বাংলাদেশি আ্যপ থেকে দিনে ৫০০ টাকা ইনকাম করুন টাকা নিন বিকাশে

আসসালামু আলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন। আশা করি সবাই আল্লাহর রহমতে সুস্থ অবস্থায় ভালো আছেন। আমি ও আল্লাহর রহমতে ভালো আছি।

আজকের শিরোনাম দেখে আপনারা বুঝতে পারছেন যে আমি ইনকাম করার উপায় নিয়ে আর্টিকেল লিখতে বসলাম।করোনা মহামারীতে আমাদের জীবন থমকে গেছে। তাই আবা অনেকের কাজ হিন হয়ে পড়ছে।
তাই আপনারা যেন ঘরে বসে দিনে ৪০০ থেকে ৫০০ টাকা ইনকাম করতে পারবেন।

এই আ্যপ এ কাজ করার জন্য আপনার যা যা প্রয়োজন হবে তা হলোঃ

১। একটি বৈধ জিমেইল আইডি।
২।নিজের অথবা পরিবারের কারোর মোবাইল নম্বর। বা সিম কার্ড
৩। বিকাশ বা নগদ একাউন্ট যার মাধ্যমে আপনারা টাকা উঠাবেন আ্যপ থেকে। আপনার যদি বিকাশ বা নগদ একাউন্ট না থাকে তাহলে পরিবারের বা অন্য কারোর একাউন্ট দিয়ে করা যাবে।
৪। ভোটার আইডি কার্ড বা জন্ম নিবন্ধন কার্ড
৫।স্মার্ট ফোন বা ল্যপটপ বা কম্পিউটার
কাজ করার দক্ষতা

আজকে আমি যে আ্যপটির কথা বলছি তার নাম Bd Cash

আ্যপটি আপনারা গুগল প্লে স্টোরে পাবেন সেখান থেকে আপনারা আ্যপটি ইনস্টল করে নিবেন।
একাউন্ট করার জন্য আপনার আ্যপটি ওপেন করে দেখবেন যে লেখা আছে Create Account সেখানে ক্লিক করবেন। ক্লিক করার পর একটি ফোরাম আসবে সেখানে আপনার নাম ও শেষ নাম বা পদবি, জিমেইল আইডি।,ফোন নাম্বার দিবেন, তারপর আপনার ইচ্ছা মত একটি কঠিন পাসওয়ার্ড দিবেন। পাসওয়ার্ড অবশ্য ই ৬ থেকে ৩২ সংখ্যার মধ্যে দিবেন। তারপর sigh up এ ক্লিক করলে আপনার একাউন্ট করা হয়ে যাবে।

আ্যপটিতে কাজ করার জন্য আপনারা আপটি ওপেন করে লগ ইন অপশন এ ক্লিক করবেন তার পর আপনার জিমেইল আইডি আর পাসওয়ার্ড দিয়ে লগইন করে নিবেন। লগইন করার পর আ্যপ এর ভিতরে ডানদিকে দেখবেন যে লেখা আছে আর্ন মানি সেখানে ক্লিক করবেন তার পর আপনারা ১০ টি ভিডিও পাবেন দেখার জন্যে। একটি ভিডিও ১০ সেকেন্ড থেকে ১ মিনিট হতে পারে তবে এর বেশি না। প্রত্যকটি ভিডিও দেখলে আপনারা ২ টাকা করে পাবেন আপনারা ১০ টি ভিডিও দেখলে ২০ টাকা পাবেন। আপনারা দিনে সর্বোচ্চ ৫০ টি ভিডিও দেখতে পারবেন আর প্রত্রেক ১০ টি ভিডিও দেখার পর আপনাকে ৩০ মিনিট অপেক্ষা করতে হবে এবং ৩০ মিনিট পর আবারো ১০ টি ভিডিও দেখতে পারবেন এভাবে সর্বোচ্চ ৫০ টি ভিডিও দেখতে পারবেন।
এখানে আপনারা ১০০ টাকা হলে উইথড্র নিতে পারবেন বিকাশে। আর ৫০ টাকা হলে মোবাইল রিচার্জ নিতে পারবেন।

Related Posts

8 Comments

মন্তব্য করুন