2021 রবি ধামাকা ইন্টারনেট অফার, সেরা সব অফার এখন রবিতে

আসসালামুআলাইকুম, কেমন আছেন সবাই? আসা করি সবাই অনেক ভালো আছেন।

 

বরাবরের মতো আরো একটি নতুন আর্টিকেল নিয়ে আপনাদের মাঝে চলে আসলাম।বর্তমান দিনে ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা অগণিত।সে অনুসারে যদি ভালো কোনো ইন্টারনেট অফার পাওয়া যায় তাহলে বিষয়টা অনেকটা ভালো হয়।

 

রবিতে দেওয়া হচ্ছে দারুন সব ইন্টারনেট অফার।তাই দেরি না করে অবশ্যই অফার গুলো নিয়ে আজকের আর্টিকেলটা পুরো পড়ুন।

 

রবি ইন্টারনেট অফার 2021

 

১.মাত্র 57 টাকায় পেয়ে যাবেন 2.7জিবি ইন্টারনেট, প্রায় 3 জিবির মত। অফারটির মেয়াদ হলো 3দিন।কম টাকাতে ভালো একটি অফার।অফার টি নিতে হলে তেমন কিছু করতে হবে না। প্লে-স্টোর থেকে My Robi অ্যাপ ডাউনলোড করে, সেখান থেকে সরাসরি ১মিনিটে অফারটি নিতে পারবেন।

 

My Robi অ্যাপ এর মাধ্যমে দারুন সব অফার আপনি নিতে পারবেন।যেমন ধরুন ইন্টারনেট অফার, মিনিট অফার, এসএমএস ইত্যাদি।নিচের দেওয়া লিংক থেকে My Robi অ্যাপটি ডাউনলোড করলে কিছু এমবি বোনাস হিসেবে পেয়ে যাবেন।তাই দেরি না করে ডাউনলোড করে নিন। রবি অ্যাপটির মাধ্যমে আপনি প্রতি রেফার করে ১জিবি করে পেয়ে যাবেন।তাই অ্যাপটি ডাউনলোড করে রেফার করা শুরু করে দিন।

My Robi Apps Download Link

২.মাত্র 45 টাকায় পেয়ে যাচ্ছেন 2জিবি ইন্টারনেট, 3দিনের জন্য।অফার টি My Robi apps থেকে সরাসরি নিয়ে নিতে পারবেন।

 

৩. 148 টাকায় পেয়ে যাচ্ছেন 11 জিবি ইন্টারনেট, 7দিনের জন্য।অফারটি নিয়ে চাইলে একই ভাবে রবি অ্যাপ থেকে গিয়ে কিনতে পারবেন।

 

৪. নতুন একটি অফার এসেছে, মাত্র 76 টাকায় পেয়ে যাবেন 7 জিবি ইন্টারনেট,যেখানে 2 জিবি ফ্রি দেওয়া হবে।অফারটির মেয়াদ 3দিন।

 

৫. মাত্র 69 টাকায় পেয়ে যাবেন 4.5 জিবি ইন্টারনেট 3দিনের জন্য।

 

 

৬. মিনি প্যাক হিসেবে মাত্র 49 টাকায় পেয়ে যাচ্ছেন 1জিবি ইন্টারনেট 1 মাসের জন্য।(শুধুমাত্র ফেসবুক এবং হোয়াটসঅ্যাপ এর জন্য)

 

৭. স্বাধীনতা দিবস উপলক্ষে মাত্র 26 টাকায় পেয়ে যাবেন 1জিবি ইন্টারনেট।মেয়াদ থাকছে 3দিন।অফার টি তাড়াতাড়ি নিতে রবি অ্যাপ ব্যবহার করুন।

 

৮. মিনি প্যাক হিসেবে মাত্র 10 টাকায় পেয়ে যাবেন 10 মিনিট এর সাথে 100 এমবি ইন্টারনেট।মেয়াদ থাকছে 3দিন।

 

৯.মাত্র 9টাকায় ফেসবুক এর জন্য থাকছে 200এমবি ইন্টারনেট 7দিন এর জন্য।

 

১০. মাত্র 110 টাকায় পেয়ে যাচ্ছেন 5 জিবি ইন্টারনেট (Best For 4G)।অফারটির মেয়াদ 7দিন। গেমার দের জন্য সেরা এই অফারটি।

 

সবগুলো অফার খুব সহজে নিতে উপরের দেওয়া লিঙ্ক থেকে অ্যাপটি ডাউনলোড করুন।ডাউনলোড করলেই কিছু এমবি বোনাস এর সাথে কম টাকায় বেশি এমবি নেওয়ার একটি বোনাস পাবেন।

 

এছাড়াও আরো ভালো এবং ধামাকা সব অফার নিচের দেওয়া লিংকে গিয়ে খুঁজে নিতে পারেন।এখানে প্রতিনিয়তই বিভিন্ন অফার দেওয়া হয়ে থাকে।

বিভিন্ন অফারসমূহের লিংক

এই ছিল মূলত আজকের এপিসোডে।সবাই ভালো থাকবেন সুস্থ্য থাকবেন ধন্যবাদ।

 

Related Posts

13 Comments

মন্তব্য করুন