2020 সালে দেখা সেরা থ্রিলার মুভি কোনটি ?

আসসালামুয়ালাইকুম কেমন আছেন আপনারা ? আশা করি ভালোই আছেন আমিও ভালো আছি আমাদের মধ্যে এরকম অনেকেই আছে যারা মুভি দেখতে পছন্দ করেন।

তাদের জন্যই আজকের এই কনটেন্ট অনেকে  মুভি দেখতে পছন্দ করেন কেউ একশন মুভি দেখতে পছন্দ করেন।কেউ রোমান্টিক মুভি দেখতে পছন্দ করেন অথবা কেউ আবার থ্রিলার মুভি দেখতে পছন্দ করেন।

আজ আমরা এরকমই একটা থ্রিলার মুভি সম্পর্কে জানব। আমাদের মধ্যে এরকম অনেকেই আছে যারা মালায়ালাম অথবা তেলেগু তামিল সিনেমা দেখতে পছন্দ করেন।চলুন বাড়তি কথা না বাড়িয়ে মূল কথায় আসা যাক 2020 সালের লকডাউনে আমার দেখা সেরা থ্রিলার চলচ্চিত্র টি হলো মালায়ালাম মুভি RATSASAN.

2 ঘন্টা 50 মিনিটের এই সিনেমাটি একবার দেখা শুরু করলে গায়ের লোম দাঁড়িয়ে যাবে সিনেমাটি মুক্তি দেওয়া হয় 2018 সালের 5 ই অক্টোবর।

সিনেমার ডিরেক্টরের নাম হচ্ছে রামকুমার।

সিনেমার কাহিনীর শুরু হবে ইন্ডিয়ান একজন পুলিশ অফিসারের মাধ্যমে যে কিনা একজন মুভি ডিরেক্টর হতে চাইছিল বাট পারিবারিক সমস্যার কারণে তাকে পুলিশ অফিসার হতে হয়। সে যখন পুলিশের চাকরি শুরু করে তখন সে দেখতে পায়, শহরের বিভিন্ন জায়গায় যুবতী মেয়েদের নৃশংস ভাবে হত্যা করা লাশ।

অপহরণ করে নিয়ে গিয়ে  কিশোরীদের প্রথমে  টর্চার সেলে নিয়ে যাওয়া হতো ওখানে তাদের চোখ তুলে ফেলা হয় এমনকি এসিড দিয়ে পড়ানো হতো এবং তাদেরকে কষ্ট দিয়ে তিলে তিলে মারা হতো। এবং তাদের লাশ আর রাতের আধারে কোন নোংরা জায়গায় ফেলে রেখে যাওয়া হতো। শহরে এই হত্যাযজ্ঞ দিন দিন বাড়তেই থাকে। কে বা কারা এবং কেন মেয়েদের কে নৃশংস ভাবে হত্যা করে ?

তা জানার জন্য অবশ্যই মুভিটি দেখুন মুভিটির ক্যাস্ট রয়েছেন;

  1. বিশু বিশাল
  2.  রাবিনা দাহা
  3.  আমালা পাউল
  4. আম্মু আবিরামি

আম্মু আবিরামি সিনেমাটির  মিউজিক ডিরেক্টর হিসেবে রয়েছেন মোহাম্মদ ভিরাল।  ব্যাক্তিগত  কথা বিষয় থেকে যদি বলি। আমার মুভিটি অনেক বেশি ভালো লেগেছে।

বেস্ট মারালাম থ্রিলার মুভির ভিতরে আমি এই মুভিটি কে এক নম্বর রাখবো। কোন সন্দেহ নেই। আমি চাই আপনারা এই মুভিটি দেখুন এবং ইনজয় করুন মুভিটি আপনাদের কেমন লেগেছে? যদি ভালো লেগে থাকে তাহলে কমেন্ট বক্সে জানান।

আজ এ পর্যন্তই

সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সাস্থ বিধি মেনে চলুন।

“ধন্যবাদ”

Related Posts