৫০৪ পদে মহিলা বিষয়ক অধিদপ্তর (dwa) এ নিয়ােগ। সরকারি জব সার্কোলার এর নিউজ।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ ! ৫০৪ পদে মহিলা বিষয়ক অধিদপ্তর (dwa) এ নিয়ােগ। সরকারি জব সার্কোলার এর নিউজ। মহিলা বিষয়ক অধিদপ্তর (dwa) এ শূন্য পদ এ জনবল নিয়োগ দেওয়া হবে। সকল বাংলাদেশি যোগ্যতা সম্পন্ন মানুষ পদ এর জন্য আবেদন করতে পারবেন। অনলাইন এ সকলকে আবেদন করতে হবে। অনলাইন ব্যাতিত কোন আবেদন গ্রহণ করা হবে না। আগ্রহী প্রার্থী কে সকল ইনফরমেশন সহ আবেদন এর জন্য বলা হচ্ছে।

মহিলা বিষয়ক অধিদপ্তর (dwa) এ নিয়ােগ এর বিস্তারিত ইনফরমেশন।

Deadline: 11 Jan 2022
নিয়ােগ বিজ্ঞপ্তি:

প্রতিষ্ঠানঃ মহিলা বিষয়ক অধিদপ্তর (dwa)
পদের নামঃ বিভিন্ন পদ নিয়োগ দেওয়া হবে।
পদ সংখ্যাঃ মোট ৫০৪টি পদ রয়েছে।
আবেদন ফীঃ ১১২/- ও ৫৬/- টাকা।
আবেদন শুরুঃ ২১ ডিসেম্বর ২০২১
আবেদনের লিংকঃ http://dwa.teletalk.com.bd
আবেদনের শেষ তারিখঃ ১১ জানুয়ারি ২০২২

পদের নাম: ডে কেয়ার ইনচার্জ।
পদসংখ্যা: সর্বমোট ২৭ টি।
শিক্ষাগত যোগ্যতা: এইচএসসি বা এস এস সি।

পদের নাম: অফিস সহায়ক কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক।
পদসংখ্যা: সর্বমোট ৬০ টি।
শিক্ষাগত যোগ্যতা: দ্বিতীয় বিভাগে মাধ্যমিক ও কম্পিউটার ব্যবহার এ দক্ষ হতে হবে।

পদের নাম: অফিস সহায়তা।
পদসংখ্যা: ৪১৭ টি।
শিক্ষাগত যোগ্যতা: এসএসসি পাস হতে হবে।

উপরের ৩ টা পদে মোট ৫০৪ জন নিয়োগ দেওয়া হবে। নির্দিষ্ট সময় এর মধ্যে সকলকে পদ উল্লেখ করে আবেদন করতে হবে। আবেদন এর সময় সর্বশেষ অর্জিত শিক্ষাগত যোগ্যতা এর সনদ উল্লেখ করতে হবে।

অফিস সহায়ক কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক। এই পদ এ আবেদন করতে হলে কম্পিউটার ব্যবহার এ দক্ষ হতে হবে। এর পাশাপাশি প্রতি মিনিট এম২০ টি ওয়ার্ড টাইপ করার মতো দক্ষতা থাকবে হবে। যদি আগ্রহী হয়ে থাকেন টাইপ স্পিড স্লো হলে দ্রুত তা ফাস্ক করার জন্য বলা হচ্ছে।

প্রতি টি পদের জন্য আলাদা আলাদা বেতন স্কেল রয়েছে। job circular ইমেজে তা দেখতে পাবেন। সব ক্ষেত্রে ২০১৫ এর বেতন স্কেল অনুসরণ করা হবে। কোন কোন জেলার লোক আবেদন করতে পারবে তাও জব সার্কোলার ইমেজে দেওয়া আছে।

আগ্রহী প্রার্থী কে নির্দিষ্ট সময় এ আবেদন এর পাশাপাশি আবেদন ফি পরিশোধ করতে হবে। আবেদন ফি এর টাকা কোন অবস্থায় ফেরতযোগ্য হবে না। আবেদন ফি না দিলে আবেদন বাতিল বলে গন্য হবে।

সকল প্রার্থী কে মৌখিক ও লিখিত পরিক্ষার মাধ্যমে বাছাই করা হবে। আবেদন করার বয়স সর্বোচ্চ ৩০ ও কিছুক্ষেত্র ৩২ পযন্ত। লোক নিয়োগ দেওয়ার ক্ষেত্রে সরকারি কোটা নিতি অনুসরণ করা হবে।

অনলাইন ব্যাতিত অন্য মাধ্যমে আবেদন করলে তা গ্রাহন যোগ্য হবে না। আশা করি সকল ইনফরমেশন বুঝতে পারছেন। এই ছিল আজকের পোস্ট। ভালো থাকবেন সবাই। আল্লাহ হাফেজ।

Related Posts

32 Comments

মন্তব্য করুন