অনলাইন আয় করার সেরা অ্যাপ। ৮০০ টাকা জিতে নিতে পারেন কোন কাজ ছাড়া। প্রতিদিন লগ ইন করলেই টাকা। পেমেন্ট ১০০% আমি নিজে কয়েকবার পেমেন্ট পাইছি।

  • ❤আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহর❤

    আশা করি সবাই ভালো আছেন।আল্লাহর রহমতে এবং আপনাদের দোয়ায় আমিও ভালো আছি।আপনাদের সবাই কে স্বাগতম জানাচ্ছি আরো একটি গুরুত্বপূর্ণ ও আকর্ষনীয় পোস্টে।সবাই সম্পূর্ণ পোস্ট টা পড়বেন।আশা করি পোস্ট টি সবার ভালো লাগবে।এবং পোস্ট টি পরে উপকৃত হবেন, কিছু জানতে বা শিখতে পারবেন। এখন মূল কথায় আসি।

    আজ আমি অনলাইন ইনকাম অ্যাপ নিয়ে আলোচনা করব। আলহামদুলিল্লাহ আমি সব রিয়াল অ্যাপ নিয়ে আলোচনা করি।আজ যেই অ্যাপ নিয়ে আলোচনা করব এটা থেকে আমি নিজে কয়েকবার পেমেন্ট পাইছি। আপনারা কোন সন্দেহ ছাড়া কাজ করতে পারবেন। আর এটা এরকম একটা অ্যাপ যা সবচেয়ে কম টাকায় পেমেন্ট দেয়। এত কম টাকায় পেমেন্ট দেয় এরকম কোন অ্যাপ দেখাতে পারবেন না চ্যালেঞ্জ। এটা মাএ ২ সেন্ট হলে পেমেন্ট দেয়।

    বন্ধুরা আজ যেই অ্যাপ নিয়ে আলোচনা করব এর নাম Bazzbreck। এটাতে কাজ খুব সহজ। প্রথমে আপনাকে অ্যাপ ডাউনলোড করতে হবে। 👇👇

    Bazzbreck অ্যাপ লিংকঃ-https://play.google.com/store/apps/details?id=news.buzzbreak.android

    রেফার কোডঃ-B08521703
    রেফার কোডঃ-B08521703

    রেফার কোড দিলে পাবেন ১০০ পয়েন্ট বোনাস + স্পিন।স্পিন করে ৮০০ টাকা পযন্ত বোনাস পেতে পারেন।
    🙆🙆🙆🙆🙆🙆🙆🙆🙆
    রেফার কোড না দিলে টাকা পাবেন না।

    বন্ধুরা কেউ লিংক থেকে অ্যাপ ডাউনলোড করতে না পারলে Bazzbreck লিখে সার্চ দিলে প্লে স্টোর এ অ্যাপ পেয়ে যাবেন। app এ ৫ স্টার দিয়ে দিবেন।

    যেভাবে একাউন্ট করবেন👇👇👇

    ১.অ্যাপ অপেন করবেন।
    ২.অ্যাপ অপেন হলে ওয়ালেট এ ক্লিক করবেন।
    ৩.তারপর জিমেইল বা ফেসবুক দিয়ে লগ ইন করবেন।
    ৫.জিমেইল দিয়ে নিরাপদ হবে।
    ৬.একাউন্ট করার পর সবার প্রথম ইন্টার রেফার কোড এ গিয়ে রেফার কোড এড করবেন।
    ৭.রেফার কোডঃ-B08521703

    💁💁একটা মোবাইল দিয়ে একটা একাউন্ট করতে পারবেন।

    কাজ এর নিয়ম 👇👇👇👇

    আপনি ১ ঘন্টা পর পর চ্যাকিং করতে পারবেন। তাহলে ৪০/৬০ কয়েন পেয়ে যাবেন। টানা ৭ দিন অ্যাপ এ লগ ইন করলেই ৪০০০ এর মতো কয়েন পেয়ে যাবেন। আপনি এখানে আর্ন এ ক্লিক করে নিউজ পরে ও ভিডিও তে ক্লিক করে ভিডিও দেখে ইনকাম করতে পারবেন। এখানে আয় এত সহজ। আর পেমেন্ট ১০০%.

    পেমেন্টঃ-👇👇👇👇
    আপনি এখানে মাএ ২ সেন্ট মানে ১.৭২ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন। এছাড়াও ১০ সেন্ট ও ৫০ সেন্ট একএে পেমেন্ট নিতে পারবেন। ৪৮ ঘন্টার মধ্যে পেমেন্ট দেয়।

    আশা করি পোস্ট টি সবার ভালো লেগেছে। পোস্ট টি তে যদি কোন ভুল থেকে থাকে। অথবা লিখায় কোন ভুল থাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।আপনাদের যদি কোন কিছু বুঝতে সমস্যা হয় বা কোন কিছু জানার থাকে কমেন্ট করবেন। অবস্যই আমরা জানিয়ে দেওয়ার চেষ্টা করব। ভালো থাকবেন সবাই দোয়া করবেন সবার জন্য। এবং আরো ভালো ও গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের সাথে থাকবেন।কথা হবে পরবর্তী কোন এক পোস্টে।আল্লাহ হাফেজ।

    🙋🙋🙋🙋🙋🙋🙋🙋🙋
    অথবা কাজ এর ভিডিও 👇👇
    https://youtu.be/Muy_vxAgsMU

Related Posts

17 Comments

মন্তব্য করুন