২০২২ এ আপকামিং কিছু মাস্ট দেখা মুভি

আস্সালামুআলাইকুম। আজ আমি আপনাদের সাথে ২০২২ এ কিছু মাস্ট দেখা মুভি শেয়ার করবো যেইগুলা দেখার জন্য আমি অনেক বেশি উত্তেজিত । আশা করি মুভি গুলু আপনাদের ভালো লাগবে এবং মুভি গুলো দেখে আপনাদের ভালো একটি সময় কাটবে।

১. জন উইক ৪

জন উইক: চ্যাপ্টার ৪ হল একটি আমেরিকান অ্যাকশন থ্রিলার ফিল্ম যা ২০১৯-এর জন উইক: চ্যাপ্টার 3 – প্যারাবেলাম, সেইসাথে জন উইক ফিল্ম সিরিজের চতুর্থ কিস্তির সরাসরি সিক্যুয়াল হিসেবে কাজ করে। কিয়ানু রিভস অভিনীত শিরোনাম চরিত্রে ফিরে আসছেন, ছবিটি প্রযোজনা করছে থান্ডার রোড পিকচার্স এবং 87 নর্থ প্রোডাকশনস।

জন উইক ৪ ঠিক যেখানে পার্ট থ্রি শেষ হয়েছে সেখানেই শুরু হয়েছে । সুতরাং আপনি এটি শুরু করার আগে অন্য তিনটি অংশ আগে দেখুন।

২. লাইটইয়ার 

ডিজনি এবং পিক্সার এই বছর লাইটইয়ার নামে একটি নতুন মুভি রিলিজ করছে। সাই-ফাই অ্যাকশন-অ্যাডভেঞ্চারটি বাজ লাইটইয়ারের জন্মের সন্ধান করে, যে নায়ক খেলনা ফিগার দ্বারা অনুপ্রাণিত হয়েছিল এবং স্পেস রেঞ্জারের সাথে পরিচয় করিয়ে দেয় যিনি প্রজন্ম ধরে ভক্তদের মন জয় করে চলেছেন। “লাইটইয়ার” পরিচালনা করেছেন অ্যাঙ্গাস ম্যাকলেন, অ্যানি অ্যাওয়ার্ড বিজয়ী, পিক্সার অ্যানিমেটর, এবং ২০১৬-এর “ফাইন্ডিং ডরি”-এর সহ-পরিচালক৷ প্রযোজক গ্যালিন সুসমান।

৩. জুরাসিক ওয়ার্ল্ড ডোমিনিওন 

জুরাসিক ওয়ার্ল্ড ডোমিনিয়ন হল একটি আমেরিকান সাই-ফাই অ্যাডভেঞ্চার ফিল্ম যা কলিন টেরভোরো দ্বারা পরিচালিত। তিনি এমিলি কারমাইকেলের সাথে টেরভোরো এবং তার লেখার অংশীদার ডেরেক কনলির একটি গল্পের উপর ভিত্তি করে চিত্রনাট্য লিখেছেন। এটি ২০১৮-এর জুরাসিক ওয়ার্ল্ড: ফলন কিংডমের সিক্যুয়েল, জুরাসিক পার্ক ফ্র্যাঞ্চাইজির ষষ্ঠ কিস্তি এবং জুরাসিক ওয়ার্ল্ড ট্রিলজির তৃতীয় ছবি।

৪. মুনফল 

লেখক/পরিচালক রোল্যান্ড এমমেরিচ আমাদের জন্য দ্য ডে আফটার টুমরো, হোয়াইট হাউস ডাউন এবং স্বাধীনতা দিবসের মতো মহাকাব্যিক অ্যাকশন চলচ্চিত্র নিয়ে এসেছেন। আশা করি মুভি টি অনেক মজার হবে।

৫. আনচার্টেড 

উন্নয়নের দশ বছরেরও বেশি সময় পর অবশেষে সিনেমায় আসছে আনচার্টেড। আসছে ফেব্রুয়ারিতে, Zombieland (2009) এবং Venom (2018) পরিচালক রুবেন ফ্লেশার হিট ভিডিও গেম সিরিজের একটি লাইভ-অ্যাকশন মুভি প্রিক্যুয়েল আনবেন। টম হল্যান্ড ফ্র্যাঞ্চাইজির নায়ক এবং ট্রেজার হান্টার অসাধারণ, নাথান ড্রেক হিসাবে অভিনয় করেছেন।

৬. অবতার ২

Avatar 2 হল একটি আসন্ন আমেরিকান কল্পবিজ্ঞান চলচ্চিত্র যা জেমস ক্যামেরন দ্বারা পরিচালিত এবং 20th Century Studios দ্বারা প্রযোজিত। Avatar (2009) এর পর এটি ক্যামেরনের Avatar ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় চলচ্চিত্র। জোশ ফ্রিডম্যানকে ক্যামেরনের সহ-লেখক হিসেবে ঘোষণা করার সাথে ক্যামেরন জন ল্যান্ডউ-এর সাথে ছবিটি নির্মাণ করছেন। কাস্ট সদস্য স্যাম ওয়ার্থিংটন, জো সালডানা, স্টিফেন ল্যাং, জিওভানি রিবিসি, জোয়েল ডেভিড মুর, দিলীপ রাও, সিসিএইচ পাউন্ডার, এবং ম্যাট জেরাল্ড সকলেই মূল চলচ্চিত্র থেকে তাদের ভূমিকা পুনঃপ্রতিষ্ঠা করেন, সিগর্নি ওয়েভার অন্য ভূমিকায় ফিরে আসেন।

Related Posts

10 Comments

মন্তব্য করুন