২০ ডলার ফ্রী নতুন আপডেট। cooin.io সাইট রিয়াল রিভিউ ও তথ্য।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ

cooin.io নামে একটা সাইট আমি আপনাদের সাথে শেয়ার করেছিলাম। যেখানে আপনারা একাউন্ট করে 20 ডলার ইনভেস্ট ব্যালেন্স ফ্রিতে পেয়ে যাচ্ছিলেন। আজকে আমি আপনাদের সাথে এই সাইটের অনেক চমৎকার একটা তথ্য শেয়ার করব। যেটা জানার পর আপনারা অবাক হয়ে যাবেন।

যাদের এই সাইটে একাউন্ট আছে তারা হয়তো অলরেডি এই খবরটা পেয়ে গেছেন। আর যাদের এই সাইটে অ্যাকাউন্ট নেই তারা এই পোস্টটা পড়েন তাহলে এই সাইট এ সম্পর্কে আরও কিছু তথ্য জেনে নিতে পারবেন।

এই সাইটটা কিন্তু রেজিস্ট্রেশন করা হয়েছিল 2020 সালের নভেম্বরের 25 তারিখে।এবং সাইটটার প্রায় এক বছরের জন্য রেজিস্ট্রেশন করা হয়েছিল। যার ফলে এইটার মেয়াদ শেষ হওয়ার কথা ছিল 2021 সালের নভেম্বর মাসে। কিন্তু সেটা এখনই দেখা যে তাদের অনেক আপডেট চলবে জন্য তারা সেটা আপাতত বন্ধ করে দিয়েছে।

এখন বিষয় হচ্ছে যেহেতু এটা একটা ইনভেস্টমেন্ট সাইট। তাই এখানে অনেকে হয়তো অলরেডি ইনভেস্ট করেছে এবং তাদের টাকাগুলো কিন্তু কোম্পানির হাতে চলে গেছে এখন কি তারা টাকাগুলো ফেরত না দিয়ে পালিয়ে গেল কিনা এটা একটা ভাববার বিষয়। আমি এই পোস্ট করার একটা অর্থ আছে। সেই অর্থগুলো কিন্তু আমি আপনাদের সাথে শেয়ার করব যার ফলে আপনার পরবর্তীতে যদি কোন সাইটে ইনভেস্ট করতে চাও সেটা আপনাদের জন্য কাজে লাগবে।

পানামার যারা ওয়েব ডেভলপার আছে তারা যে প্রতিনিয়ত এরকম ফেক ওয়েবসাইট তৈরী করে এটা অনেক বিশ্বের কাছে পরিচিত। এখন প্রশ্ন হচ্ছে যে আপনারা কিভাবে জানবেন যে একটা ওয়েবসাইট কোন দেশের এটা কিন্তু একটা প্রশ্ন থেকে যায়।

who.is থেকে আপনার একটা ওয়েবসাইট এর সকল তথ্য গুলো জেনে নিতে পারবেন। যে এই সাইট কবে রেজিস্ট্রেশন করা হয়েছে। কত বছরের জন্য রেজিস্ট্রেশন করা হয়েছে। এবং সাইটটার কোন জায়গা থেকে পরিচালিত এবং কোন দেশ থেকে পরিচালিত এই তথ্যগুলো আপনি হু ইজ থেকে জেনে নিতে পারবেন।

আমি আপনাদেরকে সব সময় একটা কথা বলে থাকে যে আপনারা কোন সাইটে ইনভেস্ট করবেন না কারণ ইনভেস্ট করে কাজ করলে সবসময়ই একটা ক্ষতির সম্ভাবনা থেকে যায় যদি অনেক বিশ্বস্ত সাইট হয় তারপরও একটা সাইট কবে বন্ধ হয়ে যায় এটা কেউ বলতে পারে না আর যখন কোন সাইট বন্ধ হয়ে যায় কখনোই তারা তাদের ইউজারদের পেমেন্ট দিয়ে তারপর বন্ধ করে না হঠাৎ করে বন্ধ করে দেয়

এখন আপনারা যদি কোন সাইটে ইনভেস্ট করতে চান। সে ক্ষেত্রে একটা বিষয় মাথায় রাখবেন যে আপনি কি পরিমান ইনভেস্ট করবেন। আপনি যদি ইনভেস্ট করেন সর্বোচ্চ 50 টাকা বা 1 ডলার পর্যন্ত ইনভেস্ট করেন।সেক্ষেত্রে আপনার যদি টাকাটা না পান সেটা আপনার অনেক বড় ক্ষতির হাত থেকে রক্ষা করবে। তবে যেখানে আপনি মিনিমাম 5 থেকে 10 ডলার ইনভেস্ট করবেন সে ক্ষেত্রে কিন্তু আপনার সেখানে ক্ষতির সম্ভাবনা বেশি তাই কেউ এসব করবেন না।

দেখা যাক এই সাইটটা আবার তাদের কথামতো ফিরে আসে কিনা। এবং তাদের পেমেন্ট দেয় কিনা। যদিও আমি সাইটে ইনবেস্ট করিনি। তবে কিছুদিন লগইন করে কিছু টাকা এড হয়েছিল তো দেখা যাক কি হয় ভাল থাকবেন সবাই। আল্লাহ হাফেজ

Related Posts

5 Comments

  1. নতুন সাইট ভালো ইনকাম ঘুরে আসার আমন্ত্রন রইলো । মাত্র 1$ হলেই পেমেন্ট নিতে পারবেন বিকাশ এবং নগদে। লিংক এ গিয়ে দেখে আসুন ভালো লাগলে করবেন । ধন্যবাদ
    https://blog.jit.com.bd/dhaka-work-3807

মন্তব্য করুন