★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

Cryptopop অ্যাপ থেকে ইনকাম। গেম খেলে ইনকাম সাথে সাথে পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

আমি বিগত কয়েকদিন যাবৎ আপনাদের সাথে অনলাইন থেকে ইনকাম করার অনেকগুলো অ্যাপস শেয়ার করেছি। আমি যতগুলো অ্যাপস শেয়ার করেছি ম্যাক্সিমাম অ্যাপস গুলোর কাজ একরকম। কিন্তু আজকে আমি আপনাদের সাথে একটা ভিন্ন রকম অ্যাপস শেয়ার করতে যাচ্ছি যেখান থেকে আপনারা ইনকাম করতে পারবেন।

আজকে আমি আপনাদের সাথে অনলাইন থেকে গেমস খেলে ইনকাম করার একটা অ্যাপস শেয়ার করবো। এই অ্যাপসে যে শুধু গেম খেলে ইনকাম করতে পারবেন সেটা নয়। এখানে আপনি  সাথে সাথে পেমেন্ট পাবেন। এখানে সাধারণত আপনি দুই দিনে একবার করে পেমেন্ট নিতে পারবেন। তাই আপনারা যারা কাজ করার জন্য আগ্রহী তারা এই অ্যাপস এ কাজ করতে পারেন। এই অ্যাপস আপনি সরাসরি প্লে স্টোরে পেয়ে যাবেন এবং আপনাকে অ্যাপস এ কাজ করার জন্য কোন ভিপিএন ব্যবহার করতে হবে না।



আমি নিচে লিঙ্ক দিচ্ছি সেই লিংকে ক্লিক করলে আপনাকে প্লে স্টোরে নিয়ে যাবে। সেখান থেকে আপনি অ্যাপস ডাউনলোড করবেন।

অ্যাপ ডাউনলোড লিংকঃ- 👇👇👇👇https://cryptopop.herokuapp.com/referral.php?r=sI775ylIdlPa0IlsJ0EnYxqDFd32

অ্যাপস ডাউনলোড করা হয়ে গেলে আপনি অ্যাপস ওপেন করবেন। ওপেন করে সরাসরি আপনি এখানে গেমস খেলে ইনকাম শুরু করতে পারবেন। কিন্তু তার আগে আপনি কিছু কাজ করে নেবেন। অ্যাপস ওপেন করলে অনেকগুলো অপশন দেখতে পাবেন। এখানে একটা অপশন হচ্ছে ওয়ালেট অপশন টি ক্লিক করবেন।

এখানে আপনি কিভাবে একাউন্ট তৈরী করতে পারবেন। প্রথমত আপনি আপনার জিমেইল দিয়ে একাউন্ট তৈরি করতে পারবেন। আপনার ফেসবুক আইডি দিয়ে একাউন্ট তৈরী করতে পারবেন। অথবা আপনি চাইলে আপনার মোবাইল নাম্বার দিয়ে একাউন্ট তৈরি করতে পারবেন। আমি আপনাকে সাজেশন করবো আপনারা খুব সহজে আপনার জিমেইল দিয়ে এখানে এক ক্লিকেই লগইন করে নেবেন।

তারপর এখানে আপনি আপনার কয়েনবাস ইমেইল তারপর আপনার অন্যান্য ইনফরমেশন গুলো দিয়ে সেভ করে রাখবেন। আরেকটা কথা হচ্ছে এখান থেকে আপনি কয়েনবাস পেমেন্ট নিতে পারবেন। এখানে কয়েনবাস এর বিটকয়েন এবং পিটকয়েন এ পেমেন্ট দেওয়া হয়।

এখানে গেমস খেলার জন্য সবার প্রথমে আপনি একটা অপশন পাবেন। প্লে গেম অপশন সেখানে ক্লিক করবেন। এখানে খুব সহজ সহজ গেম খেলা আপনি কয়েন ইনকাম করতে পারবেন। আপনার কয়েন গুলো অটোমেটিক ডলার কনভার্ট হয়ে যাবে। আপনি দেখতে পাবেন আপনার কত কয়েন ইনকাম হয়েছে। এখান থেকে একমাত্র উপায় আছে গেমস খেলে ইনকাম করা।

আপনি গেমস খেলে সবার প্রথমে প্রথম লেভেলে থাকবেন। এরপর আপনি যখন আপনার চ্যালেঞ্জ কমপ্লিট করবেন আপনার লেবেল বাড়তে থাকবে বাড়তে থাকবে। আস্তে আস্তে আপনার লেভেল বাড়বে। আপনার চ্যালেঞ্জ কঠিন হবে। আপনার জন্য ইনকাম ও বাড়তে থাকবে।

বাংলাদেশ থেকে খুব সহজে কয়েনবাস একাউন্ট তৈরি করা যায়। তাই আশা করি পেমেন্ট নিয়ে কারো কোনো সমস্যা হবেনা। কেউ যদি কয়েনবাস একাউন্ট তৈরি করতে না পারেন তাহলে ইউটিউবে বিভিন্ন ভিডিও পেয়ে যাবেন কীভাবে কয়েনবেস একাউন্ট তৈরি করে।

তো আশা করি সবাই এই অ্যাপসে কাজ করে ইনকাম করতে পারবেন। আপনি এই অ্যাপস এর কাজের ভিডিও ইউটিউবে প্রচুর ভিডিও পেয়ে যাবেন। ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন সবাই কথা হবে পরবর্তী পোষ্ট। আল্লাহ হাফেজ