৫৮ পদে সমন্বিত ৬ ব্যাংক/ আর্থিক প্রতিষ্ঠানে সিনিয়র অফিসার/অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল) নিয়ােগ।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ! ৫৮ পদে সমন্বিত ৬ ব্যাংক/ আর্থিক প্রতিষ্ঠানে সিনিয়র অফিসার/অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল) নিয়ােগ। বাংলাদেশ এর প্রথম সারির ছয়টি ব্যাংক নিয়োগ বিজ্ঞাপন প্রকাশ করেছে। যোগ্যতা সম্পন্ন সকল পুরুষ ও নারী জবগুলোর জন্য আবেদন করতে পারবেন। নিচে জব এর জন্য যেসকল তথ্য প্রয়োজন সবগুলো বিস্তারিত আলোচনা করা হল।

সমন্বিত ৬ ব্যাংক জব সার্কোলার এর বিস্তারিত।

#ব্যাংক জবস
প্রতিষ্ঠানঃ সমন্বিত ৬ ব্যাংক/ আর্থিক প্রতিষ্ঠান।
পদের নামঃ সিনিয়র অফিসার/অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল)২০২০ সাল ভিত্তিক
পদ সংখ্যাঃ ৫৮ টি
আবেদন ফীঃ ২০০/- টাকা।
আবেদন লিংকঃ আবেদন করতে ক্লিক করুন 
আবেদনের শেষ তারিখঃ ২৫ জানুয়ারি ২০২২।

এখানে মোট ৫৮ টি পদ রয়েছে। তবে এগুলো অনেক গুলো ব্যাংক মিলিয়ে। এখানে উল্লেখযোগ্য ব্যাংক হচ্ছে, সোনালী ব্যাংক, জনতা ব্যাংক, অগ্রণী ব্যাংক ও বাংলাদেশ কৃষি ব্যাংক। সবগুলো ব্যাংক মিলিয়ে এখানে ৫৮ জনকে বাঁচাই এর মাধ্যমে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থী কে অনলাইন এ আবেদন করতে হবে। উপরে আবেদন এর লিংক দেওয়া হয়েছে। আবেদন এর শেষ তারিখ ২৫ জানুয়ারি ২০২২। এবং ২৭ জানুয়ারি মধ্যে সকল পেমেন্ট কনফার্ম করতে হবে।

জবগুলো করার জন্য যেসকল শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য যোগ্যতা প্রয়োজন।

ক) স্বীকৃত কোনাে বিশ্ববিদ্যালয় হতে সিভিল ইঞ্জিনিয়ারিং/পুরকৌশল বিষয়ে চার বছর মেয়াদী তক ডিগ্রী থাকতে হবে ।
খ) মাধ্যমিক স্কুল সার্টিফিকেট/সমমান এবং তদূর্ধ্ব পর্যায়ের পরীক্ষাসমূহে ন্যূনতম ০২ (দুই) টিতে প্রথম বিভাগ/ শ্রেণী থাকতে হবে। গ্রেডিং পদ্ধতির ফলাফলের ক্ষেত্রে সরকারী নীতিমালা প্রযােজ্য হবে।
গ) কোন পর্যায়েই ৩য় বিভাগ/শ্রেণী গ্রহণযােগ্য হবে না।
ঘ) গ্রেডিং পদ্ধতিতে প্রকাশিত ফলাফলের ক্ষেত্রে শিক্ষা মন্ত্রণালয়ের ০২/০৬/২০০৯ ও ০২/০৩/২০১০ তারিখের প্রজ্ঞাপন নং শিম/শাঃ১১/৫-১(অংশ)/৫৮২ এবং শিম/শাঃ১১/১৯-১/২০০৭/১৭৪ অনুযায়ী

বর্তমান প্রচলিত জিপিএ বা ক্ষেত্রমত, সিজিপিএ এর বিপরীতে পূর্বের ১ম ও ২য় বিভাগ/শ্রেণী নিম্নরূপে নির্ধারিত হবে।

(১) এস.এস.সি বা সমমান এবং এইচ.এস.সি বা সমমান পরীক্ষার ফলাফলের ক্ষেত্রে[জিপিএ ৩.০০ বা তদ প্রথম বিভাগ। জিপিএ ২.০০ থেকে ৩.০০ এর কমদ্বিতীয় বিভাগ ধরা হবে।
(২) অনুমােদিত বিশ্ববিদ্যালয় কর্তৃক প্রদত্ত সিজিপিএ এর ক্ষেত্রেঅজিত সিজিপিএ
সমতুল্য শ্রেণীবিভাগ

উক্ত জব সার্কোলার এর পিডিএফ দেওয়া হয়েছিল। আপনাদের সুবিধার জন্য আমি পিডিএফ এর দুই পেজ এর স্কেনশর্ট দিচ্ছি। এখানে জব এর সকল ইনফরমেশন দেওয়া আছে।

২য় পেজ

যারা জব এর জন্য আগ্রহী তারা নির্দিষ্ট সময় এর মধ্যে আবেদন করবেন। একমাত্র ব্যাংক এর দেওয়া ওয়েবসাইট ব্যাতিত অন্য কোন আবেদন গ্রাহন যোগ্য হবে না। এই ছিল আজকের পোস্ট ভালো থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts

24 Comments

মন্তব্য করুন