বিটকয়েন ক্যাশ আয় করার জন্য সেরা মাইনিং সাইট বিসিএইচ জলি

হেলো গ্রাথোরবাসী আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম আরো একটি ভালো মানের আর্নিং সাইট নাম হলো বিসিএইচ জলি। বিসিএইচ জলি একটি মাইনিং ওয়েবসাইট।আমি ইতিমধ্যে অনেকগুলো মাইনিং সাইট শেয়ার করেছি যেগুলো দিয়ে আপনি খালি বিটকয়েন বা লাইটকয়েন আয় করতে পারতেন কিন্তু আজকে যে সাইটটা শেয়ার করব সেটা একটু ভিন্ন ক্রিপটোকারেন্সি সাইট।

ক্রিপটোকারেন্সিটা ভিন্ন কিন্তু কাজ একই মাইনিং করা আর মাইনিং করে আপনি যে টাকা আয় করবেন তা বিটকয়েন ক্যাশ নামে ক্রিপটোকারেন্সিতে নিতে হবে।বিসিএইচ জলি সাইটিতে আপনি সেকেন্ডে ২.৬৫ গিগাহার্জ থাকবে।

আপনি যদি চান তাহলে বিসিএইচ জলি ওয়েবসাইটে  আপনি টিম করে আয় করতে পারবেন।আপনি যদি কাউকে ইনভাইট করেন তাহলে সে যদি আপনার এই ইনভাইট গ্রহণ করে মানে বিসিএইচ জলি ওয়েবসাইটে এক্যাউন্ট করে মাইনিং এর কাজ শুরু করে তাহলে আপনি তার আশের ৮% পাবেন ও আপনার টিমে যদি আরো সদস্য থাকে তাহলে তারাও এই নতুন সদস্যর আয়ের ৮℅ পাবে।

আপনি যদি চান বিসিএইচ জলি ওয়েবসাইটে ইনভেস্ট করে কাজ করতে পারেন তবে আমার মতে এসব মাইনিং ওয়েবসাইটে ইনভেস্ট করার প্রয়োজন নেই।বিসিএইচ জলি ওয়েবসাইটে যদি আপনি ইনভেস্ট করেন তাহলে আপনার টাকা তারা পেয়ে গেলো পড়ে যদি কোনো একসময় তারা ওয়েবসাইট বন্ধ করে দেয় তাহলে আপনার ইনভেস্ট করা টাকা শেষ।

তাই আমার মতে যেহেতু আপনার কোনো কষ্ট করতে হয় না তাই আপনি এখানে শুধু মাইনিং এর কাজটাই করেন।সমস্যা কি মাইনিং করেও তো দিনে ভালো মানের ইনকাম আপনার পকেটে আসবে যেমন ৩-৪ টাকা।আপনি অল্প কিছু দিন কাজ করে ১ ডলার হলে বিটকয়েন ক্যাশ এ উইথড্র করতে পারবেন।আপনি যদি না জানেন যে আপনি কোথায় এই বিকয়েন ক্যাশ এক্যাউন্ট পাবেন আমি বলছি আপনি প্লে-ষ্টোর থেকে ট্রাষ্ট ওয়ালেট নামক এ্যাপ এ বিটকয়েন ক্যাশ এক্যাউন্ট করতে পারবেন

Related Posts