★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

Ecoinofficial থেকে ইনকাম করুন। হাজার টাকা ইনকাম এর সুযোগ।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ

আজকে আমি চমৎকার একটা আর্নিং সাইট আপনাদের সাথে শেয়ার করব। এই সাইট থেকে আপনি খুব কম সময়ে অনেক বেশি ইনকাম করতে পারবেন। সাইটটাতে কাজ গুলো বুঝতে আপনি আমাদের পোস্ট টি পরবেন।

আজকের পোস্ট এর সাইট এর নাম ecoinofficial,  এটা খুব পপুলার একটা সাইট। বর্তমানে প্রায় ৪ মিলিয়ন মানুষ বা ব্যাবহারকারী রয়েছে এই সাইটে। এই সাইটে সম্পর্কে কিছু কথা বলে রাখি। আপনি রেফার লিংক থেকে একাউন্ট করে এখানে অনেক বোনাস নিতে পারবেন।



আপনার ইমেল যাচাই হয়ে গেলে আপনি 750 ইকোইন ইনকাম করতে পারবেন। আপনি খোলার রেফারেলের প্রথম ঘন্টাটিতে সাইন আপ করলে আপনি আরও 188 কয়েন ইনকাম করেন। এটি আপনার রেফার ক্ষেত্রে প্রযোজ্য, এটি নিশ্চিত করে যে আপনার বন্ধুরা যত তাড়াতাড়ি সম্ভব সাইন-আপ করে।আপনি যে প্রতিটি বন্ধুকে উল্লেখ করেছেন তার জন্য আপনি আরও 750 ইকোইন ইনকাম করবেন।

রেফার লিংকঃ- এখানে ক্লিক করুন

লিংকে ক্লিক করার পর আপনি আপনার সবগুলো ইনফরমেশন দিয়ে সাবমিট করবেন। সাবমিট করার পর আপনার ইমেইলে একটা ভেরিফিকেশন লিংক চলে যাবে সেই লিঙ্কে ক্লিক করে আপনার আইডি ভেরিফাই করে নিবেন। ভেরিফাই করা হয়ে গেলে এখানে আপনি আপনার ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করতে পারবেন।

আপনার একাউন্ট হয়ে গেলে সবার প্রথম কাজ হচ্ছে আপনার মোবাইল নাম্বার ভেরিফাই করা। এর জন্য আপনি হোমপেজের একদম নিচে চলে যাবে সেখানে আপনি একটা অপশন দেখতে পাবেন লিঙ্ক টু টেলিগ্রাম। আপনার মোবাইল নাম্বার ভেরিফাই করার জন্য আপনার একটা টেলিগ্রাম একাউন্ট লাগবে যাদের টেলিগ্রাম একাউন্ট নেই তারা টেলিগ্রাম একাউন্ট করে নেবেন। লিঙ্ক টু টেলিগ্রাম এ ক্লিক করার পর আপনাকে একটা টেলিগ্রাম বোট নিয়ে যাবে সেখানে আপনি স্টারে ক্লিক করবেন তাহলেই আপনার মোবাইল নাম্বার ভেরিফাই হয়ে যাবে।

সবগুলো কাজ করার পর এখান থেকে আপনি প্রচুর কয়েন বোনাস পেয়ে যাবেন। এখান থেকে আপনি অনেক টাকা ইনকাম করতে। পারবেন এবং ইনকাম করার জন্য অনেকগুলো উপায় রয়েছে।

সর্বপ্রথম আপনি এখানে রেফার করে ইনকাম করতে পারবেন ।উপরের তিনটা আইকনে ক্লিক করে মাই রেফার এ ক্লিক করলে আপনার রেফার লিংক পেয়ে যাবেন । সেটা কপি করে শেয়ার করতে পারবেন। আপনার লিংক এ ক্লিক করে যতজন একাউন্ট করবে তার উপরে বৃওি করে আপনি টিকেট পাবেন। টিকেট গুলো এক্সচেঞ্জ করে আপনি ইকয়েন এ করতে পারবেন।

এছাড়াও আপনি এখানে প্রচুর অফার পাবেন। আপনি ইনভেস্ট করেও ইনকাম করতে পারবেন। হোম পেজে তাদের নোটিফিকেশন অন করলে ৪০ ই কয়েন বোনাস পেয়ে যাবেন। এখানে একসাথে ১০ হাজার ইকয়েন ইনকাম করতে পারবেন। এটা করার জন্য আপনাকে খুব পরিশ্রম করতে হবে না।

অনেকের মনে প্রশ্ন আছে ইকয়েন কি। এটা তেমন কিছু নয় তাদের একটা লেনদেনের মাধ্যমে। এখানে আপনাকে 10 হাজার কয়েন এর জন্য ৩৫০০ টাকা দেওয়া হবে । এই সাইটে আপনি অনেক ধরনের ক্রিপ্টোকারেন্সি ইনকাম করার বোনাস পাবেন। এছাড়া আপনি চাইলে এখান থেকে ক্রিপ্টো কারেন্সি ক্রয় করতে পারবেন।

আপনার যেকোনো সমস্যা হলে আপনি তাদের টেলিগ্রাম, হোয়াটসঅ্যাপ যে কোন মাধ্যমে সাহায্য নিতে পারবেন। আপনি যদি শুধু লিখে  ইউটিউবে সার্চ করুন প্রচুর ভিডিও পেয়ে যাবেন। আপনার যদি কাজ বুঝতে সমস্যা আপনি ১/২ টা ভিডিও দেখে নিলে একদম সহজে কাজ করতে পারবেন। যেহেতু সাইটটা খুব পপুলার এবং এখানে প্রায় চার মিলিয়ন লোক কাজ করছে তা আশা করি আপনাকে পেমেন্ট পাবেন।ধন্যবাদ সবাই কে। আল্লাহ হাফেজ