২০২১ সালের সেরা অফার এয়ারটেল সিমে ৯ টাকায় ১জিবি এছাড়া আরও অফার দেখে নিন।

হেলো বন্ধুরা আমরা সবাই মোবাইল এ কথা বলার জন্য বিভিন্ন অপারেটর এর সিম যেমন রবি,বাংলালিংক,এয়ারটেল,গ্রামীণফোন ও টেলিটক ব্যবহার করে থাকি।অনেক সিমে অনেক অফার মাঝে মাঝে দিয়ে থাকে যা আবার সবাই পায় এমনি এক দূদান্ত অফার পেয়েছি এয়ারটেল সিমে যা দিয়ে আপনি ৯টাকায় ১জিবি নিতে পারবেন আর এই ১জিবি ডাটার মেয়াদ তাও আবার ৭দিন।

এছাড়াও আরো ২টি অফার এর কথা বলে নেই যা আপনাদের জন্য ভালো হবে বলে আমি মনে করি অফারগুলো হলো ১জিবি ৭ দিন ২৭টাকা ও ৩ নাম্বার অফারটি ১জিবি ৭ দিন ২৬ টাকা তো অফারগুলো কীভাবে নিবেন তা নিচে দেখে নিন।

৯ টাকায় ১জিবি যেভাবে নিবেনঃ

১. শুরুতে চলে যান আপনার মোবাইলের ডায়ালবারে সেখানে গিয়ে লিখুন *৯৯৯# তারপর কল দিন।

<

২. তারপর দেখুন ২নাম্বারে একটি অফার রয়েছে ৯টাকায় ১জিবি ৭দিন ডায়াল *২১২*৮৭৯# ডায়াল করুন।

৩. দেখুন আমি ১ জিবি পেয়েছি আর হ্যা আপনি এই অফারটি আপনার মোবাইলে মাই এয়ারটেল এ্যাপ থেকেও নিতে পারেন যদি আপনি এই অফারের আওতায় থাকেন। আপনি যদি এই অফারটি আওয়াত বা এই অফারটি আপনার সিমে আছে কিনা তা জানতে চান তাহলে সোজা চলে যাবেন আপনার মোবাইলের ডায়াল বারে আর লিখবেন *৯৯৯# আর দেখে নিবেন অফারটি আপনি পান কিনা।

২৬ টাকায় ও ২৭ টাকায় ১সপ্তাহের জন্য ১জিবি কীভাবে নিবেন দেখুনঃ

আমি আপনাকে কোডগুলো বলছি যদি আপনার মোবাইলে এই অফারগুলো নিতে চান কোডগুলো ডায়াল করবেন। ২৬ টাকায় ১জিনি ৭দিন নিতে ডায়াল করুন *২১২৯১*২৬# আর ২৭ টাকায় ১জিনি ৭দিন নিতে ডায়াল করুন *২১২৯১*২৭# আশা করি আপনার মোবাইলের এয়ারটেল সিমে এই তিনটি অফার থেকে একটি নিতে পারবেন।

আর যেকোনো ধরনের সমস্যা হলে কমেন্ট করুন। আর আপনি যদি এরকম আরো ভালো ভালো অফার পেতে চান তাহলে অবশ্যই গ্রাথরের ফেসবুক পেজ ও ওয়েবসাইট ফলো করুন আশা করি প্রতিদিন কিছু না কিছু শিখতে ও কাজে লাগাতে পারবেন।

Related Posts