২০২৩ সালে লিংক পাঠিয়ে ক্যামেরা এবং ডিভাইস ইনফো হ্যাক করুন, Hack Cemra And Info By Sending A Link

আসসালামু আলাইকুম, গ্রাথর ডট কম এ আমার ১ম পোস্ট, সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে শুরু করছি, আজকের পোস্ট। আজকে যে বিষয় টা নিয়ে বলা হবে, আমার মতে এত সহজ উপায়ে কেও বলছে কিনা আমার জানা নেই, আপনারা জানলেও জানতে পারেন।

নোটিশঃ এই পোস্টটি পড়ে যদি কেউ অবৈধভাবে ইউজ করে কাউকে হ্যারাসমেন্ট অথবা, কারো কোন সমস্যা করেন। এবং আইনের সমস্যায় পড়লে, আমি বা গ্রাথর ডট কম এর Owner Admin মডরেটর কখনোই দায়ী থাকবে না।

এবং যে পোস্টটি আজকে আপনাদের সাথে শেয়ার করা হবে, এই টুলসটি তৈরি করা হয়েছে শুধুমাত্র যারা সোশ্যাল মিডিয়ায় আমাদের সাথে প্রতারণা করে তাদের ছবি দিতে চায় না, বিশেষ করে রিলেশনশিপের ক্ষেত্রে যেটা হয় সেখান থেকে সেই ব্যক্তি ছেলে না মেয়ে এবং তার লোকেশন শনাক্ত করার জন্য আজকের এই টুলস & পোস্ট টি কাজে দিবে।

আবার সবাইকে সালাম দিয়ে শুরু করছি,

হ্যালো এভরিওয়ান আসসালামু আলাইকুম, তো সবাই কে নতুন বছরের শুভেচ্ছা! আজকে আমরা একটি ক্যামেরা হ্যাকিং টপিক নিয়ে আলোচনা করব। যেটা হচ্ছে আপনারা কিভাবে লিংক সেন্ড করে ডিভাইস হ্যাক এবং ক্যামেরা হ্যাক করতে পারবেন। এখানে ডিভাইসে হ্যাক বলতে তার সম্পূর্ণ লোকেশন এবং পুরো ফোনের ইনফরমেশন জানতে পারবেন।

তো বেশি কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক। এই টপিকে আপনি দেখবেন যে, একটি লিংক সেন্ড করে কিভাবে ভিকটিমের ছবি এবং তার সম্পূর্ণ ফোনের ইনফরমেশন সহ সব তথ্য জানতে পারবেন। এটার জন্য লাগবে আপনার একটি অ্যান্ড্রয়েড ফোন 😂 এবং টেলিগ্রাম অ্যাপ। টেলিগ্রাম অ্যাপ লিখে আপনারা গুগল প্লে স্টোরে সার্চ দিলে পেয়ে যাবেন। এবং আপনারা অনেকেই এই অ্যাপটি কে চেনেন এটা একটি ফেমাস মেসেজিং অ্যাপ। তো এরপর আপনার অ্যাপটা ডাউনলোড করে ইন্সটল করে একাউন্ট তৈরি করে ওপেন করবেন। এরপর পোস্টের শেষে দেওয়া লিঙ্কটি আপনারা ওপেন করে নিবেন।

<

এবং বুট ওপেন করার পর, আপনারা START অপশনে ক্লিক করবেন।
এরপর আপনারা Create Link Option দেখতে পারবেন।

এবং আপনারা ক্রিয়েট লিংকে (Create Link) ক্লিক করবেন।

ক্রিয়েট লিংকে ক্লিক করার পর আপনার কাছে অটো রিপ্লাই আসবে। এবং সেখানে একটি লিঙ্ক দেয়া হবে, এখানে আপনি সেই লিংকটা দিবেন যে লিংকটাতে আপনি ভিকটিমকে নিয়ে যেতে চান। উদাহরণ হিসাবে আমি গুগলের লিংক দিলাম।

অর্থাৎ যে লিংকটা তৈরি হবে সেই লিংকের একটা ব্ল্যাংক লিংক তৈরি হবে, যেটাতে ক্লিক করলে তার লিংকে চলে যাবে। এবং সে বুঝতে পারবে না যে তার ছবি এবং ডিভাইস ইনফরমেশন হ্যাক করা হচ্ছে।

এরপর লিংক লেখার পর, সেটি সেন্ড করে দিবেন, এবং সার্ভার থেকে একটি Typing.. লেখা উঠবে, তখন ভাববেন আপনার লিংক টা তৈরি করা হচ্ছে। যে আপনার লিংকগুলো তৈরি। এখানে অনেকগুলো লিংক তৈরি হবে ঘাবড়ানোর কিছু নেই, এখানে আপনার যে লিংকগুলি পছন্দ,

সেই লিংক গুলি বা সেই লিংকে ক্লিক করলেই এটা কাজ করবে, তবে এখানে লাল তীর চিহ্ন দেওয়ার লিংকটি

সবসময় কাজ করবে ওখানে যতগুলো লিংক সো করবে সেগুলোর মধ্যে কিছু কিছু লিংক কাজ না করলেও লাল তির চিন্হ দিয়ে দেখানো লিংকটি সবসময় কাজ করবে। এখন আপনারা, ভিক্টিম কে, মানে যার ক্যামেরা এবং ডিভাইস হ্যাক করতে চান, তাকে সেন্ড করবেন এবং এমন কিছু কথা বলবেন বা এমন কিছু কথা লিখে দিবেন, যে কথাতে আকর্ষণ হয়ে ভিকটিম আপনার লিংকটি ওপেন করবে এবং ক্যামেরা পারমিশন চাইলে সেটি এলাও করবে।

এখন ভিকটিম লিংক ওপেন করার পর তার সামনে একটি ইন্টারফেস আসবে এবং সে বুঝবে যে এখানে লোডিং হচ্ছে। কিন্তু এখানে কিন্তু অলরেডি তার ছবি তোলা শুরু হয়েছে এবং আপনার যে বুট থেকে লিংক তৈরি করলেন সেখানে পাঠানো হয়েছে। এখন আপনারা পুনরায়
Telegram Bot
টি ওপেন করুন,

এবং দেখুন এখানে তার লোকেশন এবং ডিভাইস ইনফরমেশন। এরপর আপনারা ভিকটিমের ছবি দেখার জন্য স্ক্রল ডাউন করুন এবং নিচে দেখতে পারবেন দেখতে সব ছবি।

Bot এ কোনো সমস্যা হলে, ডেভেলপারের সাথে যোগাযোগ করতে আপনারা /help লিখে,মেসেজ সেন্ড করবেন। Bot Link Open করতে ক্লিক করুন।

Hacking Bot Link: https://t.me/teamx_camera_infoHack_bot আর মুলত এভাবে, আপনারা ভিকটিমের ছবি এবং ডিভাইস তথ্য সহ সবকিছু দেখতে পারবেন। সবাই ভালো থাকবেন, গ্রাথরের সাথেই থাকবেন, আল্লাহ হাফেজ।

Related Posts