মাসে ৮ হাজার টাকা পযন্ত ইনকাম করুন। এড দেখে আনলিমিটেড ইনকাম।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

আজকে আমি আপনাদের সাথে অনেক পপুলার একটা এড দেখে ইনকাম করার সাইট শেয়ার করবো। এই সাইট থেকে আপনারা চাইলে ইনভেস্ট করে ইনকাম করতে পারবেন। অথবা আপনি যদি এখানে ফ্রি মেম্বার থেকে ইনকাম করতে চান। সে ক্ষেত্রে আপনি এখান থেকে ফ্রি মেম্বার থেকে ইনকাম করতে পারবেন। এই সাইটের যত তথ্য আছে আমি এই পোস্টটি শেয়ার করার চেষ্টা করবো তাই আপনারা সম্পূর্ণ পড়বেন।

যেই সাইট আপনাদের সাথে শেয়ার করব তার নাম হচ্ছে পিটিসি সাজা। এই সাইট থেকে আপনারা চাইলে আপনারা এখান থেকে এড দিতে পারবেন। ইনকাম করে অথবা আপনি ইনভেস্ট করে এখানে এড দিতে পারবেন। আর যদি আপনি যান এখান থেকে একই সাথে এড দিবেন আয় করবেন। সে ক্ষেত্রে আপনি একসাথে এড দিতে পারবেন আয় করতে পারবেন। তো আমি মনে করি বেশিভাগ মানুষ এখানে ইনকাম করার জন্য অ্যাকাউন্ট তৈরি করবে। আপনারা নিচের লিঙ্ক পাবেন সেই লিংকে ক্লিক করে এই সাইটে একাউন্ট তৈরী করতে পারবেন।

সাইটঃ https://link.grathor.com/gw

সাইটে একাউন্ট তৈরি করার জন্য লিংকে ক্লিক করে রেজিস্ট্রেশন এ ক্লিক করবেন। সেখানে আপনার ইউজারনেম, পাসওয়ার্ড, ইমেইল দিয়ে সাবমিট করলে আপনার অ্যাকাউন্ট হয়ে যাবে।

এই সাইট থেকে ইনকাম করার জন্য এখানে মোট 13 টির মত গ্রুপ রয়েছে। এখানে গ্রুপ অনুযায়ী আর্নিং টা হয়। আপনি যখন ০ গ্রুপে থাকবেন। তখন আপনার কোন আর্নিং এখানে হবেনা। এখানে আয় করার জন্য আপনাকে BAP করতে হবে। সবার প্রথম আপনার BAP এর যত বেশি হবে আপনার গ্রুপ তত বৃদ্ধি পেতে থাকবে আর গ্রুপ বৃদ্ধি পাওয়ার সাথে সাথে আপনারা আরও বাড়তে থাকবে।

এখানে যখন আপনার 1600 BAP কে ফ্রি মেম্বার থাকা অবস্থায় প্রতিদিন 200 বিএনপি করে আয় করতে পারবেন। হিসাব করে দেখা যায় যে আপনি যদি এখান থেকে ইনকাম শুরু করতে চান তাহলে আপনাকে এখানে আটদিন কাজ করতে হবে শুধু BAP কালেক্ট করার জন্য। আর এই BAP গুলো কালেক্ট করার জন্য আপনার তিন থেকে পাঁচ মিনিট মাত্র সময় দিতে হবে প্রতিদিন। তাহলে আপনি এখান থেকে প্রতিদিন 200 BAP করে আয় করতে পারবেন।

আপনার যখন এখানে 1600 BAP কালেক্ট হয়ে যাবে এখানে থেকে আপনি এখান থেকে প্রতিদিন 14 সেন্ট করে ইনকাম করতে পারবেন। আর এভাবে যখন আপনার BAP গুলো আস্তে আস্তে বৃদ্ধি পেতে থাকবে তখন দেখা যাবে যে আপনি একদিনে 1 থেকে 5 ডলার, 100 ডলার পর্যন্ত এখান থেকে ইনকাম করা যায়।

সাইট থেকে চাইলে রেফার করে ইনকাম করতে পারেন। এবং এখান থেকে আপনি মাত্র 5 ডলার হলেই পেমেন্ট নিতে পারবেন। এই সাইটটাতে আপনি সাইটের সকল পেমেন্ট প্রুফ দেখতে পাবেন। তো আমি আপনাদের বলব যে শুধুমাত্র প্রতিদিন 5 মিনিট সময় দিতে হয় তাই এই সাইটটাতে আপনারা কাজ করুন। আশা করি আপনাদের কারো লস হবে না ভালো থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts