আ্যড দেখে দিনে ৫০০ টাকা ইনকাম করুন টাকা নিন বিকাশে

আসসালামু আলাইকুম প্রিয় গ্রথোরের পাঠক গন কেমন আছেন সবাই। আশা করি সবাই আল্লাহর রহমতে ভালো আছেন।আমি ও আল্লাহর রহমতে ভালো আছি। আমি ও দোয়া করি যেন আপনারা সব সময় সুস্থ হয়ে থাকেন চিরজীবন এবং আপনারা আমাকে দোয়া করবেন।

আজকে আমি আপনাদের মাঝে নিয়ে এলাম কিভাবে আপনারা আ্যড দেখে বা ভিডিও দেখে ইনকাম করতে পারবেন।
তো আজকে আমি যে ওয়েবসাইট নিয়ে আলোচনা করব সেই ওয়েবসাইট খুবই ভালো। এবং আপনাদের কে ১০০ % পেমেন্ট করবে। আমি পেমেন্ট পাইছি তাই আপনাদের মাঝে শেয়ার করছি আশা করছি আপনারা আজকের ওয়েবসাইট থেকে দিনে বেশি না হলেও পকেট খরচ তুলতে পারবেন। তাই আপনারা যারা দিনে ১০০০ টাকার মতো ইনকাম করতে চান তারা আজকের আরটিকেল থেকে ১০০ হাত দুরে থাকুন আর যারা শুধু পকেট খরচ ইনকাম করতে চান তারা আর্টিকেল টি পড়তে পারেন। আশা করি সফল হবে।তো কথা না বাড়িয়ে আজকের ইনকাম সাইট নিয়ে আলোচনা করি।

এই সাইটে আপনার ইনকাম করার জন্য যা যা প্রয়োজন হবে তা হলোঃ

১। একটি ভালো মানের স্মার্টফোন বা কাজ চলার মত কম্পিউটার
২। একটি বৈধ ইমেইল বা জিমেইল আইডি।
৩। একটি পেপাল বা পেওনিয়ার একাউন্ট। যার মাধ্যমে আপনারা সাইট থেকে পেমেন্ট নিবেন। আর নিজের পেপাল বা পেওনিয়ার একাউন্ট না থাকলে ও হবে। অন্য কারো একাউন্টে টাকা নিতে পারবেন। তবে নিজের একাউন্ট থাকলে ভালো হয়। কেননা সাইট থেকে পেমেন্ট নিতে কিছু সময় লাগে
৪.। একটি মোবাইল নম্বর।
আর অবশেষে বলি আপনি যদি এই সাইটে কাজ করতে চান তাহলে আপনার অবশ্যই ধৈর্য থাকা পয়োজন আপনার যদি ধৈর্য না থাকে থাহলে কাজ করবেন না।

আজকে যে সাইটের কথা বলছি তার নাম https:// www.neubux.com আপনারা সাইট টি গুগল এ পেয়ে যাবেন। সাইট িট ওপেন করে আপনারা একটি একাউন্ট করে নিবেন। একাউন্ট করা মর সময় আপনারা আপনার জিমেইল আইডি, ফোন নম্বর, নাম,কিভাবে পেমেন্ট নিবেন তা দিবেন এবং সবশেষে একটি কঠিন পাসওয়ার্ড দিবেন যাতে কেউ যেন এটাতে প্রবেশ করতে পারেনা। তারপর আপনারা একাউন্ট করা হবে।এবার আপনারা আপনার জিমেইল আইডি এবং পাসওয়ার্ড দিবেন। তার পর লগইন করার পর আপনারা কাজ করতে পারবেন সেখানে অনেক আ্যড থাকবে আপনারা আ্যড দেখলে কিছু পরিমান টাকা পাবেন। এখানে আপনারার দিনে যতখুশি তত আ্যড দেখতে পারবেন। আর আপনি যদি পেমেন্ট নিতে চান তাহলে আপনার একাউন্টে কমপক্ষে ১০; ডলার থাকতে হবে তা না হলে আপনি পেমেন্ট নিতে পারবেন না।

Related Posts