অ্যাপস এর মাধ্যমে ঘুমিয়ে ঘুমিয়ে আনলিমিটেড টাকা ইনকাম করুন।

আসসালামুআলাইকুম ,আশা করি ভালো আছেন। অনলাইনে ইনকাম করার ব্যাপারে সবাই আগ্রহী থাকে।কিন্তু সঠিক দিকনির্দেশনার কারণে আমরা হতাশ হয়।তো আজকে আপনাদের এমন একটি অ্যাপস এর মাধ্যমে সম্পূর্ণ নতুন ভাবে খুব সহজে ইনকাম করা দেখাবো।

এখন অনেকে হয়তো বলতে পারেন অ্যাপস এর মাধ্যমে কি ইনকাম করা সম্ভব। হ্যাঁ, হইতো প্লে-স্টোরে অনেক অ্যাপস আছে যেগুলো পেমেন্ট করে না।কিন্তু আপনি এই অ্যাপসটির ব্যাপারে গুগোল ইউটিউব ইত্যাদি সোশ্যাল মিডিয়াতে খবর নিয়ে দেখতে পারেন।খুব ভালো একটি অ্যাপ্লিকেশন অনেকে হাজার হাজার টাকা ইনকাম করে নিচ্ছে বুদ্ধির সাহায্যে।

কিভাবে কাজ করবেন সম্পূর্ণ ধারণা:

অ্যাপটির নাম হচ্ছে Clip Claps, যেটি বর্তমানে প্লে স্টোরে Available রয়েছে।প্লে-স্টোর থেকে ডাউনলোড করে নিবেন।ডাউনলোড করার পর অ্যাপটি ওপেন করবেন এবং জিমেইল অথবা ফেসবুকের মাধ্যমে একটি অ্যাকাউন্ট খুলে নিবেন। এখন করার জন্য আপনাকে তেমন কিছু করতে হবে না, ফেসবুক অথবা জিমেইল যেকোনো একটি অপশন এ ক্লিক করলেই আপনার অ্যাকাউন্টটি তৈরি হয়ে যাবে। এরপর আপনি মেয়ে হলে Female আর ছেলে হলে Male দিবেন।অ্যাকাউন্ট খোলার সাথে আপনি পেয়ে যাবেন একটি Diamond Chest,

chest টি খোলার সাথে সাথে আপনি অনেকগুলো কয়েন এবং একটি ডলারের টিকিট পেয়ে যাবেন।

এবং এটি ওপেন করলে আপনি সর্বোচ্চ 1 ডলার পর্যন্ত পেয়ে যাবে। বেশিরভাগ সময় এক ডলার দেয় তারা।

এরপর পাচ্ছেন একটি ম্যাগাস্পিন এবং পাঁচটি লাকি স্পিন।

মেগা স্পিনটির এর মাধ্যমে সর্বোচ্চ 5 ডলার পর্যন্ত পেতে পারেন। একইভাবে লাকি স্পিন গুলো তো আপনি কয়েন এবং ডলার পাবেন।

এরপর রিডিম অপশনে গিয়ে 3828581636 এ কর্তৃক দেওয়া মাত্র আপনি পেয়ে যাবেন 1 ডলার।

আর বুঝতেই পারছেন একেবারের জন্য আপনি পেয়ে যাবেন 1 ডলার।যা বাংলাদেশ টাকায় ৮০টাকা।

অ্যাকাউন্ট খুল্লেই আপনি সব মিলিয়ে প্রায় 2 ডলার এর মত পেয়ে যাবেন। বাকি 8 ডলার আপনি খুব সহজে 8 জনকে রেফার করলে পেয়ে যাচ্ছেন।

কিভাবে রেফার করতে পারেন?

ফেসবুকে অনেক গ্রুপ রয়েছে অনলাইন ইনকাম সম্পর্কিত। সেগুলোতে জয়েন দিবেন। তারপর পোস্ট করবেন, যে অ্যাপটি পেমেন্ট করে ইত্যাদি বিষয় লিখে সুন্দর মত একটি পোস্ট করে দিবেন। পোষ্ট করার পর আপনাকে অনেক মেসেজ দিবে। তাদেরকে দিয়ে আপনি প্রথমত একাউন্ট খুলিয়ে আপনার কোডটির মাধ্যমে রেফার করবেন। এতে খুব সহজে 10 ডলার হয়ে যাবে আপনার।

অন্য কি উপায়ে সহজে 10ডলার কিংবা তার অধিক ইনকাম করবেন?

অদ্ভুত কথা হচ্ছে এই অ্যাপসটিতে ইনকাম করার অনেক সিস্টেম রয়েছে। আপনি যদি অ্যাপসটিতে খুব বেশি সময় নাও দেন, তাহলেও শুধু মাত্র রেফারের মাধ্যমিক হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন।ভিডিও দেখে, গেম খেলে, লটারি জিতে , ভিডিও আপলোড করে ,টাস্ক কমপ্লিট করে আনলিমিটেড ইনকাম করতে পারবেন ।

কিভাবে টাকা হাতে পাবেন?

আপনি যদি কাজটি ভালোভাবে বুঝে থাকেন তাহলে আপনি খুব সহজে 10 ডলার করে মাত্র এক সপ্তাহের মধ্যে অ্যাপটির মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন এবং অ্যাকাউন্ট খুলার 24 ঘন্টা পর মাত্র 0.10$ হলেই সেটি আপনি পেপালের মাধ্যমে নিতে পারবেন। এবং 15 ডলার কিংবা তার অধিক হলে পেপালের মাধ্যমে নিতে পারবেন।

যাদের পেপাল অ্যাকাউন্ট নেই তারা কি করবেন?

কোন সমস্যা নেই আপনি 10$ হলেই আপনার টাকা গুলো রিচার্জের মাধ্যমে নিতে পারবেন। এই অ্যাপস টি বাংলাদেশের রিচার্জের মাধ্যমে পেমেন্ট করে থাকে।

কিছু সতর্কতা

১. অ্যাপস এ কাজ করার সময় কোন ধরনের ভিপিএন ব্যবহার করবেন না।

২. কাওকে ফেক রেফার করবেন না।

সৎ ভাবে কাজ করুন, আর ভালো পরিমাণে অর্থ ইনকাম করুন। ধন্যবাদ

Related Posts

10 Comments

মন্তব্য করুন