প্রতিদিন ২০০ থেকে ৩০০ টাকা ইনকাম। আয় করার নতুন পদ্ধতি।

আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহ।

কেমন আছেন সবাই? তো বরাবরের মতো আবার আপনাদের সামনে হাজির হয়ে গেলাম একটি আর্নিং অ্যাপ নিয়ে। আমি আর্নিং অ্যাপ টা সম্বন্ধে আগেও পোস্ট করেছিলাম। তবে সেখানে কিছু ইনকামের টিপস বাকি ছিল। আজকে সেই টিপস গুলো শেয়ার করব।আপনি যদি আগের পোস্টগুলো পড়ে থাকেন তাহলে ভালো না হলেও কোন সমস্যা নেই। আজকে আমি সম্পূর্ণ টাইটেলটা সংক্ষেপে বলে দেবে। তো সবাই মনোযোগ দিয়ে ভাল করে পোস্টটি পরবেন।

অ্যাপ লিংকঃ- https://play.google.com/store/apps/details?id=com.sanhe.clipclaps

রেফার কোডঃ- 7KJL2X62

অ্যাকাউন্ট করার সম্বন্ধে আমি একটু সংক্ষেপে আগে বলে নিচ্ছি। আপনি লিংকে ক্লিক করে প্লে স্টোর থেকে অ্যাপটা ডাউনলোড করবেন। ডাউনলোড করার পর আপনি আপনার ফেসবুক আইডি কিংবা জিমেইল দিয়ে এখন করতে পারবেন। একাউন্ট করার পর পাঁচ মিনিট সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজ। কারণ এই পাঁচ মিনিট আপনি 200 টাকার উপর ইনকাম করতে পারবেন। প্রথমে আপনি অ্যাপ এর উপরে একটি অপশন দেখতে পাবেন রিডিং সেটাতে ক্লিক করবেন। ক্লিক করার পর রেফার কোড টি লিখে সাবমিট করবেন। সাবমিট করার পর আপনার একাউন্টে দেখবেন সাথে সাথে এক ডলার যোগ হয়ে গেছে। তারমানে আপনি রেফার কোড দিয়ে সাথে সাথে 80 টাকায় পেয়ে গেলেন। এবার কোড দেওয়ার পর আপনি একটা ম্যাগাজিন পাবেন সেখানে 3 ডলার পর্যন্ত ইনকাম করতে পারবেন। তারপর নিচে একটা অপশন পাবেন বক্স সিলেক্ট করা সেখানে আপনি মাঝখানের বক্স ট্রান্সলেট করে বোনাস পেয়ে যাবেন। তারপর আপনাকে একটা অপশন দেখাবে 3 সেন্ট সেখানে আপনি ক্লিক করলে সাথে সাথে 3 সেন্ট পেয়ে যাবেন। তো বুঝতে পারছি না আপনি একাউন্ট করার সাথে সাথে 200 টাকার উপরে ইনকাম করতে পারছেন। রেফার কোড না দিলে এই ২০০ টাকা ইনকাম করতে পারবেন না।

ইনকাম করার জন্য সভার প্রথম কাজ হচ্ছে ভিডিও দেখা যেটা নিয়ে আমি আগে আলোচনা করেছি। তারপরও বলছি আপনি এখানে ভিডিও থেকে আনলিমিটেড ইনকাম করতে পারবেন। আজকে যে এক্সপ্রেসের ব্যাপারটা সেটা হচ্ছে আপনি এখান থেকে গেম খেলে ইনকাম করতে পারবেন। আপনি অ্যাপে নিচে একটা অপশন দেখতে পাবেন মি নামে। সেখানে ক্লিক করলে সবার উপরে আপনি একটা অপশন দেখতে পাবেন গেম সেন্টার। এখানে আপনি মজার মজার গেম খেলে আনলিমিটেড ইনকাম করতে পারবেন। এখানে আপনি খেলার জন্য অনেকগুলো গেম পাবেন। কিভাবে আপনি গেম খেলবেন সবগুলো গেমে আপনি যখন প্রথমে ঢুকবেন তখন আপনাকে শিখিয়ে দেওয়া হবে? তুই এ নিয়ে আমি বিস্তারিত বলতে চাই না।

সব মিলিয়ে একটা অনেক ভাল এবং ইন্টারেস্টিং। কারণ এখানে কাজ গুলো খুব ভালো এবং আনন্দের। কাজ বলতে তেমন কিছু নেই শুধু আড্ডা দেওয়া ।আর এটা এমন একটা অ্যাপ  যেখানে আপনি আড্ডা দিয়ে টাকা পাচ্ছেন। আপনি আড্ডা দিয়ে টাকা পাচ্ছেন। তো একবার কাজ করে দেখতে পারেন।আশা করি সবার ভালো লাগবে। আল্লাহ হাফেজ

Related Posts