২৫ হাজার টাকার ফ্রী এয়ার্ড্রপ। আনলিমিটেড টিয়ারেক্স ইনকাম করুন।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আজকে আমি আপনাদের সাথে trx ইনকাম করার একটি ওয়েবসাইট ও বোট শেয়ার করব। এই ওয়েবসাইটটা যাদের এবং এই টেলিগ্রামটা তাদের। তাই আপনি দুইটা থেকে একই পদ্ধতিতে ইনকাম করতে পারবেন। আপনি যদি টিয়ারেক্স ইনকাম করতে চান তাহলে এই পোস্ট সম্পূর্ণ পড়বেন।

এই দুটি সাইটে মূলত একটা গেয়ার ড্রপ এর মত। এখান থেকে আপনি যদি শুধু ওয়েব সাইটে জয়েন করেন সেক্ষেত্রে আপনি 5000 টিয়ারেক্স একদম ফ্রিতে পেয়ে যাবেন। আর যদি আপনি বোট এ জয়েন করেন তাহলে কিন্তু আপনি সেখানেও 5000 ফ্রিতে পেয়ে যাবেন।

আপনি যখন করবেন অর্থাৎ আপনি যখন তাদের টেলিগ্রামে জয়েন করবেন সবার প্রথমে যে নোটিশটা দেওয়া হবে সেটা হচ্ছে যে তাদের ওয়েবসাইট কিন্তু তাদের টেলিগ্রাম লিংক করা নয়। তাই আপনি যদি এখানে টেলিগ্রাম একাউন্ট করেন তাহলে সেখান থেকে ইনকাম হবে।টেলিগ্রাম এবং ওয়েবসাইট লিঙ্ক নিচে দিয়ে দিচ্ছি। সেখান থেকে আপনারা জয়েন হতে পারবেন।

জয়েনঃ ওয়েবসাইট

জয়েনঃ টেলিগ্রাম বোট  

দুটি সাইটে জয়েন হওয়ার জন্য আপনাদের টিয়ারেক্স ওয়ালেট এড্রেস লাগবে। আপনি ওয়ালেটের ছাড়া এখানে জয়েন করতে পারবেন না। আপনি যখন তাদের ওয়েবসাইটে জয়েন করবেন সে আপনাকে শুধু অ্যাড্রেস হলেই হবে। তারপর আপনি সেখানে সরাসরি একাউন্টে লগইন করবেন। লগইন করলে কিন্তু আপনি এখান থেকে বোনাস পাচ্ছেন।

আপনি যখন তাদের টেলিগ্রামে জয়েন করবেন সে ক্ষেত্রে আপনি এড্রেস ও গ্রুপ এ জয়েন করবেন। জয়েন করার জন্য আপনাকে সবার প্রথম তাদের কিছু টেলিগ্রাম গ্রুপ এবং চ্যানেল আছে সেগুলোতে জয়েন করতে হবে। না হলে কিন্তু আপনি বুট এর হোম পেজে যেতে পারবেন না।

এভাবে আপনি দুটি সাইটে জয়েন করার মাধ্যমে 1000 টিয়ারেক্স একদম ফ্রিতে পেয়ে যাচ্ছেন। আর যদি বাংলাদেশের টাকার হিসেব করি আর মূল্য প্রায় 25 হাজার টাকার মতো হবে। এখানে আপনি কিন্তু এগুলো এয়ার্ড্রপ সম্পর্কে যাদের ধারনা নেই তারা ফেক অনেকে মনে করতে পারেন।

এখান থেকে ইনকাম করার জন্য আপনি ওয়েবসাইটে বেশ কিছু ইনকামের মেথড পাবেন। এবং আপনি টেলিগ্রাম বোট এ ও বেশ কিছু ইনকামের মেথড পাবেন। যার মাধ্যমে আপনি এখান থেকে ইনকাম করতে পারবেন। আর এখান থেকে ইনকাম করার সবচেয়ে সহজ মাধ্যম হিসেবে ধরা হয় সেটা রেফার করা। আপনি কিন্তু টেলিগ্রাম ওয়েবসাইটের মাধ্যমে রেফার করে ইনকাম করতে। পারবেন এখান থেকে আপনি শেয়ার করবেন সেই লিঙ্কে ক্লিক করে একাউন্ট তৈরি করবেন আপনার রেফার হিসেবে গণ্য হবে।

সাইট সম্পর্কে সকল তথ্য এবং আপডেট পাওয়ার জন্য আপনি তাদের সাপোর্ট এই গ্রুপ এবং চ্যানেল গুলো রয়েছে সেগুলো অবশ্যই জয়েন হয়ে থাকবেন। আমি আপনাদের বলবে এখানে আপনারা খুব বেশি রেফার করার প্রয়োজন নেই। আপনারা জাস্ট অ্যাকাউন্ট তৈরি করে রাখেন তাহলে পরবর্তীতে যখন পেমেন্ট দেওয়া শুরু হবে আশা করি আপনারা পাবেন। ভালো থাকবেন আল্লাহ হাফেজ।

Related Posts