1000 ভিউ তে কত টাকা দেবে ইউটিউব?

প্রিয় পাঠক-পাঠিকা,

আশা করি সবাই ভাল আছেন।

বিষয়টি খুবই ইন্টারেস্টিং এবং গুরুত্বপূর্ণ। আমরা সবাই ইউটিউব এর সাথে পরিচিত।আমরা ইতিমধ্যে জেনে থাকবো যে ইউটিউব থেকে ইনকাম করা পসিবল। ইতিমধ্যে অনেকেই ইউটিউবে ক্যারিয়ার গঠন করেছে তাও আমরা জানি। আমরা কয়েক জন ইউটিউবার এর সম্পর্কে জানবো প্রথমে,

সালমান মুক্তাদি

মায়াজাল

অদ্ভুত মায়াজাল

তৌহিদ আফ্রিদি

 

 

 

এমন অনেক ব্যক্তি আছে যারা ইউটিউবে ভিডিও আপলোড করার মাধ্যমে তাদের ক্যারিয়ার গঠন করে ফেলেছে। এবং তারা সেখান থেকে বুড়ি বুড়ি টাকা ইনকাম করতেছে।

 

কিন্তু আমাদের সকলের মনে একটি প্রশ্ন সব সময় থাকে।

1000 ভিউতে কত টাকা?

ইউটিউব কিভাবে টাকা দেয়?

কিভাবে ভিডিও তৈরি করতে হয়?

কি নিয়ে ভিডিও তৈরি করলে ভালো হয়?

ইউটিউব কি আসলে টাকা দেয়?

ইউটিউব কি বন্ধ হয়ে যাবে?

 

 

 

এই রকম হাজারো প্রশ্ন আমরা প্রতিদিন শুনে থাকি। এই প্রশ্নগুলো আমাদের কাছে কমন হয়ে গেছে। এই প্রশ্নগুলোর উত্তর নেই এই আর্টিকেলটি সাজানো হয়েছে।

 

 

1000 ভিউতে কত টাকা=এই প্রশ্নটা সকলি করে থাকে। কিন্তু আমাদের যদি ইউটিউব সম্পর্কে জ্ঞান থাকে তাহলে এরকম প্রশ্ন করার কোন মানে হয় না। কারণ আমরা জানি বাংলাদেশ থেকে একজন ব্যক্তি যদি একটি ভিডিও দেখে।এবং ওই একই ভিডিও যদি আমেরিকা থেকে অন্য একজন ব্যক্তি দেখে। ওই দুই ব্যক্তির মধ্যে অনেকটা পার্থক্য থাকে। বাংলাদেশি এক টাকা আর আমেরিকার 84 টাকা। তোর সাধারণ জ্ঞান এটাই যে,আপনি এক মিনিট একটি ভিডিও দেখতে এসে জন্য আপনাকে এক টাকা দিল বাংলাদেশ থেকে।যদি আপনি ওই ভিডিওটায় আমেরিকায় বসে দেখেন তাহলে আপনাকে এক মিনিটের জন্য 84 টাকা দিল। টিভিতে এমন অনেক রাষ্ট্র আছে। এবং সকলের মুদ্রার মান কিন্তু সমান নয়। তাই এটাই সঠিক ধারণা দেওয়া যায় না। এটি তারা একটি হিসাব করে যেখান থেকে ভিডিও দেখা হয় ওই এবারিস অনুযায়ী হিসাবটা হয়।

ইউটিউব কিভাবে টাকা দেয়=আমরা সবাই জানি ইউটিউব গুগল এডসেন্সের মাধ্যমে টাকা দেয়।অবশ্যই একটি গুগল এডসেন্স একাউন্ট খুলতে হবে। এবং সেখানে ইউটিউব আপনাকে টাকা পেমেন্ট করবে।

কিভাবে ভিডিও তৈরি করব=আপনার কোয়ালিটি অনুযায়ী আপনি যেকোন প্রফিক্স এর ওপরে ভিডিও তৈরি করতে পারেন। পারেন এবং মানুষের কাছে পৌঁছে দিতে পারেন।

ইউটিউব কি আসলেই টাকা দেয়=বর্তমানে সময় দেখা যাবে যে বাংলাদেশি অনেক ব্যক্তি আছে যাদেরকে দিয়ে এডটা সম্পূর্ণরূপে ইউটিউব এর উপর নির্ভর করে।বলা যায় যদি তাদেরকে ইউটিউব ক্রিয়ার গঠন করে দিতে পারে তাহলে আপনাকে আমাকে অবশ্যই ঠকাবে না

ইউটিউব কি বন্ধ হয়ে যাবে=আসলে ইউটিউব একটি প্রতিষ্ঠান। এবং ইউটিউবে এখন জনপ্রিয় একটি প্রতিষ্ঠান। যারা ইউটিউব মেনটেন করে তারা অনেক ইনকাম করছে ইউটিউব থেকে। আপনি যদি কোন মাধ্যম থেকে ইনকাম করতে থাকেন তাহলে অবশ্যই ওই মাধ্যমটা ছেড়ে দিবেন না। তাহলে আমরা বলতে পারি যে ইউটিউব যেতে এখান থেকে ইনকাম করতেচে। সেহেতু তারা এই প্ল্যাটফর্ম কখনোই বন্ধ করবে না।

 

 

 

 

 

ব্যক্তি হয়ে থাকেন তাহলে আজ থেকে শুরু করে দিন। আপনি যদি একজন পারফেক্ট ব্যক্তি হয়ে থাকেন ইউটিউবে ইনকাম করার জন্য। তাহলে আপনি আজকে থেকে শুরু করে দিন আপনার ইউটিউব যাত্রা।

 

 

ধন্যবাদ।

 

Related Posts