★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

তামিল সুপারস্টারদের আয়।দ্বিতীয় অংশ :

হেই বন্ধুরা,কেমন আছেন সবাই। আজকের পোস্ট তামিল সুপারস্টার দের পারিশ্রমিক এবং তাদের জনপ্রিয় কিছু চলচিত্রের দ্বিতীয় অংশ।আশা করি আপনারা সবাই আগের পোস্ট টি পড়েছেন, আজ মহেশ বাবু, সুরিয়া,অজিত কুমার,রাভিতেজা,পাওয়ান কল্যাণ, জোসেফ বিজয়,ইয়াশ,প্রভাস এবং রজনীকান্তের পারিশ্রমিক এবং তাদের জনপ্রিয় কিছু সিনেমা সম্পর্কে জানব।

চলুন বন্ধুরা জেনে আসা যাক,

এক. আজকের প্রথা তালিকায় থাকছেন মহেশ বাবু।মহেশ বাবু সাধারণ সিনেমা করার জন্য পনেরো থেকে বিশ কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন। তবে ভারত আনে নেনু সিনেমায় তিনি পঁচিশ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন । তার জনপ্রিয় কয়েকটি সিনেমা – ভারত আনে নেনু,আগাডু,সন অফ সত্যমূর্তী,স্পাইডার ইত্যাদি ।

দুই. তালিকার দুই নাম্বারে আছেন পুলিশম্যান সুরিয়া।তিনি অভিনয়ের পাশাপাশি চলচিত্র ডাবিং এর কাজও করে থাকেন এবং এর জন্য আলাদাভাবে পাঁচ কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন।প্রতি সিনেমায় অভিনয় এর জন্য তিনি বিশ থেকে পঁচিশ কোটি রুপি পারিশ্রমিক নেন। তার জনপ্রিয় কয়েকটি সিনেমা – সিংহাম, চেন্নাই ভার্সেস চাইনা, টাইম স্টোরি ইত্যাদি ।

তিন. তালিকার তিন নাম্বারে আছে অজিত কুমার। কলকাতার সুপারস্টার জীত এর সুলতান সিনেমা টি অজিত কুমারের ভেদালাম সিনেমার রিমেক । অজিত কুমার পারিশ্রমিক হিসেবে বিশ থেকে ত্রিশ কোটি রুপি নিয়ে থাকেন।

চার. তালিকার চার নাম্বারে আছেন রাভিতেজা।তিনি প্রতি সিনেমায় বিশ থেকে বাইশ কোটি রুপি পারিশ্রমিক নেন।তার জনপ্রিয় কয়েকটি সিনেমা হলো- অমর আকবর অ্যান্টনি, রয়েল বেঙ্গল টাইগার, নিলা টিকিট ইত্যাদি।

পাঁচ. তালিকার পাঁচ নাম্বারে আছেন পাওয়ার স্টার পাওয়ান কল্যাণ। তিনি বাইশ থেকে পঁচিশ কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন।

ছয়. তালিকার ছয় নাম্বারে আছেন জোসেফ বিজয়। তিনি সিনেমা প্রতি পঁচিশ থেকে পঁয়ত্রিশ কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন। তার জনপ্রিয় কয়েকটি সিনেমা- বিজলি, ভৈরভ,ইত্যাদি।

সাত. তালিকার সাত নাম্বারে আছেন রকি মানে ইয়াশ।তার কেরিয়ার বদলে যায় কেজিএফ চ্যাপ্টার ওয়ান সিনেমায় অভিনয়ের মাধ্যমে।এখন পর্যন্ত ভারতবর্ষে আয়ের তালিকায় এই সিনেমা এক নাম্বারে আছে। এই সিনেমার জন্য ইয়াশ ত্রিশ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন।
তার জনপ্রিয় কয়েকটি সিনেমা- হার্ট অ্যাটাক থ্রি,গুগলি, রাম্বো স্ট্রেইট ফরওয়ার্ড ইত্যাদি ।

আট. তালিকার আট নাম্বারে আছেন রাম পুথেনি।তিনি সিনেমা প্রতি বাইশ থেকে পঁচিশ কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন। তার জনপ্রিয় কয়েকটি সিনেমা- সন অফ সত্যমূর্তী থ্রি, ইস্মার্ট সংকর, ডামদার খিলাড়ী ইত্যাদি।

নয়.
তালিকার নয় নাম্বারে আছেন ওয়ান এন্ড ওনলি রজনীকান্ত। তিনি প্রতি সিনেমার জন্য পঞ্চাশ থেকে ষাট কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন। তার জনপ্রিয় কয়েকটি সিনেমা- রোবট, রোবট ২.০,শিবাজী,কালা,ইত্যাদি।

দশ….

তালিকার দশ নাম্বারে আছে বাহুবলী স্টার প্রভাস।২০০২ সালে সন্নাসী সিনেমায় অভিনয়ের মাধ্যমে যাত্রা শুরু করেন। তিনি সিনেমা প্রতি বিশ থেকে পঁচিশ কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন। তবে শাহু সিনেমায় তিনি একশত কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন যা ভারতীয় চলচিত্রে রেকর্ড।তার জনপ্রিয় কয়েকটি সিনেমা -বাহুবলী এক,বাহুবলী দুই, রেবেল,রিটার্ন অব রেবেল,শাহু,ইত্যাদি।

কষ্ট করে পোস্ট টি পড়ার জন্য অনেক অনেক ধন্যবাদ।