২০২১ সালে অনলাইনে ইনকামের সেরা সাইট

 

আস-সালামু আলাইকুম,গ্রাথর এর সকল মেম্বারগন কেমন আছেন সবাই?আশা করি সবাই অনেক ভালো আছেন।

আজ আমি আপনাদের সাথে আরো একটি আনিং সাইট নিয়ে কথা বলবো। আশা করি সাইট টি আপনাদের অনেক ভালো লাগবে।তাই সবার কাছে অনুরোধ রইল পুরো লেখাটি পড়ার জন্য।তো আর কথা না বাড়িয়ে সরাসরি কাজ চলে যায়।

আজ আমি আপনাদের সাথে যে সাইট নিয়ে কথা বলবো সে সাইটের নাম হচ্ছে faucet crypto।আপনারা অনেকেই হয়তো এই সাইটে কাজ করেছেন।আর যারা কাজ করেননি তারা এই সাইটে কাজ করে দেখতে পারেন।এই সাইট টা ১০০% পেমেন্ট করে আর আমি এই সাইট থেকে ৫/৬ বারের মতো পেমেন্ট নিয়েছি। সাইট টা আমার কাছে অনেক ভালো লাগছে তাই আপনাদের সাথে শেয়ার করছি।আর এই সাইটে আপনি অনেক কম সময় দিয়ে অনেক ভালো একটা ইনকাম করতে পারবেন।

তো এখন কাজের কথায় আসি।এই সাইটে রেজিস্ট্রেশন করতে প্রথমে নিচে থেকে লিংকটি কপি করুন।

সাইটের লিংক//
https://faucetcrypto.com/ref/579249

<

তার পর google chrome এ লিংকটি সার্চ করলে আপনাদে সরাসরি সাইটে নিয়ে যাবে।এখন ঐখানে একটা বক্স দেখবেন ওখানে আপনার email টি দিয়ে get started ক্লিক করুন।তার পর আপনাদে username,password দিয়ে সাইন আপ এ ক্লিক করলে সাইন আপ হয়ে যাবে।এখন সাইট থেকে আপনার email এ একটা verify লিংক পাঠাবে।ঐ লিংক ক্লিক করে আপনার একাউন্ট টি verify করে নিবেন।

তো এই সাইটে আপনারা কি কি কাজ করতে পারবেন। এখানে আপনারা ptc ads দেখে video দেখে shortlinks এর কাজ করে survey এর কাজ করে রেফার করে অনেক কম সময়ে ৩ থেকে ৪ হাজার কয়েন ইনকাম করতে পারবেন।এছাড়া আপনার app download এর কাজ করতে পারেন।এতে আপনাদের ইনকামটা অনেক বেশি হবে।
এখানে দুইটি বোনাস অপশন আছে। যেখানে একটা থেকে আপনারা প্রতি ২৪ ঘন্টা পর পর বোনাস নিতে পারবেন আরেক টা থেকে আপনারা প্রতি ৩০ মিনিট পর পর বোনাস নিতে পারবেন।

আর এখান থেকে আপনি মিনিমাম ৫০০ কয়েন হলে withdraw নিতে পারবেন।এখানে অনেক wallet অপশন আছে যেমন:
bitcoin,litecoin,dogecoin,ethereum,tron,desh,zcash আরো অনেক অপশন আছে।

তো ভালো লাগলে এই সাইটে কাজ করে দেখতে পারেন।
আজ এপর্যন্ত,তো সাবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।ধন্যবাদ।

Related Posts

8 Comments

মন্তব্য করুন