২০২০ সালের প্রশংসিত “Jaanu” মুভির রিভিউ

প্রশংসিত তামিল ফিল্ম “96” কে অনুসরণ করা হয়েছে মুভি ‘জানু”, তেলেগু রোমান্টিক মুভি “জানুতে” অভিনয় করেছেন শারওয়ানন্দ এবং সামান্থা প্রধান চরিত্রে, অন্যদিকে রয়েছেন ভেনেলা কিশোর, বর্ষা বল্লমা, গৌরি জি, কিশান প্রমুখ। অন্যদিকে ক্রুশাল রোল এবং ডিরেকশন প্লে করেছেন সি প্রেম কুমার।

রিভিউ: রাম (শারওয়ানন্দ), একজন ভ্রমণ ফটোগ্রাফার, স্কুল পুনর্মিলনের সময় তার পুরানো শিখা জানুর (সামান্থা) সাথে দেখা করলেন। তারা একসাথে রাত কাটানোর সাথে সাথে তারা তাদের বর্তমান জীবন নিয়ে আলোচনা করে অতীতকে পুনরুত্থিত করে। জানু এগিয়ে যাওয়ার সময় এবং তার প্রেমের ব্যর্থতার সাথে শান্তি স্থাপনের সময়, রাম এখনও এ থেকে বেরিয়ে আসেনি।
লাইন বাই লাইন রিমেক, পপ সংস্কৃতি রেফারেন্সের কয়েকটি পরিবর্তন এবং আসলটির পরিবর্তে নতুন গান বাদে। ছবিটি এর ফলাফল হিসাবে মূলটির সারাংশ ধরেছে। নির্মাতারা প্রেম ব্যর্থতার একটি পরিপক্ক বর্ণনা দিয়েছেন, কারণ ছবিটি ব্যর্থ রোম্যান্সের জন্য উভয়কেই দায়ী করা হয়েছে।
আমি নায়কের মধ্যে কোনও অপরাধ বা অনুশোচনা দেখতে পাই নি, তবে আমি যা দেখছি তা হ’ল তারা এখনও একে অপরের প্রতি অনুরাগ পোষণ করে, পনেরো বছর পরও (রাম এবং জানু ২০০৪ সালে স্কুল পাস করেছিল)। প্রেম কুমার দৃশ্যের এই দৃশ্যের চিত্র তুলে ধরেছেন যেখানে তিনি ফ্ল্যাশব্যাক থেকে মুহুর্তগুলিকে মনে করে যা আমাকে তাদের উচ্চ বিদ্যালয়ের পিরিয়ডে ফিরিয়ে নিয়ে যায়।
জানু একটি খাঁটি ঘরানার চলচ্চিত্র যেখানে বর্ণনার কেন্দ্রবিন্দু মূলত রাম এবং জানুর সম্পর্কের দিকে। তবুও, চিত্রনাট্য কিছু স্মরণীয় সমর্থনকারী চরিত্রগুলির জন্য জায়গা দেয়। উদাহরণস্বরূপ, পুনর্মিলনের দৃশ্যগুলি রাম এবং জানুর বন্ধুদের দ্বারা হালকা করা হয়েছে। আর কিশোরকালে রামে চুল কাটার দৃশ্য।
জানুর নস্টালজিয়ার অনেক উপাদান রয়েছে। ফিল্মটি ভ্রমণ করার সাথে সাথে আমি তাদের হৃদয় বিদারক সত্যগুলি উদঘাটিত করি যে কেন তাদের প্রেম সফল হয় নি। ফিল্মটি এমন ফুল ফোটে যা অবাক করে। কথোপকথন এবং ইচ্ছাকৃতভাবে গতি বিবরণ আপনাকে চরিত্রগুলির সাথে আরও ভাল সংযোগ দেবে।

Related Posts

13 Comments

মন্তব্য করুন