এড নেটওয়ার্ক তৈরি করে ইনকাম করুন ১০০০ডলার

প্রিয় পাঠক-পাঠিকা,

 

আশা করি সবাই ভাল আছেন।

আমি আপনাদের সামনে আজকে গুগল এডসেন্স নিয়ে কথা বলবো।

গুগল adsence.com

এটি একটি গুগোল এ প্রডাক্ট আপনি যখন অনলাইনে কোন ক্রিয়ার করতে স্বপ্ন দেখেন তখনই আপনাকে গুগল এই প্রোডাক্ট সম্পর্কে স্বপ্ন দেখাবে ।

 

কারণ আপনি যদি ইউটিউবে কাজ করতে চান সেক্ষেত্রে আপনার এডসেন্স দরকার ।আপনি যদি ব্লগার হন তাহলে আপনাকে এডসেন্স এর প্রয়োজন হবে।অর্থাৎ সর্বোপরি বলতে গেলে আপনি যখনই অনলাইনে কোন কাজ করবেন তখন আপনার অনলাইন প্লাটফর্মে। বিভিন্ন ধরনের বিজ্ঞাপন হয় ওই অ্যাডগুলো গুগল এডসেন্স কোম্পানির মাধ্যমেই শো হয়।

 

আপনি চাইলে গুগল এডসেন্সের মাধ্যমে আপনার যাবতীয় ব্যাংকের কাজ গুলো করে ফেলতে পারবে । এখানে আপনার ইউটিউব এর ইনকাম জমা হবে। এবং আপনার যদি কোন সফটওয়্যার থাকে। সেক্ষেত্রেও আপনার বিজ্ঞাপন শো হবে এবং সেখান থেকে যেই ডলার যোগ হবে। সেটা আপনার এডসেন্স একাউন্টের মাধ্যমে।

 

এবং আমি আপনাদেরকে আজকে এডসেন্স ছাড়া আরো কয়েকটি এড নেটওয়ার্ক সম্পর্কে ছুঁয়ে স্পষ্ট ধারণা দেওয়ার চেষ্টা করব।

 

অ্যাডসেন্সে আপনি কিন্তু খুব সহজেই চাইলে একটি অ্যাকাউন্ট তৈরি করতে পারবেন না।আপনার ওয়েব সাইট অথবা আপনার ছোট্ট একটি যদি জনপ্রিয়তা পায় তাহলে আপনি অ্যাডসেন্স থেকে একাউন্টে প্রবল পাবেন।আপনাকে গুগল এডসেন্স কখনোই একসেপ্ট করবে না।পার্সোনাল ওয়েবসাইট অথবা আপনার কোন সফটওয়্যার নতুন তৈরি করা হয়ে থাকে।

 

Adnow.com

এটি একটি এড নেটওয়ার্ক ওয়েবসাইট আপনি চাইলেই কিন্তু এখান থেকে গুগলের মত বিজ্ঞাপন নিতে পারেন।

Adnow.com এখানে যদি আপনি এড এর জন্য এপ্লাই করেন তাহলে আপনি 100 ভাগের মধ্যে 99% অ্যাপ্রভাল পাবেন 

 

এটাও একটি গুগল এডসেন্স এর মত তবে জনপ্রিয়তা কম বলে আপনি চাইলে এখানে এপ্লাই করে নিতে পারেন।

 

তাই বলতে চাচ্ছি আপনি যদি গুগল অ্যাডসেন্স অ্যাপ্রুভাল না পান তাহলে অ্যাডনাও ক্লিক করে একাউন্ট তৈরি করতে পারেন।

 

এবং আপনার একাউন্টে যদি ডিজেবল হয়ে যায় তাহলে আপনি এড নাও এই ওয়েবসাইট থেকে অ্যাপ্রভাল পেতে পারেন। এবং ইনকাম করতে পারেন।

adnow.com

এখানে আমারও একটি অ্যাড নেটওয়ার্কের রয়েছে। তাই আমার সর্বোচ্চ এক্সপেরিয়েন্স দাঁড়া আমি বলতে পারি যে। যদি গুগল আপনাকে অ্যাডভার্টাইজমেন্ট না দেয়। তাহলে অবশ্যই আপনি এই এক নেটওয়ার্ক ব্যবহার করবেন। এবং এটি গুগলের থেকে কোন অংশে কম নয়।

 

লিংক adnew.com

 

Related Posts

10 Comments

মন্তব্য করুন