Connect with us

গ্রাথোর ফোরাম

Please or Register to create posts and topics.

পোস্ট ফি

এডমিন প্যানেলের কাছে একটি অনুরোধ, সাধারণ পোস্টের ফি সর্বোনিম্ন অন্তত ১০/২০টাকা করা যায় কি না আরেকবার ভেবে দেখবেন। আমাদের একটা পোস্ট লিখতে অন্তত ২০মিনিট লাগে, তার সাথে প্রস্তুতি ও জানার ব্যাপার থাকে। অনেক খেটে একটা পোস্ট লিখতে হয়। এক্ষেত্রে ৮ টাকা অনেক কম মনে হয়। তাছাড়া ১০টা পোস্ট করলে ১০০টাকা না হয়ে ৮০টাকা হয়, আমাদের মনে হয় ৳১০ করে দিলে আমাদর ভালো লাগবে।

যেহেতু আপনারা আপনাদের অর্জন থেকেই আমাদের দেন, তাই আমি অযথা বলব না যে পোস্ট প্রতি ৫০/১০০টাকা দিতে, কারন সেটা অযৌক্তিক। আমার মনে হয় ১০/২০ টাকা করলে ভালো হবে।

অনেক লেখক আছেন যারা কপি/পেস্ট না করে নিজের থেকে লিখে লিখে প্রতিদিন পোস্ট করে, তাদের দিকটাও একটু দেখবেন আশা করি। আমরা আশা করি গ্রাথোর টিম আমাদের কথাটি চিন্তাই নিবেন।

আর ফোরাম পোস্টের ফি টা ফিরিয়ে আনেন, আর ফোরামে সাধারণ পোস্ট করা নিষিদ্ধ করে দেন। শুধু সাহায্য, মতামত এসব থাক। পোস্ট আগের মতই থাক।

ধন্যবাদ।

আমি এই নিয়ে কয়েকদিন আগেই লিখেছিলাম। পোষ্ট ফি সর্বনিন্ম ২০ টাকা করার দাবী ছিল আমার।

আমিও একমত জানায়।কারণ আমাদের নিজের চিন্তাভাবনা থেকে সংগ্রহ করেই পোস্ট কন্টেন্ট বানাতে হয় তারপর সেটা লিপিবদ্ধ করতে হয়।আপনি ২০ মিনিট অনেক কম বলেছেন কারণ গুছিয়ে লিখার জন্যও মাথা খাটাতে হয়।এতে সময়ের দরকার পড়ে বেশি।তাই আমারো অনুরোধ একটি পোস্ট কমপক্ষে ১৫ টাকা করে রাখলে ভাল হয় আমাদের জন্য।

ধন্যবাদ

সহমত 💞

পোস্ট ফি সর্বনিম্ন ১৫৳ করা হোক। এবং মানহীন পোস্ট অ্যাফ্রুভ করা বন্ধ করা হোক।তাহলে আমরা যারা রাইটার আছি তাদের অনেকটা উপকার হয়। একটা পোস্ট লিখতে যে পরিমাণ পরিশ্রম ও সময় ব্যয় হয় তার তুলনায় ১৫৳ কিছুই না,এরপর ও সাইটের কথা মাথায় রেখে সর্বনিম্ন ১৫৳ বললাম। আমরা তো মানহীন পোস্ট অ্যাফ্রুভ করতে অনুরোধ করছি না (যারা মানহীন পোস্ট করে এবং বারবার তা অ্যাফ্রুভের অনুরোধ করে তাদের প্রয়োজনে ব্যান করে দিন)

মানসম্মত পোস্টের পরিমাণ বাড়লে সাইটে ভিজিটর ও বাড়বে। তাই সাইটের স্বার্থে পোস্টের মানের ব্যাপারে আরেকটু কড়া হওয়া এবং পোস্টের সর্বনিম্ন অ্যামাউন্ট আরেকটু বাড়িয়ে দেয়া উচিত বলে আমি মনে করি।

গ্রাথোর কতৃপক্ষের কাছে আমাদের আবেদন গুলো ভেবে দেখার অনুরোধ রইল।

সহমত,পোষ্ট প্রতি ১৫ টাকা দিতে হবে। গ্রাথোরকে আমরা মানসম্মত মৌলিক পোস্ট দেওয়ার চেস্ট করেছি। যার মূল্য গ্রাথোর আমাদের কে দেয়ার চেস্টা করা উচিত। কেননা আমরা মনে করি, এসব পোস্টের মূল্য যথেস্ট। একটি মৌলিক পোস্ট একটা ইউনিক কনসেপ্ট।