ফ্রিতে ১০০০ টাকা পর্যন্ত নিন।

হ্যলো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়।

বন্ধুরা এখন আমরা যে  অ্যাপটি নিয়ে কথা বলবো সেটা বলতে গেলে ২০২১ সালের সব থেকে ভালো একটি অ্যাপ। এখানে আপনি মাত্র ৫ মিনিট কাজ করে ১০০০ টাকা পর্যন্ত ফ্রিতে নিতে পারবেন এবং সেটি সাথে সাথে আপনার একাউন্টে সেটা নিতে পারবেন।

বুঝতে পারছেন কতটা লাভ হতে পারে আমাদের কেউ মিস না করে পুরো পোস্ট টা মন দিয়ে পড়ুন এবং বুঝে নিন কিভাবে আপনি এখানে মাত্র পাঁচ মিনিটের মধ্যে ১০০০ টাকা ফ্রিতে নিতে পারবেন। বন্ধুরা বেশি কথা না বাড়িয়ে চলুন দেখে নেই কিভাবে অ্যাপটি তে কাজ করবেন। বন্ধুরা অ্যাপটির  লিংক আমি নিচে দিয়ে রাখব আপনারা সেখান থেকে সরাসরি ডাউনলোড করে নিতে পারবেন।

 সরাসরি অ্যাপটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

 বন্ধুরা কিভাবে এখানে একাউন্ট করবেন: বন্ধুরা এখানে অ্যাকাউন্ট করার তেমন কোন বিষয় না আপনি চাইলে খুব সহজেই এখানে অ্যাকাউন্ট করতে পারেন কোন অভিজ্ঞতা ছাড়াই। এখানে অ্যাকাউন্ট করার জন্য উপরের লিংক থেকে আপনি প্রথমে অ্যাপসটি ডাউনলোড করুন। এবার আপনি অ্যাপস টি ওপেন করে সবকিছু ভালোভাবে একবার দেখে রেজিস্টার বাটনে ক্লিক করুন।

এবার আপনি আপনার নাম, আপনার ইমেইল আইডি, ফোন নম্বর ইত্যাদি তারা যেগুলো চাইছে সেগুলো দিয়ে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এবং অবশ্যই আপনি ইমেইল একাউন্ট থেকে আপনার আইডি টি ভেরিফাই করে নিন তারা যে  লিংক পাঠিয়েছে সেটা দিয়ে। বন্ধুরা এভাবেই খুব সহজে আপনি এখানে একটি একাউন্ট করে ফেলতে পারবেন আশা করি সকলেই বুঝতে পেরেছেন।

কিভাবে এখানে আপনি কাজ করবেন: বন্ধুরা এবার হল আমাদের আসল কথা যে কিভাবে আমরা এখান থেকে মাত্র ৫ মিনিটে ১০০০ টাকা পর্যন্ত ফ্রি নিতে পারব। বন্ধুরা এখন আপনি মন দিয়ে পোস্টটি পড়ুন প্রথমে আমরা রেজিস্ট্রেশন করা হয়ে গেলে অ্যাপসটির মধ্যে ঢুকে ভালোভাবে সবকিছু পড়ে নিব। এবার একটু নিচে আসলে দেখব তারা কিছু লিংক দিয়ে  রেখেছে এবং  লিংক গুলো হল ফেইসবুক, হোয়াটসঅ্যাপ, টেলিগ্রাম, মেসেঞ্জার তো বন্ধুরা এখন আমাদের এই চারটি লিংক নিয়ে এই চারটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে হবে এবং কিছু ফ্রেন্ডকে আমাদের এখানে রেফার করতে হবে তার বিনিময়ে আপনি এখানে ১০০০টাকার মধ্যে পেয়ে যাবেন।

বন্ধুরা এই লিংকগুলো কিন্তু অবশ্যই আপনাকে শেয়ার করতেই হবে যদি শেয়ার না করেন তাহলে কিন্তু আপনি টাকা পাবেন না। তো বন্ধুরা শেয়ার করার সাথে সাথে দেখবেন আপনার একাউন্টে ইথেরিয়াম চলে এসেছে যার বাংলাদেশি মূল্য ১০০০ টাকা। বন্ধুরা এই ইথিরিয়াম আপনি সরাসরি আপনার কয়েনবেস একাউন্ট এ নিয়ে নিতে পারবেন এবং সেটি বিক্রি করে আপনি বিকাশে টাকা নিতে পারবেন। তো বন্ধুরা আর দেরি না করে এখনি একটি একাউন্ট করে ফ্রিতে ১০০০ টাকা নিয়ে নিন।

Related Posts