ইউটিউব ভিডিওগুলি বিলুপ্ত হচ্ছেঃ করোনা ভাইরাসের জন্য

হ্যালো

বন্ধুরা আজকে আমি আপনারদের জানাবো ইউটিউব ভিডিওগুলি বিলুপ্ত হচ্ছে: গুগল করোনভাইরাস খালি অফিসগুলির হিসাবে এআই ত্রুটিগুলো প্রত্যাশা করে।

⇒এলফাবেটস গুগল সোমবার সতর্ক করে বলেছে যে ইউটিউব করোন ভাইরাস মহামারী চলাকালীন স্বয়ংক্রিয় সফ্টওয়্যারটিতে বেশি নির্ভর করে কারণ বিষয়বস্তু নীতি লঙ্ঘনের জন্য ভ্রান্তিতে ভিডিওগুলিতে ঝাঁপিয়ে পড়তে পারে।

⇒গুগল একটি ব্লগ পোস্টে বলেছে যে লোকেরা এর অফিসে প্রবেশের প্রয়োজনীয়তা হ্রাস করতে ইউটিউব এবং অন্যান্য ব্যবসায়িক বিভাগগুলি সমস্যাযুক্ত বিষয়বস্তু সনাক্ত করতে অস্থায়ীভাবে কৃত্রিম বুদ্ধিমত্তা এবং স্বয়ংক্রিয় সরঞ্জামগুলিতে বেশি নির্ভর করছে। এই ধরনের সফ্টওয়্যার সর্বদা মানুষের মতো নির্ভুল হয় না, যা ত্রুটির কারণ হতে পারে, সংস্থাটি বলেছিল।এবং “এই সিদ্ধান্তগুলির বিরুদ্ধে আপিলের টার্নআরন্ড সময়গুলি ধীর হতে পারে”

⇒সোমবার টুইটার জানিয়েছে যে এটিও একই ধরণের অটোমেশনের ব্যবহার বাড়িয়ে তুলবে, তবে নির্ভুলতার উদ্বেগের কারণে এটি কোনও ব্যবহারকারীকে স্বয়ংক্রিয় প্রয়োগের উপর ভিত্তি করে নিষিদ্ধ করবে না।

সোমবার মন্তব্যের জন্য অনুরোধের জবাব দেয়নি ফেসবুক। এটি গত সপ্তাহে নীতি প্রয়োগকারীদের কাজ করে আসতে বলার জন্য জনসমক্ষে সমালোচনা করেছিল কারণ এটিতে দূরবর্তীভাবে পরিচালনার ব্যবস্থাপনার জন্য সুরক্ষিত প্রযুক্তির অভাব রয়েছে।

⇒সিলিকন ভ্যালি ইন্টারনেট সার্ভিস জায়ান্টদের ত্রয়ী, বিশ্বের বিভিন্ন সংস্থার মতো, করোনভাইরাসটির প্রসারকে কমিয়ে আনার লক্ষ্যে কর্মচারী এবং ঠিকাদারদের সম্ভব হলে বাসা থেকে কাজ করতে বলেছে। দ্রুত ছড়িয়ে পড়া শ্বাসযন্ত্রের রোগের বিরুদ্ধে লড়াই করতে বিশ্বব্যাপী খেলাধুলা, সাংস্কৃতিক ও ধর্মীয় অনুষ্ঠানের মতো বিশাল সমাবেশগুলি বাতিল করা হয়েছে।

⇒গুগল বলেছে যে স্বয়ংক্রিয় নীতি সংক্রান্ত সিদ্ধান্তের মানবিক পর্যালোচনা অন্যান্য পণ্যগুলির জন্যও ধীর হবে এবং ইঙ্গিত দিয়েছে যে ফোন সমর্থন সীমাবদ্ধ থাকবে।

বিষয়বস্তুর বিধিগুলিতে গুগল বিজ্ঞাপন নেটওয়ার্কে চলমান বিজ্ঞাপন প্রচার, গুগল প্লে স্টোরটিতে আপলোড হওয়া অ্যাপস এবং গুগল ম্যাপে পোস্ট হওয়া ব্যবসায়িক পর্যালোচনাগুলির মতো জমাগুলিকে কভার করা হয়েছে।

⇒গুগল বলেছিল, “কিছু ব্যবহারকারী, বিজ্ঞাপনদাতা, বিকাশকারী এবং প্রকাশক অ-সমালোচনামূলক পরিষেবাগুলির জন্য কিছু সমর্থন প্রতিক্রিয়ার সময়ে বিলম্বিত হতে পারে, যা এখন আমাদের চ্যাট, ইমেল এবং স্ব-পরিষেবা চ্যানেলের মাধ্যমে সমর্থিত হবে,” গুগল বলেছিল।

গুগলের সামগ্রী পর্যালোচনা অপারেশনগুলি মার্কিন যুক্তরাষ্ট্র, ভারত, সিঙ্গাপুর এবং আয়ারল্যান্ড সহ বেশ কয়েকটি দেশ জুড়েছে। করোনা ভাইরাস কতটা ভয়াভহ তান্ডব ঘটাবো সেটা আমরা জানি না হে আল্লাহ আমদের উপর করুনা প্রদান করেন এই বলে আজকের লেখা শেষ করলান দোয়া করি সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন। করোনা সতর্কতা আপনার সবাইকে জানিয়ে দিন। আপনারা সচেতন থাকলে এবং সৃষ্টি কর্তার উপর ভরসা রাখলে আমরা যেকোন কথিন পরিস্থিতির মোকাবেলা করতে পারব ইনশাহাল্লাহ।

ধন্যবাদ

Related Posts

15 Comments

মন্তব্য করুন