এবার T-cash থেকে আয় করুন দৈনিক ২০০ থেকে ৩০০ টাকা।

প্রিয় ভিউয়ার্স, আশা করি ভালো আছেন সবাই। আপনারা যারা অনলাইনে অ্যাপ থেকে ইনকাম করা যায় না আর গেলেও পেমেন্ট করে না ভেবে কোনো অ্যাপ বা সাইটে কাজ করেন না তাদেরকে বলছি আজকের পোষ্টটি শেষ পর্যন্ত পড়ুন।

বন্ধুগণ, আজ আপনাদের সাথে যে অ্যাপটি শেয়ার করতে যাচ্ছি তার নাম T-cash. এটি একটি শতভাগ বিশ্বস্ত এপস। প্রতিদিনের পেমেন্ট প্রতিদিন করে থাকে। এখানে সঠিকভাবে কাজ করতে পারলে দৈনিক ২০০ থেকে ৩০০ টাকা পর্যন্ত আয় করতে পারবেন। এর জন্য আপনাকে দৈনিক ২ থেকে ৩ ঘন্টা সময় ব্যয় করতে হবে।

App link: নিচের লিংকে ক্লিক করে এপসটি ডাউনলোড করে আপনার ফোনে ইনস্টল করে নিন।

https://link.grathor.com/iQ
Refer code: RM24QX4X

ইনস্টল হয়ে গেলে নাম, মোবাইল নম্বর, ইমেইল, পাসওয়ার্ড ও রেফার কোড দিয়ে একাউন্ট করে নিন। একাউন্টটি ভেরিফাই করার জন্য এপস থেকে পাঠানো লিংকে ক্লিক করে আপনার একাউন্ট ভেরিফাই করে নিন। এবার লগিন করে কাজ শুরু করে দিন।

এখানে কয়েক ধরনের কাজ করতে পারবেন। যেমনঃ স্পিন করা, কুইজ খেলা, এডস দেখাসহ আরও কয়েক ধরনের কাজ। প্রতিটি কাজের জন্য নির্দিষ্ট পরিমান ব্রেক টাইম থাকবে। প্রতিটি কাজ সফলভাবে শেষ করলে আপনার একাউন্টে নির্দিষ্ট পরিমান এমাউন্ট যুক্ত হবে।

আপনার ইনকাম করা এমাউন্ট মাত্র ১০ টাকা হলেই যে কোনো নম্বরে মোবাইল রিচার্জ নিতে পারবেন। বিকাশ, নগদ বা রকেটে নিতে হলে আপনার একাউন্টে কমপক্ষে ৫০ টাকা ব্যালেন্স থাকতে হবে। বিকাশ, রকেট বা নগদে পেমেন্টের জন্য বাড়তি কোনো চার্জ কাটা হয় না। যা পেমেন্ট রিকুয়েষ্ট দিবেন তাই পাবেন।

তাই এমন বিশ্বস্ত ও সুবর্ণ সুযোগ মিস করা একেবারেই ঠিক হবে না। লিংক থেকে ডাউনলোড করে ইনস্টল করুন এবং একাউন্ট করে কাজ শুরু করে দিন আর ইনকাম করুন। সবাই ভালো থাকবেন। আল্লাহ হাফেজ।

Related Posts

8 Comments

মন্তব্য করুন