৮০ কোটিতে ক্যাটরিনা ভিকির বিয়ের ফুটেজ কিনলো এমাজন

সেলেব্রেট্রি হওয়ার এই এক সুবিধা। তাদের প্রায় সবকিছুই বিক্রয়যোগ্য। যেখানে আমাদের বিয়ের অনুষ্ঠান ভিডিও করার জন্য পয়সা খরচ করে লোক আনতে হয়, সেখানে তাদের বিয়ে ভিডিও করে উল্টো তাদের দেওয়া হয় কোটি কোটি টাকা। না, অবাস্তব কিছু বলছি না। বিনোদনের জগতের সবচেয়ে আলোচিত টপিক ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের বিয়ের ভিডিও ফুটেজ বিক্রি হয়েছে ৮০ কোটি রুপীতে। বিশ্বস্তসুত্রে এমনটাই জানা গেছে। মুম্বাই টু রাজস্থান, প্রতি মুহূর্তে লেন্সবন্দি হয়েছেন ভিকি, কাইফ এবং তাঁদের পরিবার।

কিছুদিন আগেই শোনা গিয়েছিল বিয়ের ফুটেজ দেখানোর জন্য স্টার কাপলকে বিরাট অঙ্কের টাকা অফার করেছে একটি ওটিটি প্ল্যাটফর্ম। অংকটা নাকি ১০০ কোটি টাকা! কিন্তু হালের খবর, কোনো ওটিটি প্ল্যাটফর্ম শেষ পর্যন্ত রাজি করাতে পেরেছে ভিকি ও ক্যাটরিনাকে। সংবাদসংস্থা মিড ডে-তে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী ওয়েডিং ফুটেজ রাইটস ৮০ কোটি টাকায় কিনে নিয়েছে এমাজন প্রাইম ভিডিও। পশ্চিমের ট্রেন্ড ফলো করে বেশ কিছুদিন ধরেই নাকি এমাজন বলিউড বিয়ের ফুটেজ দর্শকদের দেখানোর কথা ভাবছিল। অবশেষে ভিকি-ক্যাটরিনার ফেয়ারিটেল ওয়েডিং দিয়েই শুভযাত্রা হতে চলেছে এই ভেঞ্চারের। বিশ্বস্ত সূত্রের খবর ভিকি ও ক্যাটরিনার সঙ্গীত ও মেহেন্দির অনুষ্ঠানে নাকি একটা পয়সাও খরচও হচ্ছে না দুই তারকার।

পুরো দায়িত্ব নিজেদের কাঁধে তুলে নিয়েছে এমাজন। এমনকি শংকর-এহসান-লয় এবং অন্যান্য শিল্পীদের পারফর্মেন্সের খরচও দেবে এই ওটিটি প্ল্যাটফর্ম। তবে এই বিষয়ে এখনও অফিশিয়াল সম্মতি পাওয়া যায়নি এমাজন অথবা স্টার কাপলের পিআর টিমের থেকে। দুই কারকার পরিবার এবং নিকট বন্ধুবান্ধবদের নিয়ে সিক্স সেন্স ফোর্ট বারওয়াতে চুটিয়ে আনন্দ করছেন তারকা দম্পতি। কিন্তু এই সব হই হুল্লোড়ের মধ্যেই সামনে এসে গেল বেশ ইন্টারেস্টিং একটি খবর।

জানা গিয়েছে কেল্লায় পৌঁছানোর পরই অতিথিদের হাতে স্পেশাল হ্যাম্পার তুলে দেওয়া হয় ক্যাট ও ভিকির তরফ থেকে। সেই হ্যাম্পারের একটি ছবি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। গিফ্ট হ্যাম্পারের সঙ্গে রয়েছে একটি নোটও। আর তাতেই স্পষ্ট করে লেখা আছে অতিথিরা এই কয় দিন কী করতে পারবেন আর কী পারবেন না।

অনুষ্ঠানে সামিল হতে মঙ্গলবার সকালেই জয়পুরের উদ্দেশে রওনা দিয়েছেন কবির খান, মিনি মাথুর, নেহা ধুপিয়া, আনগাদ বেদি, শঙকর মহাদেবন এবং এহসান। শোনা যাচ্ছে বিকেলের আগেই নাকি জয়পুর পৌঁছে যাবেন ক্যাটরিনা কাইফের বেস্ট ফ্রেন্ড আলিয়া ভাট, আনুষ্কা শর্মা, হৃত্বিক রোশনরা।

ক্যাটরিনার বিয়েতে সালমান খান কখন যোগ দেবেন এটা নিয়ে বেশ আগ্রহ সকলের। কারণ, অনেকেরই ধারণা, ক্যাটরিনার সঙ্গে তার হৃদয়ঘটিত সম্পর্ক ছিলো। আর ক্যাটরিনার বলিউডে পথচলার শুরুটাও সালমানের হাত ধরেই। এক্ষেতে ঘনিষ্টসূত্রে জানা গেছে যে, সালমানের পুরো পরিবার সময়মতো বিয়েতে যোগ দেবেন এটা নিশ্চিত। কিন্তু, এভারগ্রীন ব্যাচেলর সালমানের যোগদানের বিষয়টি এখনো অনিশ্চিত। তিনি এখন ব্যস্ত তার আসন্ন দুবাইয়ের দাবাং ট্যুর নিয়ে।

<

Related Posts

20 Comments

মন্তব্য করুন