২০২১ সালের সেরা কুইজ এপ : কুইজ টপ আপ

আসসালামুয়ালাইকুম ,

এখন আমি একটি কুইজ অ্যাপ তোমাদের সবার সামনে তুলে ধরব । কেউ ভুয়া এপ মনে করবেন না । এপ সম্পর্কে পুরোপুরি যানতে পুরো পোস্ট টি পড়ুন ।

সাধারণত এপটি হচ্ছে অন্য রকম কুইজ এপ। এই অ্যাপে বিভিন্ন ধরনের নায়ক-নায়িকা, গেম, মিউজিক,এনিমালছ,এই সব বিষয় নিয়ে প্রশ্ন করা হয়। যেমন, এপ এর উপরে একজনের ছবি দেওয়া হবে তা আপনার ইংরেজিতে মিলাতে হবে। ইংরেজি শব্দ গুলো ওই খানেই দেওয়া থাকবে শুধু সেখান থেকে দেখে মিলাতে হবে । এখানে যারা গেম খেলা পারেন তাদের জন্য গেম এর ক্যাটাগরি দেওয়া আছে , যেমন ,পাবজি,ফ্রী ফায়ার,ক্লাস ওফ করলেন এই সব ক্যাটাগরি ।যেমন ধরেন আরমান আলিফ এর ছবি দেওয়া আছে । ওইটা আপনার ইংরেজি লিখতে হবে : Arman alif এই ভাবে আরে গেমস দিলে : Pubg, Class of Clan ইত্যাদি। আর পশু – পাখি হলে, : African Dog ।

এখন পেমেন্ট কেমন করে এই সম্পর্কে বলি :

টাকা নিয়ে সাধারণত কোনো সমস্যা নেই । এখানে ৳ দেয় না এক বারে $ দেয় । আর ১$হলেই পেমেন্ট তুলা যায় । আমি এখন পর্যন্ত ২৭$ টাকা পাইছি। চাইলে আপনারা এপটি ইনস্টল করে দেখতে পারেন । নিচে লিঙ্ক দিলাম :

Download this APP From : http://play.google.com/store/apps/details?id=com.QuizTopUp.l33tmind & use the following referral code while registering to get free points B4xnPF1792

এই লিংক থেকে এপ ইনস্টল করতে পারবেন। আমার রেফার কোড কিন্তু অবশ্যই ইউজ করবেন আমার রেফার কোড :

B4xnPF1792 আমার রেফার ব্যবহার করলে আপনি ০.২০$ পাবেন। আর ১$ হলেই তুলতে পারবেন।

আজ আর নয় । আজকের মত এখানেই সমাপ্তি ঘোষণা। পরবর্তীতে যেন আরো ভালো এপ আপনাদের সামনে তুলে ধরতে পারি এজন্য আসির বাদ করবেন ।

ধন্যবাদ সবাইকে পোস্ট টি ভালো হলে অবশ্যই শেয়ার করবেন।

Related Posts