★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে ভূমিকা রাখতে পারেন এবং পাশাপাশি অর্থ আয় করতে পারেন★এখানে ক্লিক করে বিস্তারিত জানুন★

Taskey অ্যাপ থেকে আনলিমিটেড ইনকাম করুন। ক্যাপচা টাইপ করে নিউজ পড়ে ও ভিডিও দেখে ইনকাম।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ

এই পোস্টে অনলাইন থেকে ইনকাম করার অনেক ভালো একটা অ্যাপ শেয়ার করব। তাই যারা অনলাইন থেকে ইনকাম করার জন্য আগ্রহী তারা মনোযোগ দিয়ে পরবেন। পোস্ট এ অ্যাপ সম্পর্কে সকল তথ্য শেয়ার করর চেষ্টা করব।

অ্যাপ এর নাম হচ্ছে taskey যা একটা ইনাকম অ্যাপ। এখানে অনেক কাজ রয়েছে যেই কাজ গুলো আপনারা সাইট এ করে থাকেন এখানে অ্যাপ এ করতে পারবেন।


অ্যাপ টা গুগল প্লে স্টোর থেকে প্রায় ১০ হাজার ডাউনলোড করা হয়েছে। এখন পযন্ত ভালো একটা রেটিং রয়েছে অ্যাপ এর। নিচে ডাউনলোড লিংক দিচ্ছি সেখানে ক্লিক করে অ্যাপ টা ডাউনলোড করবেন এবং রিভিউ দেখে নিতে পারেন।

অ্যাপ ডাউনলোড লিংক নিচে ক্লিক করুনঃ- http://play.google.com/store/apps/details?id=com.taskeylast.taskeyaio

রেফার কোড:136101


অ্যাপ টা ডাউনলোড করার পর জিমেইল দিয়ে একাউন্ট করে নিবেন। এখানে একাউন্ট করতে পারবেন মাএ এক ক্লিকে। সাইন ইন জিমেইল অপশন এ ক্লিক করবেন। তারপর রেফার কোড চাইবে সেখানে 136101 এই কোডটা দিয়ে সাবমিট করার সাথে সাথে ৪০ টাকা পযন্ত পেয়ে যাবেন একদম ফ্রী।

সাধারণ আমাদের অনন্য অ্যাপ এ কাজ করার জন্য ভিপিএন ব্যাবহার করতে হয়। কিন্তু এই অ্যাপ এ ভিপিএন ছাড়া কাজ করা যায়। তাই অনেক দ্রুত কাজ করতে পারবেন। কারন ভিপিএন ব্যাবহার করলে নেট স্লো হয়ে যায়।

এখানে ইনকাম করার জন্য অনেকে গুলো কাজ পাবেন।

১) নিউজ পড়ে ইনকাম করতে পারবেন।
২) ক্যাপচা টাইপ করে ইনকাম করতে পারবেন।
৩) ভিডিও দেখে ইনকাম করতে পারবেন।
৪) রেফার করে ইনকাম করতে পারবেন।

অ্যাপ এর গ্রাফিক্স অনেক সুন্দর তাই কাজ করতে অনেক ভালো লাগবে। কাজ গুলো করার জন্য এখানে থেকে কয়েন ইনকাম করবেন। এই কয়েন গুলো সরাসরি ডলার এ কনভার্ট হয়ে যাবে।

এখানে সহজ সহজ কাজ করে অনেক কয়েন ইনকাম করা যায়। ৫০০০ কয়েন এর জন্য এক ডলার দেওয়া হয়। আপনি সময় দিয়ে কাজ করলে প্রতিদিন কয়েক ডলার ইনাকম করতে পারেন।

এখানে পেমেন্ট সিস্টেম এ দারুণ কিছু চমক রয়েছে। এখানে থেকে আপনি ফ্রী ফারার এর ডায়মন নিতে পারবেন। আপনার ইনকাম দিয়ে ডায়মন নিতে পারবেন। এছাড়াও অনেক গুলো পপুলার পেমেন্ট মাধ্যম রয়েছে।

অ্যাপ থেকে বিকাশ, মোবাইল রিচার্জ, পেইপাল, বিটকয়েন এ পেমেন্ট নিতে পারবেন। ২ ডলার থেকে পেমেন্ট শুরু। ৫ ডলার হলে অ্যাপ থেকে বিকাশ এ পেমেন্ট নিতে পারবেন

অ্যাপ এ কাজ গুলো অনেক সহজ তাই সবাই করতে পারবেন। যদি অ্যাপ এর কোন সমস্যা হয় আপনি তাদের সাথে সরাসরি যোগাযোগ করতে পারবেন। এখানে তাদের মেসেজ অপশন পাবেন। কারো কিছু জানার থাকলে কমেন্ট করবেন। আল্লাহ হাফেজ

মন্তব্য করুন