মোবাইল ও পিসি দিয়ে অনলাইন ইনকাম। আয় করার বিশস্ত সাইট।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।

আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। অনলাইনে যারা মোবাইল বা পিসি দিয়ে ইনকাম করতে চান তাদের জন্য আজকের পোষ্টটি খুব গুরুত্বপূর্ণ। কারণ আজকে আমি আপনাদের সামনে যেই সাইট টা নিয়ে আলোচনা করব আপনার এই সাইটটা থেকে ভালো ইনকাম করতে পারবেন। অন্যান্য অ্যাপস  কিংবা সাইট আপনাদের কাজ করার জন্য যতটা সময় প্রয়োজন হয় তার থেকে এখানে খুব কম সময় প্রয়োজন হবে। এমনকি এই সাইটে  আপনারা বাংলাদেশ থেকে কাজ করতে পারবেন কোন ইনভেস্ট কিংবা কোন কিছু করতে হবে না।অনলাইনে ইনকাম করার জন্য এটি খুবই চমৎকার একটি সাইট। আপনারা পোস্ট টা মনোযোগ দিয়ে পড়বেন।

সাইট লিংকঃ- এক ক্লিক এ জয়েন হন  

লিংকে ক্লিক করার পর আপনাদের সামনে একটা পেজ ওপেন হবে সেখানে আপনারা উপরে 3  ডট আইকন দেখতে পাবেন ওখানে ক্লিক করবেন। তারপর আপনারা সাইনআপ এ ক্লিক করবেন। সাইনআপ এ ক্লিক করার সাথে সাথে আপনাদের সামনে রেজিস্টেশন পেজ ওপেন হবে সেখানে আপনার সবগুলো ইনফরমেশন দিয়ে সাবমিট করবেন। সাবমিট করার সাথে সাথে আপনার ইমেইলে একটা কনফার্মেশন লিঙ্ক যাবে সেখান থেকে আপনার আইডিটা ভেরিফাই করবেন। আপনার আইডি ভেরিফাই না করে এখানে কাজ করলে কোন লাভ হবে না। যদি ইমেইলে  কনফার্মেশন লিঙ্ক না যায় তাহলে হোমপেজে রিসেন্ট কনফার্মেশন লিঙ্ক এ ক্লিক করলে লিংক চলে যাবে সেখান থেকে আইডি ভেরিফাই করে নেবেন।

সবকিছু হয়ে গেলে আপনার একাউন্টে ঠিক হয়ে যাবে। এখন আপনি সেটিংস এ গিয়ে আপনার পেমেন্ট মেথড অ্যাড করে নেবেন। এখানে আপনি ভাল টাকা ইনকাম করতে পারবেন। এখানে আপনি টাক্স কমপ্লিট করে ইনকাম করতে পারবেন। এখানে ইনকাম করার জন্য আরেকটা ওয়ে হচ্ছে  সার্ভে করা। এছাড়াও আপনি এই সাইটে ইনকাম করার জন্য অনেকগুলো উপায় পাবেন। এখানে রেফার সিস্টেম হচ্ছে প্রথম প্রতিষ্ঠিত রেফার এর জন্য আপনি 10 সেন্ট করে পাবেন। কিন্তু পরবর্তীতে রেফারের  জন্য কোন টাকা পাবেন না।

এই সাইটে কাজ করার জন্য আপনাকে কিছু সর্তকতা অবলম্বন করতে হবে। প্রথমত আপনি কোন মাইক্রো জব সাইট থেকে রেফার নিতে পারবেন না। আপনি যদি রেফার করেন তাহলে ভেলিড রেফার করতে হবে। আরেকটা সতর্কতা হচ্ছে আপনি অ্যাড ব্লক করে কাজ করতে পারবেন না। আপনি যদি অ্যাড ব্লক করে কাজ করেন তাহলে যে কোন মুহূর্তে আপনার আইডি সাসপেন্ড করা হতে পারে।

এই সাইট থেকে আপনি 30 ডলার হলে পেমেন্ট নিতে পারবেন। এখানে আপনার কোন বাধ্যতামূলক রেফার করতে হবে না আপনি রেফার করলেও পারবেন না করলেও পারবেন। এখানে সার্ভের কাজ গুলো একদম সহজ। টাস্ক এর কাজ গুলো তুলনামূলক একটু কঠিন তবে আপনি চেষ্টা করলে করতে পারবেন। আশাকরি সবাই সবকিছু বুঝতে পারছেন। কোন কিছু বুঝতে সমস্যা হলে কমেন্টে জানাবেন। আল্লাহ হাফেজ।

Related Posts

গ্রাথোর থেকে নতুন আপডেট পেতে OK চাপুন OK No