৩ টি সেরা ফাইল এবং স্টোরেজ শেয়ারিং ওয়েবসাইট।

আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমরা যারা অনলাইনে অনেক সময় ধরে থাকি আমাদের  বিভিন্ন সময়ে বিভিন্ন ফাইল  শেয়ার করতে হয় এজন্য অনেক স্টোরেজের প্রয়োজন হয়। আজ আমরা ৩ টি সেরা ফাইল এবং স্টোরেজ শেয়ারিং ওয়েবসাইট সম্পরকে জানার চেষ্টা করবো।
অনলাইন ফাইল শেয়ার করে নেওয়া সঙ্গত কারণে বেশ জনপ্রিয়।

কেবল ফাইল শেয়ারিং সাইটগুলিতে ভাগ করে নেওয়ার সুবিধাও রয়েছে, তবে এই পরিষেবাটি এখন বিশ্বজুড়ে অত্যন্ত জনপ্রিয়। আজ আমরা বিশ্বের বিখ্যাত ফাইল স্টোরেজ এবং ভাগ করে নেওয়ার পরিষেবা সরবরাহকারীদের সম্পর্কে শিখব যা প্রচুর পরিমাণে মুক্ত স্থান বা জায়গা দেয়।

ফোর শেয়ারড.কম

ফোরশেড ডটকম একটি সুপরিচিত ফাইল শেয়ারিং সাইট। যে কেউ এখানে সাইন আপ করে নিচ্ছেন তারা বিনামূল্যে পাঁচ গিগাবাইট স্থান পেতে পারেন। আজকাল প্রত্যেকের কাছে আপনার কেবল একটি ইমেল ঠিকানা প্রয়োজন। ফোরশেড ডট কমের বৈশিষ্ট্যগুলি নিম্নরূপ:

পাঁচ জিবি ফ্রি অনলাইন স্পেস ।

সব ধরণের ফাইল সঞ্চয় করার ক্ষমতা।

সহজ ব্যবস্থাপনা। সুন্দর ইন্টারফেস। সহজ এবং দ্রুত লোডিং।

টু শেয়ারড.কম

যদিও নামে একটি, দুটি অংশীদারি সম্পূর্ণ ভিন্ন সংস্থা থেকে সম্পূর্ণ আলাদা পরিষেবা। আপনি ভাগ করে নিতে বিনামূল্যে ব্যবহার করতে পারেন। কোন নিবন্ধকরণ প্রয়োজন। আপনি সময়ে সময়ে
টু শেয়ারড.কম এ ফাইলগুলি আপলোড করতে পারেন। ফাইল আপলোড করা এই সাইটের হোমপেজে পাওয়া যায়। আপনি কাঙ্ক্ষিত ফাইলটি ব্রাউজ করার সাথে সাথে ইট আপলোড বোতামটি চাপানোর সাথে সাথেই আপনার ফাইলটি ভাগ করা সার্ভারে আপলোড করা শুরু করবে। আপলোড সম্পূর্ণ হওয়ার পরে আপনাকে দুটি কোড সরবরাহ করা হবে।

প্রথম কোডটি আপলোড করা ফাইলের জন্য ডাউনলোড লিঙ্ক। অর্থাৎ, সেই লিঙ্কটিতে ক্লিক করে, ব্যবহারকারীকে ডাউনলোড পৃষ্ঠায় পরিচালিত করা হবে। এবং দ্বিতীয় লিঙ্কটি একান্তভাবে আপনার জন্য। আপনি যে লিঙ্কটি অ্যাক্সেস করে যে কোনও সময় আপনার ফাইল মুছতে পারেন। অথবা আপনি ফাইলটি ডাউনলোড করার জন্য একটি পাসওয়ার্ড সেট করতে পারেন যাতে আপনার অনুমতি ব্যতীত কেউ আপনার ফাইলটি ডাউনলোড করতে না পারে। আপনি প্রশাসনিক লিঙ্কটি ব্যবহার করে আপনার ফাইলের বিবরণও যুক্ত করতে পারেন। এইভাবে আপনি
টু শেয়ারড.কম এর মাধ্যমে যতগুলি ফাইল চান আপলোড করতে পারেন।

বক্স.নেট

বক্স.নেট একটি দুর্দান্ত ফাইল এবং স্টোরেজ এবং ভাগ করে নেওয়ার পরিষেবা। একটি নিখরচায় অ্যাকাউন্ট তৈরি করে আপনি এক গিগাবাইট জায়গা পেতে পারেন। আপনার যা দরকার তা হ’ল একটি ইমেল ঠিকানা। বেশি কিছু না.বক্স.নেট একটি জনপ্রিয় ফাইল শেয়ারিং পরিষেবা। আপনি চাইলে ফাইলগুলি শেয়ার করতেও এটি ব্যবহার করতে পারেন।

আশা করি এই পোষ্ট-টি আপনাদের সবার কাছে ভালো  লাগবে আপনারা চাইলে  উপরের ৩টি সেরা ফাইল এবং স্টোরেজ শেয়ারিং ওয়েবসাইট ব্যবহার করে দেখতে পারেন।

ধন্যবাদ আপনাদের সবাইকে।

Related Posts