাদের এসএসসি পরীক্ষা সংশোধনী রুটিন নিয়ে এসেছি যা   পরীক্ষার শেষ রুটিন তোমরা এই রুটিন ডাউনলোড করতে পারবে এই পোস্টের ভেতর ভালো করে পড়লে ।

তো আর কথা না বলে আজকের পোস্টটি লেখা শুরু করা যাক।

আর তোমরা এসএসসি পরীক্ষার রুটিন ডাউনলোড করে নিয়ো।

 

এসএসসি পরীক্ষা ডাউনলোড করতে হলে, প্রথমে এই  পোস্টটি ভালোভাবে পড়বে পড়ার পর যদি তোমার কাছে ভালো লাগে তাহলে তোমার বন্ধুদের সাথে শেয়ার করবে তারাও যাতে এসএসসি পরীক্ষার রুটিন সর্বশেষ রুটিন ডাউনলোড করতে পারে।

আর তোমার যদি কোনো মন্তব্য করা থাকে তাহলে কমেন্ট বক্সে একটি কমেন্ট করে দিইয়ো।

এখন তোমরা কিভাবে এস,এস,সি পরীক্ষার সর্বশেষ রুটিনটি ডাউনলোড করতে পারবে?

এস,এস,সি পরীক্ষার রুটিন পেতে হলে তোমাকে একটি পি,ডি,এফ ফাইল ডাউনলোড করে নিতে হবে।

আপ্নারা গুগল প্লেস্টোরে পিডিএফ ফাইল লিখে সার্চ দেওয়ার সাথে সাথে চলে আসবে আপনি এখান থেকে যেকোন একটি ডাউনলোড করতে পারবেন।

আপনাদের সুবিধার জন্য আমি লিংক নিচেয় দিয়ে দিচ্ছি।

PDF FILE DOWNLOAD: https://play.google.com/store/apps/details?id=pdf.reader

তোমরা সবাই পিডিএফ টি ডাউনলোড করে নিবেন। আর তোমার মোবাইল যদি অল্রেডি পিডিএফ থেকে থাকে তাহলে ডাউনলোড করার দরকার নেই।

এবার তোমরা এসেসসি পরীক্ষার রুটিন টি ডাউনলো করে নিবে।

 

SSC EXAMINATION ROTUINE 2020:https://dhakaeducationboard.gov.bd/data/20200119153053603833.pdf

 

তুমি যখন উপরের লিংককে ক্লিক করবে তখন তোমার সামনে রুটিন টী ওপেন হবে । এবার  ডান কোনায় ডাউনলোড আইকন দেখতে পাবে। তুমি এবার রুটিন টি ডাউনলোড করে পি,ডি,এফ আকারে দেখতে পড়েবে তোমার কোন দিন কি পরীক্ষা আছে।

এভাবে তোমার রুটিন্ টি ডাউনলোড করতে পারো।

 

সবাই ভালোভাবে পরীক্ষা দিবে। আর ভালো ফলাফল করবে।

 

ধন্যবাদ সবাইকে সবাই ভালো থাকবে।

Related Posts

9 Comments

মন্তব্য করুন