২০২২ সালে আশা মোস্ট ওয়েটেড ভিডিও গেমস

আস্সালামুআলাইকুম। ঠিক নতুন বছরের মতোই, ২০২১ সালের ভিডিও গেমগুলি এক ঝলকের মধ্যেই আশা এবং চলে গেছে বলে মনে হচ্ছে। আপাতদৃষ্টিতে অন্তহীন ২০২০ এর পরে ফোকাস খুঁজে পাওয়া কঠিন ছিল। কিন্তু ভিডিও গেমগুলি আসতেই থাকল এবং আমাদের দিনগুলি সেগুলির দ্বারা সমৃদ্ধ হয়েছিল। এখন, ২০২২ দৃঢ়ভাবে আমাদের দৃষ্টিতে এবং এক বছরের মূল্যের COVID-এর কারণে বিলম্বের জন্য একটি অবিশ্বাস্য ক্যালেন্ডারের প্রতিশ্রুতি রয়েছে, ভিডিও গেমের অনুরাগীরা প্রচুর সম্পদে লিপ্ত হওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছে।

নতুন বছরে এমন অনেক গেম রয়েছে যার জন্য আমরা অপেক্ষা করছি যে একটি বিস্তৃত তালিকা একত্র করা অসম্ভব। ক্র্যাটোসের পৌরাণিক নর্স অ্যাডভেঞ্চারগুলি যুদ্ধের ঈশ্বরে অব্যাহত থাকবে: রাগনারক। হ্যারি পটার প্রেমীরা অবশেষে দেখতে পাবে যে হগওয়ার্টস লিগ্যাসি উইজার্ডিং ওয়ার্ল্ড স্রষ্টার জঘন্য ট্রান্সফোবিয়ার মুখে ভক্তদের মোহিত করতে পারে কিনা। এবং আরখাম সিরিজের ভক্তরা দেখতে পাবে যে এটি কেমন হয় যখন রকস্টেডি স্টুডিওগুলি সুইসাইড স্কোয়াড: কিল দ্য জাস্টিস লীগে সমাপ্তির জন্য সুপারহিরোদের লক্ষ্য করে।

১. ফোর্সস্পোকেন 

একটি পছন্দের গেম ফ্র্যাঞ্চাইজিতে পরবর্তী পর্বের জন্য উত্তেজিত হওয়া এক জিনিস, তবে একটি ভিন্ন ধরনের হাইপ রয়েছে যা নতুন কিছুর প্রত্যাশার সাথে আসে। স্কোয়ার এনিক্সের আসন্ন নতুন শিরোনাম ফরস্পোকেন থেকে ঠিক কী আশা করা যায় তা দর্শকদের মধ্যে কেউ জানে না, তবে স্কয়ার তার ব্ল্যাক নায়িকা ফ্রে এবং আথিয়ার জাদুকরী জগতের যে কয়েকটি ঝলক দেখিয়েছে তা গুরুতর আগ্রহ জাগানোর জন্য যথেষ্ট।

২. ট্রেক টু ইয়োমি

ঘোস্ট অফ সুশিমার সিনেমাটিক সামুরাই ফ্লেয়ারটি যদি আপনার পছন্দ না হয়, আপনি ইয়োমি পর্যন্ত ট্রেক না দেখা পর্যন্ত অপেক্ষা করুন। এই ডেভলভার ডিজিটাল-প্রকাশিত ইন্ডি অ্যাকশন গেমটি একটি চোখ ধাঁধানো কালো-সাদা নান্দনিকতার সাথে প্রাণবন্ত হয়, যা আকিরা কুরোসাওয়া ক্লাসিকের ফ্রেম থেকে ছিঁড়ে যাওয়া ল্যান্ডস্কেপগুলিকে দৃশ্যমানভাবে আটকে দেয়।

৩. হরাইজন: ফরবিডেন ওয়েস্ট 

প্রায়ই পুনর্ব্যবহারযোগ্য ধারণা এবং বিশাল ফ্র্যাঞ্চাইজিগুলির দ্বারা অতিক্রান্ত একটি মাধ্যমে, Horizon Zero Dawn (2017) এর মতো গেমগুলি আলাদা। প্লেস্টেশন এক্সক্লুসিভ অ্যাকশন/অ্যাডভেঞ্চার তারকা Aloy, একজন প্রতিভাধর যোদ্ধা এবং একটি আকর্ষণীয় পরিবেশে শিকারী মহিলা যা যান্ত্রিক প্রাণীর (ওরফে রোবট ডাইনোসর) আকারে প্রাক-শিল্প সভ্যতা এবং ভবিষ্যত প্রযুক্তির উপাদানগুলিকে অন্তর্ভুক্ত করে। অ্যালোয়ের বাধ্যতামূলকভাবে আসল যাত্রা জিরো ডনকে একটি হিট করেছে, এবং বেশ কিছু বোধগম্য বিলম্বের পরে অবশেষে তার গল্পের পরবর্তী অংশটি আসছে।

৪. দা লিজেন্ড অফ জেলডা: ব্র্যাথ অফ দা ওয়াইল্ড ২

আপনি যদি গত পাঁচ বছরে ভিডিও গেমের আশেপাশে যে কোনও সময় কাটিয়ে থাকেন তবে আপনি ২০১৭ সালের মার্চে লঞ্চের পর থেকে দ্য লিজেন্ড অফ জেল্ডা: ব্রেথ অফ দ্য ওয়াইল্ডের প্রশংসার পাহাড় লক্ষ্য করেছেন। আপনি এর ওপেন-এন্ডেড কাঠামো সম্পর্কে সমস্ত কিছু জানেন যা খেলোয়াড়দের টিউটোরিয়ালের পরে সরাসরি চূড়ান্ত বসের কাছে ছুটে যেতে দেয়, জেল্ডা কয়েক দশক আগে যা ছিল তার একটি সাহসী বিপরীত।  আপনি হয়তো ভাবছেন: নিন্টেন্ডো কীভাবে এমন একটি গেমকে অনুসরণ করবে যা বহু টন লোক সর্বকালের সেরা গেমগুলির মধ্যে একটি হিসাবে ঘোষণা করেছে?

৫. সমারভিলে 

শ্রোতাদের মধ্যে গেমিং ভক্তদের জন্য, আপনার যা জানা দরকার তা এখানে: সোমারভিল হল জাম্পশিপের কাজ, প্লেডেডের সহ-প্রতিষ্ঠাতা ডিনো পাট্টি দ্বারা প্রতিষ্ঠিত একটি স্টুডিও৷ প্লেডেড, অবশ্যই, জমকালো এবং সুন্দর ইন্ডি গেম লিম্বো এবং ইনসাইডের পিছনের স্টুডিও (যে দুটিই এখনও খেলার যোগ্য)।

Related Posts

13 Comments

মন্তব্য করুন