এবার পিকো ওয়ার্কাস মাইক্রো জব সাইট থেকে বিভিন্ন টাস্ক পূরণ করে মাসে আয় করুন ১০ ডলার

আজকে আমি একটি সাইটের নাম বলবো পিকো ওর্য়াকাস অনেকে হয়ত নাম শুনেছেন কাজ করেছেন।আবার অনেকে হয়তোবা পিকো ওর্য়াকাস এর নাম প্রথম শুনছেন বা কাজ করেন নাই কখনো।পিকো ওর্য়াকাস এই সাইটি একটি আন্তজার্তিক মানের মাইক্রো জব ওয়েবসাইট।

মাইক্রো জব ওয়েবসাইট  মানে হলো এই ওয়েবসাইটের মাধ্যমে আপনি বিভিন্ন ধরনের কাজ করতে পারবেন শুধু একটি কাজে আপনার সীমাবদ্ধতা থাকবে না।এই ওয়েবসাইটে বিশ্বের সকল দেশের মানুষ কাজ করতে পারবেন।এই পিকো ওর্য়াকাস ওয়েবসাইট ব্যবহার করতে হলে আপনার পিসি কিংবা মোবাইল থাকতে হবে অবশ্যই যদি পিসি ও মোবাইল থাকে তাহলে অনে ভালো।

পিকো ওর্য়াকাসে আপনি বিভিন্ন ধরনের কাজ পাবেন তবে বেশি নিচের এই ৩টি কাজ বিদেশি বায়ার রা করে থাকে।১ নাম্বার হলো এ্যাপ নামানো ও রিভিউ দেওয়া।২নাম্বার হলো বিভিন্ন ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজ লাইক দেওয়া।৩নাম্বার হলো সার্ভে করা।

আপনি পিকো ওর্য়াকাস প্রথমে রেজিস্ট্রেশন করে আপনার ইমেল ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে নিবেন।তারপর দেখবেন বায়াররা তাদের বিভিন্ন জব দিয়ে রেখেছে যেমন উদাহরণ সরূপ দেই একজন বায়ার আপনাকে তার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে বলল।এখন আপনি স্টাট টাস্ক এ ক্লিক করলে সরাসরি বায়ারের ইউটিউব চ্যানেলে নিয়ে যাবে এবং আপনি তার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করবেন।

এবার একটি স্কিনশর্ট নিবেন।তারপর ব্যাক করবেন তারপর দেখবেন সাবমিট প্রুফ এখানে আপনার স্কিনশর্ট দিয়ে পিকো ওর্য়াকাস এর ইমেল দিয়ে দিবেন।তারপর বায়ার রিভিউ করবে ২৪ ঘন্টার মধ্যে আপনার পিকো ওর্য়াকাস এক্যাউন্টে টাকা জমা হয়ে যাবে।এরকম অসংখ্য বায়ার বিভিন্ন কাজ দিবে আপনি করে দিবেন আর ডলার ইনকাম করবেন।

আপনি এখান থেকে ৫ ডলারের বেশি হলে উইথড্র দিতে পারবেম পেপাল,স্কিল ও এলটিসি  ক্রিপটোকারেন্সিতে।আমার মতে লটিসিতে নিলে ভালো কারণ ফি অনেক কম কাটে আর আপনার ৫ডলারও পিকো ওয়ার্কাসরা দ্রুত দিয়ে দেয়।

Related Posts