Betvisa- বাংলাদেশের #1 অনলাইন ক্যাসিনো এবং স্পোর্টস বেটিং অ্যাপ

আসসালামু আলাইকুম। কেমন আছেন পাঠক বন্ধুরা? আশা করি উপরওয়ালার রহমতে সবাই অনেক অনেক ভাল আছেন। আমিও ভালো আছি। আজ আমি আপনাদের জন্য নিয়ে এসেছি দারুন একটি ইনকাম সাইট, যেটি বাংলাদেশের এক নাম্বার ক্যাসিনো এবং স্পোর্টস বেটিং অ্যাপ তো আর দেরি না করে চলুন শুরু করা যাক-


Betvisa কি?

আমরা অনেকেই আছি যারা অনলাইনে ইনকাম করতে ইচ্ছুক। বর্তমান এই ডিজিটাল যুগে অনলাইনে ইনকাম করা খুব একটা কঠিন ব্যাপার নয়। যুগের পরিবর্তনের সবকিছু আমাদের হাতের মুঠোয় এসে পড়েছে। যার জন্য আমরা খুব সহজে ঘরে বসে ইনকাম করতে পারি। চলুন এবার মুল প্রশ্নে আসি- Betvisa এখন একটি বিশ্বস্ত সাইট যেখানে চোখ বন্ধ করে ইনভেস্ট করে ব্যাটিং করা যায়। এটি বাংলাদেশের অন্যতম জনপ্রিয় একটি সাইট। আইপিএল বিপিএল সহ বিশ্বের যেকোন খেলা লাইভ দেখার পাশাপাশি বাজি ধরতে পারেন। অনলাইন স্পোর্টস ব্যাটিং করার জন্য হাজার হাজার সাইট বা অ্যাপ আপনি পাবেন বিশ্বস্ত সাইট শুধু মাত্র হাতে গোনা কয়েকটি। তার মধ্যে রয়েছে Betvisa এই সাইট।

কেন Betvisa সাইটকে সিলেক্ট করবেন স্পোর্টস বেটিং করার জন্য?

আমি আপনাদেরকে একটু আগে উপরে বলেছি Betvisa বাংলাদেশের নাম্বার #১ স্পোর্টস বেটিং সাইট। তো এখন জানবো কেন এটি ব্যবহার করা উচিত? আমি নিচে মোট আটটি কারণ উল্লেখ করলাম- যে কেন এই সাইটকে ব্যবহার করবেন? 

. এটি অত্যন্ত বিশ্বস্ত একটি সাইট। 

. আপনি বাংলাদেশের সমস্ত মোবাইল ব্যাংকিং আ্যপ যেমন: বিকাশ, নগদ রকেটসহ আরও বিভিন্ন মাধ্যমে উইথড্র করতে পারবেন।

. 100% পেমেন্ট করে। তাও আবার মাত্র ৫ মিনিট থেকে ২৪ ঘণ্টার মধ্যে পেমেন্ট পেয়ে যাবেন। এমনকি পাঁচ মিনিটের ও কম সময়ে আপনি টাকা হাতে পেয়ে যাবেন।

. সকল মোবাইল ব্যাংকিং ব্যবহার করে যেমন উইথড্র করা যায় ঠিক তেমনি সেই পেমেন্ট মেথডগুলোর মাধ্যমে আপনি ডিপোজিট খুব সহজে করে ফেলতে পারেন।

. এখানে স্পোর্ট ব্যাটিং ছাড়াও আরো বিভিন্ন ধরনের লাইভ ক্যাসিনোতে খেলার সুযোগ পাবেন।

. Betvisa সাপোর্ট সিস্টেম খুবই ভালো। তারা খুব দ্রুত তাদের গ্রাহকদের সাপোর্ট দিয়ে থাকে। সপ্তাহে দিন ২৪ ঘণ্টা সাপোর্ট পাবেন লাইভ চ্যাট কিংবা ইমেইলের মাধ্যমে। 

. টাকা উইথড্র কিংবা ডিপোজিট করতে কোন প্রকার এক্সট্রা চার্জ দিতে হয় না।

. আপনি যদি চান নিজে কোন ডিপোজিট করবেন না, শুধুমাত্র রেফার করে ইনকাম করবেন, তাহলে সেটাও সম্ভব এখান থেকে।

স্পোর্টস বেটিং করে কি সত্যি লক্ষ লক্ষ টাকা জিতে নেয়া যায়?

হ্যাঁ। ১০০% সম্ভব। আপনার যদি স্পোর্টস এর উপর মোটামুটি ধারনা থাকে তাহলে আপনি ব্যাটিং করে অবশ্যই লক্ষ লক্ষ টাকা ইনকাম করতে পারবেন সামান্য কয়টা টাকা ইনভেস্ট করে। এমনও হতে পারে যে একদিনে আপনি লাখপতি হয়ে গেলেন। ছোট্ট একটা ধারণা দিই- আপনি যে খেলায় বেট ধরবেন সেই খেলা নিয়ে একটু রিসার্চ করুন। আপনি যে দলের হয়ে ব্যাট করবেন সে দল সম্পর্কেও আপনার মোটামুটি ধারণা থাকতে হবে। আগে দল দুইটি কতবার মুখোমুখি হয়েছে আর কোন দল কতবার জিতেছে। পুরোনো ম্যাচের সব খেলার উপরই একটু নজর রাখুন। টিমে কোন কোন প্লেয়ার রয়েছে আর তাদের ইতিমধ্যে পারফরম্যান্স কেমন সেটি দেখুন। একসাথে কোনো সময়েই সব টাকা দিয়ে ব্যাটিং এ লাগাবেন না। আর সবচেয়ে যে জিনিসটি দরকার সেটা হচ্ছে নিজের উপর আত্মবিশ্বাস। কথায় আছে না- যেখানে বাঘের ভয় সেখানেই রাত হয়। তাই সবার আগে নিজের কনফিডেন্স লেভেল বাড়িয়ে নিন এবং আপনি যে টীমের উপর ব্যাট করবেন তাদের উপর মোটামুটি ধারণা নিয়ে নিন।

স্পোর্টস বেটিং ছাড়াও লাইভ ক্যাসিনো খেলে কিভাবে লক্ষ টাকা উপার্জন করবেন?

লাইভ ক্যাসিনোর মধ্যে সবচেয়ে জনপ্রিয় খেলার নাম হচ্ছে- ক্রেজিটাইম। এর নামটা যেমন আসলে বিজয়ী হবার চান্সও ঠিক তেমন, খুবই মজার একটি খেলা। এখানে আপনি 10 টাকা দিয়ে 10 লক্ষ টাকা পর্যন্ত জিতে নিতে পারেন। ক্রেজি টাইমে ৮টি ঘর বা বক্স থাকে সেই ৮ টি ঘরের উপর বেট করবেন, আপনি চাইলে একটি ঘরে কিংবা দুইটি ঘরে বেট করতে পারেন। একটি চাকা থাকবে। সেই চাকাটি ঘুরানো হবে। সেই হুইলে আপনার বেট করা বক্সে পড়লে, সেই বক্স অনুযায়ী আপনি ১০ থেকে ১০ লাখ পর্যন্ত জিতে নিতে পারেন। বক্স অনুযায়ী যে আপনি যে পরিমাণ বেট করেছেন তার কয়েক গুণ আপনি পাবেন। ভাগ্যের চাকা ঠিক থাকলে ১০১০০০ টাকা দিয়ে কয়েক লক্ষেরও অধিক টাকা জিতে নিতে পারেন। এটা খেলতে কোন অভিজ্ঞতার প্রয়োজন নেই সম্পূর্ণ ভাগ্যের উপর নির্ভর।

Betvisa তে কিভাবে রেজিস্ট্রেশন করবেন?

Betvisa বেটিং করতে অবশ্যই আপনাকে তাদের ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করতে হবে। এখানে রেজিস্ট্রেশন করা একদম সহজ। কিন্তু রেজিস্ট্রেশনের কিছু পূর্বশর্ত রয়েছে। 

আপনার বয়স অবশ্যই ১৮ বা তার চেয়ে বেশি হতে হবে। আপনাকে বাংলাদেশের নাগরিক হতে হবে। আপনার নিজের একটি ফোন নাম্বার, ইমেইল এড্রেস, একটি মোবাইল ও ইন্টারনেট কানেকশন থাকতে হবে। কয়টি জিনিস আপনার অবশ্যয় লাগবে।

তো এখন আমি আপনাদেরকে স্টেপ বাই স্টেপ বলব কিভাবে Betvisa রেজিস্ট্রেশন করবেন। 

প্রথমে তাদের ওয়েবসাইটে যান। গুগল ক্রোম বা যেকোনো ব্রাউজারে গিয়ে টাইপ করুন Betvisa.com কিংবা আপনি নিচের দেওয়া লিংকে ক্লিক করে তাদের সাইটে যেতে পারেন।

লিংক: Betvisa.com

তারপর আপনাদের সামনে Join Now’  অপশন আসবে। সেখানে ”Join Now’ বাটনে ক্লিক করুন। এরপর আপনার সমস্ত তথ্য দিয়ে রেজিস্ট্রেশন করুন।

 এরপর একাউন্টে লগইন করে আপনার তথ্য ভেরিফাই করুন। অ্যাকাউন্ট করা কমপ্লিট হয়ে গেলে আপনি ডিপোজিট করতে পারবেন এবং তারপর থেকে যে কোন খেলায় বাজি ধরতে পারবেন।

উপসংহার: অবশেষে এই বলব যে, নিঃসন্দেহে Betvisa বাংলাদেশের এক নাম্বার স্পোর্টস ব্যাটিং সাইট। সামান্য অভিজ্ঞতা থাকলেই Betvisa থেকে খুব সহজেই লক্ষ লক্ষ টাকা উপার্জন করতে পারবেন। বিশ্বস্ত তা যাচাই করতে সাইটটিতে অন্তত একবার হলেও টেস্ট করে দেখতে পারেন। উপরে লিংক দেওয়া আছে সেখান থেকে সাইন আপ করুন।  পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ।

Related Posts

9 Comments

মন্তব্য করুন