” অ্যাপ টু ডো ” হতে প্রতিদিন ৩০-৫০ টাকা আয় করে বিকাশে পেমেন্ট তুলুন

” অ্যাপ টু ডো ” হতে প্রতিদিন ৩০-৫০ টাকা আয় করে বিকাশে পেমেন্ট তুলুন

সুপ্রিয় সাথী,
কেমন আছেন সবাই? সৃস্টিকর্তার ছায়াতলে  সবাই সুস্হ আছেন তো? আশাকরি, ভালোই আছেন। যাই হোক, আজকে কথা বাড়াবো না কারন টপিক্স টা অনেক বড় বর্ণনায় আবৃত কিন্ত বুঝতে সহজ।
চলুন, তাহলে, মনোযোগ দিচ্ছেন তো সবাই।
আইচ্ছা, আজকে যে অ্যাপস সম্পর্কে আমি আপনাদের সামনে হাজির হয়েছি, সেটি হলো
” অ্যাপ টু ডো ” অ্যাপস। ইহা একটি ভিপিএন কানেকটিভিটি আর্নিং অ্যাপস। ইহা ব্যবহার করতে গেলে আমাদের অবশ্যই ভিপিএন কানেক্টেড রাখতে হবে।ভিপিএন এর মাধ্যমে আমরা মূলত কান্ট্রি পরিবর্তন করতে পারি। নিজ দেশে বসেই অন্য যেকোনো দেশের লোকেশন সেটিং করা হয়।
এবার আসল কথায় আসি।  অ্যাপ টু ডো সঠিক নিয়মে ব্যবহার আমরা এখান থেকে প্রতিদিন ৩০ থেকে ৫০ টাকার আয় করতে পারি। তার জন্য আমাদের একটা বড় অংকের সময় ব্যয় করতে হবে। বুঝতে পারছেন তো? আমরা কি চায় ইনকাম করতে?অবশ্য চাই,সেজন্য আমাদের নিজেদের সময় টুকুটাকে উৎসর্গ করতে হবে।
আসুন, তাহলে।
আমাদেরকে প্রথমে নিচের লিংকে ক্লিক করে “অ্যাপ টু ডো” অ্যাপস ডাউনলোড করে নামাতে হবে।লিংকের নিচে রেফারেল কোডটি অনুগ্রহ পূর্বক এড করাবেন কারন এই সাইটের ইনটেলিজেন্ট রা সার্চিং করে সব বিষয় নিয়ে। ধরুন,আপনি যদি কারও রেফারে না হন তাহলে আপনাকে যথেষ্ট বোনাস দিতে চাইবে না অথবা টাকাও আটকিয়ে রাখা হতে পারে বা দিতেও না পারে। তাই আপনার সুবিধার জন্য বলছি এসব। দয়া করে ক্ষমা ও সুন্দর দৃষ্টিতে দেখবেন আশাকরি।

ডাউনলোড ফর  ” অ্যাপ টু ডো ” অ্যাপস  লিংকঃ
http://play.google.com/store/apps/details?id=com.aptodo.aptodo
ভ্যালিড রেফার কোডঃ 839614

রেজিষ্ট্রেশনঃ
★ অ্যাপস ডাউনলোড করে নামাইতে হবে।
★ সাইন আপ উইথ ইমেইল ক্লিক করবেন।
★ ডায়ালগ বক্সে আপনার নাম,ইমেইল, পাসওয়ার্ড ও পাসওয়ার্ড কনফার্ম করবেন।তারপর সাবমিট বাটনে ক্লিক করে রেজিষ্ট্রেশন সাকসেস করবেন।
★ লগিন অপশনে গিয়ে আপনার ইমেইল আর পাসওয়ার্ড দিয়ে একাউন্ট এ প্রবেশ করবেন।
★ লগিন অপশনে যাবার আগে আপনার “টার্বো ভিপিএন অ্যাপস” কান্ট্রি সিলেকশন এবং ডিভাইসের জিপিএস অন করে রাখবেন।

টার্বো ভিপিএন অ্যাপসের কান্ট্রি সিলেকশনঃ

গুগল প্লে স্টোর হতে ” টার্বো ভিপিএন ” নামে অ্যাপস ডাউনলোড করে নামাইতে হবে।তারপর অ্যাপসটিতে প্রবেশ করে ফ্রি ট্রায়াল এডের উপরে ক্রস সাইন ক্লিক করে ড্যাশবোর্ডে প্রবেশ করবেন।সেখানে  ট্যাপ টু কানেক্ট  ক্লিক করে স্ক্রল ডাউন-আপ  হতে ইউএস বা ইউকে কান্ট্রি সিলেক্ট এবং কানেক্ট করাবেন। দেখবেন আপনার সেকিউর কানেকশন অন হয় গেছে।যদি কাজ শেষ হয় তাহলে নিচে ক্রস সাইনে ক্লিক করে কানেকশন ডিসকানেকটেড করে দিতে হবে।

” অ্যাপ টু ডো ” কাজের ধরনঃ-
ম্যাথ কুইজঃ

প্রতি কুইজে ১০ টা করে ম্যাথ থাকবে।প্রত্যেক সঠিক উত্তরের জন্য পাবেন  ০.২ টাকা বোনাস।
প্রতি প্রশ্নের শেষে ” এড ওয়াচ ” নামে ডায়ালগ বক্স আসবে এবং ওটাতে ক্লিক করবেন। টাইম শো এড হলে দেখবেন আর যদি ক্রস সাইন এড শো  হলে কেটে দিবেন বা ব্যাক করবেন। ব্যাক বা কেটে দেবার পরে ১৫ সেকেন্ড পর্যন্ত টাইম পাসিং করতে হয় নতুন প্রশ্নের জন্য। ১০ টি প্রশ্নোত্তর শেষে স্বাগতম বোনাস ডায়লগ বক্স আসবে এবং গেট ২ টাকা বোনাস এ ক্লিক করবেন এবং যদি সাইটের এড শো হলে সাইটটিতে ২ মিনিট ভিজিট করতে হবে অথবা কোন অ্যাপসের এড হলে অ্যাপসটি ইন্সটল করে নামাইতে হবে এবং পরে ব্যাক করলে ২ টাকা বোনাস পেয়ে যাবেন সাথে সাথে। প্রতিদিন ৪ ঘন্টা পর পর কুইজ এভেলেইবল থাকবে।

লাকী স্পিনঃ

প্রতি স্পিনে ৯ টা করে টার্নিং পয়েন্ট থাকবে।প্রত্যেক টার্নিং এর জন্যে ০.২ টাকা বোনাস।
প্রতি টার্নিং এর শেষে ” এড ওয়াচ ” নামে ডায়ালগ বক্স আসবে এবং ওটাতে ক্লিক করবেন। টাইম শো এড হলে দেখবেন আর যদি ক্রস সাইন এড শো হলে কেটে দিবেন বা ব্যাক করবেন। ব্যাক বা কেটে দেবার পরে ১৫ সেকেন্ড পর্যন্ত টাইম পাসিং করতে হয় নতুন টার্নিং এক্টিভেট হওয়ার জন্য। ৯টি টার্নিং এর শেষে স্বাগতম বোনাস ডায়লগ বক্স আসবে এবং গেট ০.১ টাকা বোনাস এ ক্লিক করবেন এবং সাথে সাথে পেমেন্ট এড হয়ে যাবে।প্রতিদিন ৩০ মিনিট পর পর লাকী স্পিন এভেলেইবল হয়।

চেক -ইনঃ

চেকিং এ ক্লিক করলে ১০-১৫ সেকেন্ডে এড শো দেখতে হয়। এড টাইম রান আউট হলে ক্রস সাইন বা ব্যাক করলে ০.২ টাকা বোনাস পাবেন।প্রতিদিন ৫/১০ মিনিট পরপর চেক-ইন এভেলেইবল হয়।

ভিপিএন অফ রেখে নিউজ পড়াঃ

ড্যাশবোর্ড লিস্টে বিভিন্ন প্রকারের নিউজ থাকে। নিউজ গুলা পড়ার জন্য ভিপিএন ডিসকানেকটেড রাখতে হয়। সেইসাথে নিউজের ভিতরে প্রত্যেক লিংকে ক্লিক করলে ০.১ টাকা করে করে অনেক টাকা আয় করা সম্ভব।

রেফারেল প্রোগ্রামঃ

প্রতি রেফারে ৫ টাকা বোনাস এবং রেফারেল উইথড্র কমিশন হচ্ছে ৫০% বোনাস। যত বেশি রেফার তত বেশি ইনকাম। কোন জনৈক ব্যাক্তির রেফারে একাউন্ট খুললে তার একাউন্টে টাকা লেনদেনের শতভাগ নিশ্চয়তা থাকবে অন্যথায় পেমেন্ট পেন্ডিং এ পড়তে হয়।

উইথড্রঃ

বিকাশ,পেপাল,পেটিএম,বিটকয়েন, যেকোনো অপারেটরে মুবাইল রিচার্জ থাকবে।
প্রতিদিনে আনলিমিটেড কাজ করে ৩০ টাকা আয় হলে পেমেন্ট তুলতে পারবেন উপরে সবকটি একাউন্ট গুলোতে।

বিঃদ্রঃ

ভিপিএন ব্যাবহার না করে কাজ করলে অথবা ভিপিএন ব্যবহার করে সঠিক নিয়ম অনুযায়ী কাজ না করলে পেমেন্ট পেন্ডিং এ থাকবে।তাই সতর্কতার সাথে বলছি,নিয়ম অনুযায়ী ভিপিএন অন করে কাজ করুন।

Related Posts

13 Comments

মন্তব্য করুন