প্রতিদিন ৩০০৳+ আয় করতে চাইলে অবশ্যই ভিসিট করেন ১০০% কার্যকরী সাইট

আসসালামু আলাইকুম বন্ধুরা।

 

বর্তমানে অনলাইনে আয় করা খুবই সহজ। এর জন্য আমাদের প্রয়োজন ভালো একজন দিক নির্দেশকের। যে আপনাকে আর্নিং সাইট এর সঠিক রাস্তা দেখাবে। তো আমি আজ আপনাদের যেই সাইটের সাথে পরিচয় করে দিব সেটি হচ্ছে www.Binaryhol.com এই সাইট থেকে আপনি প্রতিদিন 300৳+ পর্যন্ত আয় করতে পারবেন।

 

অজন্য আপনাকে ধৈর্যসহকারে আগে কাজ বুঝতে হবে। আপনি যদি কাজ বুঝেন তাহলে প্রতি ঘণ্টায় ২ ডলার নিতে পারবেই Binaryhole থেকে। কিন্তু যদি কাজ না পারেন তাহলে দিয়ে ১০ টাকাও করতে পারবেন না! আমি প্রথম রাতে ২ ঘণ্টা কাজ করেও ১ টাকা করতে পারছিলাম না কিন্তু কিছুক্ষণের মধ্যেই আমি ৬০ টার কাজ করে ফেলি। আভাবে কাজ করতে করতে আমার কাছে প্রথি ঘণ্টায় ১ ডালার করা কোন ব্যাপারি না। তাই আপনিও চাইলে এই সাইটে কাজ করতে পারেন। এজন্য আপনাকে প্রথমে Binaryhole sinup লিখে গুগলে সার্চ করতে হবে। তারপর লগিন পেজে আপনার নাম,ইমেইল,ফোন,নাম্বার এবং একটা পাসওয়ার্ড দিয়ে সাবমিট করতে হবে। কোন ফোনে আইপি সমস্যার কারণে রেজিস্ট্রি হয় না। সেজন্য আপনার Super VPN ব্যবহার করতে হবে।তারপর সাবমিট করে আপনার একাউন্ট ভেরিফাই করে নিলেই আপনার আর্নিং সাইট হয়ে গেল। তারপর আপনি নিউজ দেখে কাজ শুরু করে দিন। একাউন্ট লগিন করার পর আপনি Task গেলে দেখতে পারবেন ভিবিন্ন আর্নিং অপশন। আপনি সেখান থেকে যে কোন একটা ভিজিট করে পয়েন্ট কালেক্ট করেন।

 

২৪০ পয়েন্ট এ ১০ টাকা।

৪৮০ পয়েন্ট এ ২০ টাকা।

৭২০ পয়েন্ট এ ৩০ টাকা

৯৬০ পয়েন্ট এ ৪০ টাকা।

১২০০ পয়েন্ট এ ৫০ টাকা।

২০০০ পয়েন্ট এ ৮০ টাকা।

 

আপনি সর্বনিম্ন ২৪০ পয়েন্ট ফ্লেক্সিলোড/Btc তে টাকা তুলতে পারবেন। ১২০০ পয়েন্ট করলে টাকা বিকাশ/paypal এ নিতে পারবেন। উইথড্র দেওয়ার ৩-২৪ ঘন্টার মদ্ধে আপনি টাকা পেয়ে যাবেন।

এছাড়া একাউন্ট খুলার পরে নানা রকম সমস্যা হয়ে থাকে। তাই আপনারা ফেসবুক গ্রুপ বা জিমেইলে অথবা এডমিনকে সরাসরি binaryhole  থেকে মেসেজ করে আপনার সমস্যার করা জানাতে পারেন। আপনার সমস্যা সমাধানের জন্য তারা সর্বধা প্রস্তুত।

 

তাই আর কোন কিছু না ভেবে এখনি একাউন্ট করে ফেলুন আর নতুন আর্নিং সাইট এ আজ করে টাকা আয় করুন।

ধন্যবাদ সবাইকে, নতুন নতুন আর্নিং সাইট বা টেকনিকাল রোলস পেতে আমাকে ফলো করেন।

Related Posts

24 Comments

  1. https://blog.jit.com.bd/fiftzone-4043
    ইন্টারন্যাশনাল ওয়েবসাইট Website একেবারে নতুন এবং তারা খুব বড় বড় কোম্পানির সাথে Advertising পার্টনার করেছে (LACOSTE, BOSS, FILA, Rakuten, LUSH, Reebok, amazon, Alibaba.com and CALVIN KLEIN)ইত্যাদি।খুব ভালো ইনকাম লিংক এ ঘুরে আসার আমন্ত্রন রইলো ভালো লাগলে রেজিস্টার করবেন।🥰🥰🥰🥰

মন্তব্য করুন