৮ টি জীবন পরিবর্তনশীল চলচ্চিত্র যা আপনার জীবনকে বদলে দেবে

হ্যালো বন্ধুরা কেমন আছেন।আশাকরি সবাই ভালো আছেন। আজ আপনাদের জন্য নিয়ে আসলাম ৮ টি জীবন পরিবর্তশীল চলচ্চিত্র যা দেখে আপনার জীবন বদলে যেতে পারে।
আমি যে আটটি সিনেমা তালিকাবদ্ধ করব তা আমার কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই চলচ্চিত্রগুলি আমাকে অনুপ্রাণিত করেছে অনুপ্রাণিত করেছে, শিক্ষিত করেছে এবং বিনোদন দিয়েছে। আমি আশা করি আপনি এগুলি দেখেছেন এবং আমি প্রথমবার এবং আজও যখন তাদের দেখেছি তখন আমার মতোই অনুভূতি পেয়েছি। এই ফিল্মগুলির প্রত্যেকটিই আমার জীবন বদলেছে এবং আমি আশা করি আপনি এটি দেখার পরে তারা আপনার জন্য একই রকম করবেন। প্রতিটি মুভি আমার কাছে কী বোঝাতে চেয়েছিল এবং কীভাবে এটি আমার জীবন বদলেছিল তা আমি বর্ণনা করব।

সেলেনা

“সেলিনা” হলো একটি জীবনী সংগীত নাটক যা মার্চ ২১, ১৯৯৭ এ প্রকাশিত হয়েছিল সেলিনা একজন মেক্সিকান আমেরিকান রেকর্ডিং শিল্পী ছিলেন যা মার্কিন যুক্তরাষ্ট্র এবং মেক্সিকোতে সুপরিচিত। ২৩ বছর বয়সে তাকে তার ফ্যান ক্লাবের সভাপতি হত্যা করেছিলেন। এই চলচ্চিত্রটি আমার কাছে একটি দুর্দান্ত কাজ এটি এমন এক মহিলার উপর পড়াশোনা ছিল যা সম্ভবত তার প্রতিভা দিয়ে বিশ্বকে পরিবর্তন করতে চলেছিল। তিনি তাঁর সংগীতের মাধ্যমে বহু লোককে হিস্পানিক সংস্কৃতিতে পরিচয় করিয়ে দিয়েছিলেন। তার প্রতিভা এবং প্রভাব এত অল্প সময়ে দুর্দান্ত ছিল। এই চলচ্চিত্রটি আপনাকে শিক্ষিত, অনুপ্রেরণা এবং বিনোদন দেবে। তার মাহাত্ম্যটি বিশ্বজুড়ে উদযাপিত এবং উন্মুক্ত করা উচিত। দেখুন এবং উপভোগ করুন!

বিরাটকায়

“টাইটানিক” একটি আমেরিকান রোম্যান্স এবং বিপর্যয়মূলক ছবি যা ১৯৯৯ সালের ১৯ ই ডিসেম্বর প্রকাশিত হয়েছিল It এই ছবিটি দেখার জন্য আমার প্রাথমিক বিষয়টি এটি ছিল ঔতিহাসিক প্রাসঙ্গিকতার জন্য। এটি পুরোপুরি টাইটানিকের ইতিহাস সম্পর্কে ছিল না। এটা ছিল প্রেম সম্পর্কে। দুটি ভিন্ন সামাজিক শ্রেণীর দুটি ব্যক্তির ভালবাসা। এটি প্রমাণ ছিল যে আপনি যেখানেই চোখ খুলতে চান সেখানে প্রেম খুঁজে পাওয়া যায়। এই চলচ্চিত্রটি আমাকে
দেখিয়েছিল যে কীভাবে প্রেম শক্তিশালী এবং চালিকা শক্তি হতে পারে। এই সিনেমাটি আপনাকে দেখাবে যে প্রেমের চেহারা কেমন হওয়া উচিত এবং এর চেহারাটি শর্তহীন। দেখুন এবং আনন্দ করুন !!

বয়েজ এন দ্যা হুড

বয়েজ এন দ্য হুড একটি টিন হুড নাটক, যা জুলাই ১২,১৯৯১ এ প্রকাশিত হয়েছিল This এই সিনেমাটি আফ্রিকান আমেরিকান ঘেঁটো জীবন সম্পর্কে অন্তর্দৃষ্টি দেয়। এটি দুটি ভিন্ন উদাহরণে দেওয়া হয়েছে তবে উভয়ই একক পিতামাতার পরিবার থেকে শুরু করে। একজন লরেন্স ফিশবার্ন অভিনয় করেছেন একজন পুরুষ একক পিতা এবং অন্যজন একক মা থেকে বাবা-মা উভয়ই কিশোর-কিশোরীদের ক্যালিফোর্নিয়ার পাড়ায় দক্ষিণ-মধ্য লস অ্যাঞ্জেলেসে বড় করছেন। এই মুভিটি আমার জন্য খুব সম্পর্কিত, তবে বেশিরভাগের জন্য শিক্ষাগত ছিল যারা ঘেঁটো সম্প্রদায়ের সংখ্যালঘু কিশোরদের জীবন কীভাবে হতে পারে সে সম্পর্কে কোনও ধারণা ছিল না। দেখুন এবং আনন্দ করুন !!

ম্যালকম এক্স.

ম্যালকম এক্স, আফ্রো-আমেরিকান কর্মী ম্যালকম এক্স সম্পর্কে একটি জীবনী নাটক চলচ্চিত্র, ১৮ নভেম্বর ১৯৯২ এ প্রকাশিত। এই চলচ্চিত্রটি আমার প্রথম পড়াশুনা ছিল ম্যালকম এক্স সম্পর্কে আমি পেয়েছি আমি তাকে জানতাম তবে তার আন্দোলন এবং আমি কী সম্পর্কে শিক্ষিত ছিলাম না তিনি নিজেকে এবং কালো আমেরিকানদের পক্ষে প্রতিনিধিত্ব করেছিলেন। এই চলচ্চিত্রটি আপনাকে তার দৃষ্টিভঙ্গি এবং প্রাথমিক জীবন থেকে নাগরিক অধিকার আন্দোলনে শিক্ষিত করেছে। তিনি তখন সংস্কৃতিতে দুর্দান্ত প্রভাব ফেলেছিলেন এবং আজও করেন। আমেরিকাতে একজন ব্যক্তি হওয়ার জন্য কালো আমেরিকান সংগ্রাম সম্পর্কে আপনি এক টন শিখবেন। দেখুন এবং আনন্দ করুন !!!

ভবিষ্যতে ফিরে

ফিউচার অব ফিউচারটি একটি বিজ্ঞান-কল্পকাহী অ্যাডভেঞ্চার কমেডি ফিল্ম, ৩ জুলাই ১৯৮৫ এ প্রকাশিত আমি এই চলচ্চিত্রটি পছন্দ করেছিলাম যা একটি ট্রিলজি মুভিটির পোস্টারটি ১৯৮৫ সালে মুক্তিপ্রাপ্ত আসল চলচ্চিত্রের। এটি অবশ্যই দেখতে হবে যদি আপনি এটি ইতিমধ্যে না দেখে থাকেন। দেখুন এবং আনন্দ করুন।

সিংহ রাজা

লায়ন কিং হ’ল একটি ডিজনি অ্যানিমেটেড মিউজিকাল ফিল্ম, ১৯৯৪ সালের ১৫ ই জুন প্রকাশিত এটি একটি নিখুঁত সিনেমা ছিল। সিনেমার চরিত্রগুলির জন্য দুর্দান্ত সংগীত, কৌতুক এবং নিখুঁত ভয়েসগুলির সাথে একসাথে রাখুন। ডিজনি অ্যানিমেশন স্টুডিওগুলির পিছনে (হিমায়িত এবং জুটোপিয়া) তৃতীয় সর্বোচ্চ উপার্জনকারী চলচ্চিত্র লায়ন কিং। আপনার পরিবারের সাথে দেখতে এবং এই আশ্চর্যজনক চলচ্চিত্রটি উপভোগ করতে দুর্দান্ত ছবি।

কিডস

বাচ্চাগুলি একটি স্বতন্ত্র চলচ্চিত্র, ২৮ শে জুলাই, ১৯৯৫ এ প্রকাশিত ফিল্মটি নিউ ইয়র্ক সিটিতে যৌন সক্রিয় কিশোরদের কেন্দ্র করে। 90 এর মধ্যভাগের এইডস মহামারীর উচ্চতায় ড্রাগগুলি, অ্যালকোহল এবং লিঙ্গের সাথে তাদের চালিত আচরণ প্রদর্শন করতে তাদের অনুসরণ করে। এই মুভিটি ছিল ও স্কুল বিশেষের পরে এটি দীর্ঘ ছিল তবে কাঁচা এবং কাঁচা। আমার বন্ধুরা এবং আমি এই সিনেমাটি দেখেছি এবং শিখেছি যে অবস্থান বা জাতি নির্বিশেষে আমাদের সকলের সাথে লড়াই এবং সমস্যা রয়েছে। এই ছবিটি মিশ্র পর্যালোচনাগুলির সাথে দেখা হয়েছিল। আমি আপনাকে দেখতে এবং নিজের পর্যালোচনা দেওয়ার পরামর্শ দিচ্ছি। উপভোগ করুন !!
শিলাময়

রকি

একটি খেলাধুলা নাটক চলচ্চিত্র, ১৯ ডিসেম্বর প্রকাশিত এটি ছিল অশিক্ষিত কিন্তু দয়ালু হৃদয়গ্রাহী ইতালিয়ান আমেরিকানকে ধনী করার গল্প। রকি আপনাকে দেখায় যে আপনি জীবনে যা কিছু অর্জন করার জন্য আপনার মন স্থির করেছেন তাতে যা কিছু অর্জন করার ক্ষমতা আপনার রয়েছে। তিনি আমেরিকান স্বপ্ন ছিল প্রতিটি উপায়ে। সেই কঠোর পরিশ্রমের ফলস্বরূপ দেখাচ্ছে।ছবিটি কীভাবে এলো তার আসল গল্পটি আরও ভাল। রকির অভিনয় করেছিলেন সিলভেস্টার স্ট্যালোন এবং তিনি ছিলেন জীবনের সর্বকালের সর্বনিম্ন। তাকে ভেঙে দেওয়া হয়েছিল, এবং তার পাড়ার একটি মদের দোকানের সামনে কুকুরটি বিক্রি হয়েছিল। এই ছবিটি মাত্র এক মিলিয়ন ডলারের বাজেটে নির্মিত এবং বক্সঅফিসে ২২৫ মিলিয়ন আয় করেছে। এটি বাস্তব জীবনে ধনী গল্পের জন্য তাঁর চিড়িয়াখানা ছিল। এই ফিল্মটি ৬ সিক্যুয়েল তৈরি করেছে তবে অবশ্যই প্রথমটি দিয়ে শুরু করা হবে। দেখুন এবং উপভোগ করুন !!

পোষ্টটি কেমন লাগলো বন্ধুুরা। আশাকরি অনেক ভালো লেগেছে। ভালো লাগলে তা অবশ্যই কমেন্ট করে জানিয়ে দিন। পোষ্টটি পড়ার জন্য আপনাকে ধন্যবাদ।

Related Posts

9 Comments

মন্তব্য করুন