একাউন্ট করলে ৩০০ টাকা সাথে সাথে পেমেন্ট। সেরা আর্নিং অ্যাপ ইনভেস্ট ছাড়া ইনকাম।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আজকে আমি আপনাদের সাথে রিয়াল রিচার্জ অ্যাপ এর সবচেয়ে সেরা অফার টা শেয়ার করব যেটা আপনারা এখন নিতে পারবেন। আপনি যদি এই অফারটি নিতে চান তাহলে সম্পুর্ন পোস্ট পরবেন।

অনলাইন থেকে ইনকাম করার জন্য এই এপ্সটা হচ্ছে আমার দেখা সবচেয়ে সেরা এপস। এখান থেকে একদম অল্প পরিমাণ কাজ করে অনেক বেশি ইনকাম করা যায়। আর এখন যে অফারটা আছে এটা একদম অবিশ্বাস্য অফার। আপনারা যদি অফার টা নেন তাহলে সাথে সাথে পেমেন্ট নিতে পারবেন। এবং আপনারা tnc আমার কাছে সেল করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন এবং নগদ পেমেন্ট নিতে পারবেন।

অ্যাপ: https://link.grathor.com/hA

১) ডাউনলোড করে একাউন্ট করবেন।

২) পাসওয়ার্ড ও পাসকোর্ড মনে রাখবেন।
৩) kyc লেভেল ৩ পযন্ত করে নিবেন।
৪) সার্ভে করে আনলিমিটেড ইনকাম করবেন।

উপরে দেওয়া লিঙ্কটা তে ক্লিক করলে সরাসরি প্লে স্টোরে যাবেন সেখান থেকেই এই অ্যাপটা ডাউনলোড করে নিতে পারবেন। এই অ্যাপস এর বর্তমান ডাউনলোড সংখ্যা 1 মিলিয়ন এর উপরে।

ডাউনলোড করার পর সবার প্রথমে এখানে একটা অ্যাকাউন্ট তৈরি করতে হবে। একাউন্ট করার জন্য আপনার জিমেইল এবং মোবাইল নাম্বার দিয়ে একাউন্ট তৈরী করতে পারবেন। প্রথমে জিমেইল দিয়ে সাবমিট করবেন তারপর একটা কোড যাবে সেটা এখানে দিলে আপনার একাউন্টে যাবে। পরে বাংলাদেশ সিলেক্ট করে সেখানে আপনার মোবাইল নাম্বারটা দেবেন। তারপর আপনার মোবাইল নাম্বারে একটা কোড যাবে কোডটা দিয়ে সাবমিট করলে আপনার অ্যাকাউন্ট পুরো কমপ্লিট হয়ে যাবে।

একাউন্ট হয়ে গেলে আপনার একটা পাসকোড সেট করতে হবে ছয় সংখ্যার। এটা আপনাকে মনে রাখতে হবে এটা আপনার পেমেন্ট নেওয়ার জন্য প্রয়োজন হবে। আর একাউন্ট টা কমপ্লিট করার সাথে সাথে বর্তমানে যে অফারটা আছে তা অনুযায়ী আপনি এখান থেকে 50 tnc ফ্রিতে পেয়ে যাবেন।

যদি বাংলাদেশী টাকার হিসেব করে তাহলে এর মূল্য 200 থেকে 300 টাকার বেশি হবে। আপনি কিন্তু এই টাকাটি একদম সাথে সাথে নিয়ে নিতে পারবেন এর জন্য আপনার কোন সময় লস করতে হবে না। আর এই অ্যাপস এর সবচেয়ে ভালো যে দিকটা আছে সেটাতে আপনি এখানে পেমেন্ট রিকুয়েস্ট দেওয়া সাথে সাথে পেমেন্ট পেয়ে যাবেন।

এই অ্যাপস থেকে আপনি পরবর্তিতে সার্ভে করে অনেক বেশি ইনকাম করতে পারবেন। সার্ভে করার জন্য আপনি সবার উপরে মেনু বাটন এ ক্লিক করবেন। ক্লিক করার পর আপনার কেওয়াইসি লেভেল ২৩ পর্যন্ত নিয়ে নেবেন। বাধ্যতামূলক আপনাকে ৩ পর্যন্ত নিতে হবে না হলে কাজ করতে পারবেন না।

যদি বেশি কাজ পেতে চান তাহলে ২৩ পর্যন্ত নিয়ে রাখবেন। আর এখান থেকে ইনকাম করতে থাকুন।যারা এখনও কাজ করেননি তারা অবশ্যই কাজ করবেন কারন এরকম ভালো অ্যাপ আর একটা পাবেন না। ভাল থাকবেন আল্লাহ হাফেজ।

Related Posts

7 Comments

মন্তব্য করুন