ইমেইল পড়ে হাজার টাকা ইনকাম করুন। যা ইনকাম তাই পেমেন্ট কোন ইনভেস্ট ছাড়া।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

আজকে আমি আপনাদের সাথে অনেক ভালো ও চমৎকার একটা সাইট নিয়ে আলোচনা করব। যেখান থেকে আপনারা ভালো পরিমাণ ইনকাম করতে পারবেন। এখানে আপনাকে খুব বেশি কাজ করতে হবে না শুধু ইমেইল পরেই ইনকাম করতে পারবেন।

আপনি যদি এই সাইট থেকে ইনকাম করতে চান। অর্থাৎ আপনি যদি শুধু ইমেইল পড়ে ইনকাম করতে চান। তাহলে এই পোস্ট আপনার জন্য। আমি এই পোস্টের সাইটের বিস্তারিত আলোচনা করব। এবং এই সাইটে যাবতীয় বিষয় গুলো আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করবো তাই কেউ না কেটে একদম শেষ পর্যন্ত পরুন।

সাইট লিংকঃ- Click hear create account   

অন্যান্য সাইটের মত যদি এই সাইটে আপনাকে প্রথমে এই লিঙ্কে ক্লিক করে একাউন্ট তৈরি করতে হবে। অ্যাকাউন্ট তৈরি করার সময় আপনি যেই ইনফরমেশনগুলো সাবমিট করবেন অবশ্যই সঠিক কিনা তা যাচাই করে নিবেন। আপনি যদি বিশেষ করে ইমেইল দেওয়ার সময় ভুল সাবমিট করেন তাহলে কিন্তু আপনার একাউন্ট একটিভ করতে পারবেন না।

আপনি সাবমিট করার পর আপনার ইমেইলে কনফার্মেশন লিংক যাবে। সেখান থেকে আপনার আইডি কনফার্ম করতে হবে। আর আপনি যখন এখানে লগইন করবেন তখন আপনার ইমেইলে একটা কনফার্মেশন কোড পাঠানো হবে। সেই কোডটা দিয়ে সাবমিট করলে আপনি কেবল করতে পারবেন না হলে পারবেন না।

আপনি যখন এখানে অ্যাকাউন্ট তৈরি করার পর লগইন করবেন। এবং মানি তে ক্লিক করবেন তাহলে দেখবেন যেখানে ইনকাম করার কোন সিস্টেম নেই ডিপোজিট করার সিস্টেম আছে। তো আপনাদের অবাক হওয়ার কিছু নেই। আমি আপনাদের বলে দিচ্ছে যে এখান থেকে কিভাবে আপনারা কোন ডিপোজিট ছাড়া ইনকাম করতে পারবেন।

আপনি যখন সাইটে একাউন্ট তৈরি করবেন। তার বেশ কিছুক্ষণ পর দেখবেন যে আপনি যেই ইমেল দিয়ে এই সাইটে একাউন্ট তৈরি করেছে। সেই ইমেইল এর ইনবক্স এ মাঝে মাঝে এই সাইট থেকে ইমেইল আসবে। জিমেইল টা আপনার ইনবক্সে আসবে সেখানে একটা লিংক দেওয়া থাকবে।

আপনার কাজ আছে আপনি এই লিংকে ক্লিক করবেন। লিংকে ক্লিক করার পর আপনাকে একটা সাইটে নিয়ে যাবে। উপরে দেখতে পাবেন যে সাইট টা লোড হচ্ছে যখন সাইট টা একশ পার্সেন্ট লোড হয়ে যাবে তখন আপনি এখানে একটা ক্যাপচা পাবেন। সেই ক্যাপচা টাইপ করে সাবমিট করলেই দেখবেন যে আপনার ব্যালেন্সে টাকা এড হয়ে গেছে।

এভাবে কিন্তু আপনি এই সাইট থেকে শুধুই ইমেইল পরে ভালো একটা ইনকাম করতে পারবেন। আর আপনারা সবচেয়ে বেশি আশ্চর্য হবেন তখন যখন জানবেন এইখানে আপনি কত টাকা হলে পেমেন্ট নিতে পারবেন। এখান থেকে কিন্তু আপনি মাত্র এক টাকাও না তারও কম হলে এখান থেকে পেমেন্ট নিতে পারবেন। এখানে মিনিমাম পেমেন্ট হচ্ছে একসেন্ট। আপনারা যারা বাংলাদেশ থেকে যারা কাজ করবেন তারা খুব সহজে এখান থেকে পেমেন্ট নিতে পারবেন। তাই দেরি না করে অ্যাকাউন্ট তৈরি করে কাজ শুরু করে দেন। ভালো থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts