দৈনিক ৪০০ – ৫০০ টাকা ইনকাম

আপনি কি দৈনিক ৪০০ ৫০০ টাকা ইনকাম করতে চাচ্ছেন? তাহলে এই পোস্টটি আপনার জন্য খুবই উপকারী হতে পারে।

বর্তমান সময়ে টাকা আয় করা সবার কাছে বড় দিক হয়ে গেছে। তাই এতো মানুষের মাঝে নিজেকে টিকিয়ে রাখা খুবই কঠিন। টাকা আয় করার নানা ধরনের উপাই আছে। যে তার সুবিধা অনুযায়ী সঠিক পথ টা বেছে নিতে পারে সেই শেষ পর্যন্ত টিকে থাকতে পারে।

আমাদের দৈনিক ৪০০ ৫০০ টাকা ইনকাম করতে হলে কিছু উপায় অবলম্বন করতে হবে। তা না হলে আমরা কোন ভাবেই ইনকাম করতে পারবো না। বর্তমান সময়ে টাকা ইনকাম করা খুবই কঠিন। যারা টাকা ইনকাম করতে আগ্রহী তারা অবশ্যই শেষ পর্যন্ত পড়বেন না হলে কিছুই বুঝতে পারবেন না। আমি আপনাদেরকে নিশ্চিত করছি যে এই আপনি অবশ্যই কোন না কোন একটি উপায় বেছে নিতে পারবেন।

যে বিষয়গুলো আমাদের জানা দরকার

Facebook: facebook এমন একটি প্ল্যাটফর্ম যেখানে খুব সহজেই খুব বেশি পরিমাণ ট্রাফিক পাওয়া যায়।

Adsterra: এটি একটি নেটওয়ার্ক ওয়েবসাইট। যেখান থেকে আমরা খুব সহজেই যেকোন ধরনের ডোমেনের এড নিতে পারি। এটি ব্যবহার করে আমরা খুব ভাল পরিমাণে টাকা ইনকাম করতে পারব।

Blogger: ব্লগার থেকে আমরা খুব সহজেই একটি ফ্রি ওয়েবসাইট তৈরি করতে পারি। এটাতে কোন টাকা ইনভেস্ট ছাড়াই কাজ করা যায়। তাই কাজ করার জন্য আমরা এটি বেছে নিতে পারি।

আমরা ইনকাম করার জন্য সর্বপ্রথম ফেসবুকে বেছে নিব। কারন এটি অনেক বড় সোশ্যাল প্লাটফর্ম। আমরা খুব সহজেই এখান থেকে অনেক পরিমাণে ডিজিটর নিতে পারি। তাই আমাদেরকে সর্বপ্রথম একটি ফেসবুক পেজ ক্রিয়েট করতে হবে। পেজটি খুব ভালোভাবে গুছিয়ে রেডি করতে হবে। যাতে এটা দেখতে খুবই আকর্ষণীয় হয়।

ফেসবুক পেজ ক্রিয়েট করা হয়ে গেলে তারপর আমাদের বেছে নিতে হবে যে আমরা কোন টপিক নিয়ে কাজ করা শুরু করব। এটা হতে পারে কোন মুভি অথবা কোন নাটক অথবা কোন ভিডিও ক্লিপ এক কথায় আকর্ষণীয় টপিক নিয়ে কাজ করা শুরু করে দিবেন। যাতে আপনার ভিডিও কোন ভিউয়ার্স এর কাছে পৌঁছালে সে যেন অবশ্যই সে ভিডিওটি সম্পূর্ণ ক্লিপ দেখতে চাই।

ভিডিওটি ছোট ছোট ক্লিপে এডিট করতে হবে তারপর সেগুলোকে রিলস আকারে ফেসবুকে আপলোড করতে হবে। যখনই আপনার পেজে ভাল পরিমানে একটা ফলোয়ার হয়ে যাবে তখন থেকে আপনার ইনকাম সুরু হবে।

এখানেই শেষ না টাকা ইনকাম করার যেহেতু খুবই কঠিন তাই আপনাকে আরো একটু কষ্ট করে শেষ পর্যন্ত পড়তে হবে।

এখন আপনাকে একটি ওয়েবসাইট রেডি করতে হবে আপনি ব্লক (blogger.com) এর ব্যবহার করতে পারেন আর গুগল সাইট (site.google.com) ব্যবহার করতে পারেন। কারন দুইটাই ফ্রী সাইট।

আপনাকে তার পর adsterra এর একটি একাউন্ট করতে হবে। এটি একটি এড নেটওয়ার্ক সাইট।

আপনার বাছাই করা ভিডিও টি ব্লগ অথবা গুগল সাইট এ আপলোড করে adsterra থেকে কিছু এডস নিয়ে উক্ত সাইটে লাগাতে হবে। তার পর এই সাইটের লিনক ফেসবুক রিলস এ দিয়ে দিতে হবে। যখন কেও আপনার রিলস দেখে সম্পুর্ন ভিডিও টি দেখতে চাইবে তখন সে আপনার দেওয়া লিনক এ ক্লিক করে আপনার ওয়েবসাইটে প্রবেশ করবে। যার ফলে আপনি ইনকাম করা সুরু করবেন। আপনি যদি খুব বেশি পরিমানে এখানে কাজ করেন তাহলে আপনার ক্লিক এর পরিমান দিন দিন বারবে। ধীরে ধীরে ৪০০ থেকে ৫০০ টাকা অনায়াসে আপনি আয় করতে পারবেন।

এটা যেহেতু একটি লিগাল উপাই টাকা ইনকাম করার তাই এটা আপনাদের কাছে জটিল লাগতে পারে। ভয় না পেয়ে কাজ সুরু করতে পারেন। সফলতা পাবেন।

এটা যেহেতু অনেক জটিল উপাই তাই আপ্নারা যদি বুজতে না পারেন তাহলে অবশ্যই কমেন্ট করবেন তাহলে আমি খন্ড খন্ড করে বুঝানোর চেস্টা করব।

ডেইলি আপডেট পেতে অবশ্যই ওয়েবসাইট টি ফলো করবেন।

Related Posts

মন্তব্য করুন