যোগ ও বিয়োগ করে দিনে ৫০০ টাকা ইনকাম।

হ্যালো বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন আশা করি অনেক ভালো আছেন।  আমনাদের মধ্যে অনেকে অনলাইনে টাকা ইনকাম করতে চান এবং এর জন্য আপনারা বিভিন্ন সাইট বা অ্যাপে কাজ করেছেন।  কিন্তু ব্যার্থ হয়েছেন।  আপনারা সবাই কষ্ট করে কাজ করেছেন ঠিকই কিন্তু আপনার পেমেন্ট পান নাই।  আপনাদের প্রাপ্য পেমেন্ট আপনারা পান নাই সেই সব সাইট বা অ্যাপ থেকে এতে আপনাদের মধ্যে অনেকেই হতাশ হয়েচেন এবং দ্বিতীয় বার আর কোন অ্যাপ বা সাইটেে কাজ করারা চেষ্টা করেন নাই। ফলে আপনাদের মধ্যে অনেকের মনে অনলাইনে টাকা ইনকাম সম্পর্কে বিরূপ মনোভাব সৃষ্টি হয়েছে এবং আপনাদের মধ্যে অনেকের মনে হয় যে অনলাইনে টাকা ইনকাম করা যায় এটা একটা সম্পূর্ণ মিথ্যা বিষয়।  তাই আজ আমি আপনাদের অনলাইনে টাকা ইনকাম সম্পর্কে বিরূপ মনোভাব পরিবর্তন করতে আপনাদের মাঝে একটা অ্যাপ শেয়ার করবো যার মাধ্যমে আপনি দিনে অল্প কিছু কাজ করেই ৫০০ টাকা ইনকাম করতে পারবেন। এটা একটা বিশ্বস্ত অ্যাপ।

অ্যাপটির নাম হলো Math  cash. এই অ্যাপটির কার্যক্রম শুরু হয়েছে বেশ কিছু দিন আগে থেকে এই অ্যাপটির রেটিং ও অনেক ভালো এবং খুবই বিম্বস্তার সাথে পেমেন্ট করে। অ্যাপটি দীর্ঘ দিন ধরে বিশ্বাসের সাথে পেমেন্ট করে আসছে। বর্তমানে অ্যাপটি খুবই ভালো অবস্থানে আছে।

অ্যাপটি ডাউনলোড করতে চলে যাবেন অ্যানড্রোয়েট ফোন থেকে প্লে – স্টোর এ এবং আইফোন থেকে অ্যাপ স্টোর এ সেখানে গিয়ে সার্চ অপশনে ইংরেজিতে লেখবেন ম্যাট ক্যাশ  তার পর সার্চ করবেন এবং সঙ্গে সঙ্গে অ্যাপটি আপনার সামনে চলে আসবে সেখানে থেকে অ্যাপটি ডাউনলোড করে নিজের ফোনে ইনস্টল করে নিবেন।

অ্যাপটি নিজের ফোনে ডাউনলোড করে নিজের ফোনে ইনস্টল করার পর অ্যাপটি ওপেন করবেন। অ্যাপটি ওপেন করার সময় আপনার কাছে কিছু জিনিস এলাও চাইবে সেগুলো আপনি দিয়ে দিবেন এবং সেখানে যদি কোন এড আসে সেই এড গুলো কেটে দিবেন এবং আপনাকে নতুন পেজে নিয়ে যাবে সেই পেজে লেখা দেখবেন ইংরেজিতে sign in with google. সেখানে ক্লিক করবেন এবং আপনার ফোনে যত গুলো জি – মেইল আইডি আসবে সেই গুলো দেখাবে।  সেখান থেকে আপনি যে জিমেইল আইডিটা ব্যবহার করেন সেই আইডি টা দিবেন  এবং একটু অপেক্ষা করবেন কিছু খন পর আপনার একাউন্ট তৈরি করা সফল হয়ে যাবে দেখাবে তার পর আপনাকে মূল পেজে নিয়ে যাবে এই পেজে আপনি কাজ করবেন৷ আপনারা একাউন্ট তৈরি করার সাথে সাথে ১৫০ পয়েন্ট পেয়ে যাবেন।

এই অ্যাপে আপনি যোগ বিয়োগ করে পয়েন্ট ইনকাম করতে পারবেন। এর জন্য আপনি মূল পেজে ইংরেজিতে লেখা দেখবেন math cash duel.  সেখানে আপনি ক্লিক করবেন এবং সঙ্গে সঙ্গে নতুন পেজে নিয়ে যাবে। সেখানে আপনাদের  কিছু গাণিতিক বিষয়ের উপর যোগ বিয়োগ করতে হবে এখানে আপনাদের  প্রতিযোগিতা করে খেলতে হবে কারণ আপনাদের বিপক্ষে একজন খেলবে আপনাকে বেশি পরিমান টাকা ইনকাম করতে তাদের হারাতে হবে।  আপনি যদি হেরে যান তাহলে পয়েন্ট পাবেন  না কিন্তু আপনারা আবার খেলতে পারবেন। মূল পেজের প্রথম ঘরে আপনি কত পয়েন্ট আর্ন করেছেন তা দেখতে পারবেন।

টাকা উত্তলন করার জন্য বাম পাশের উপরে থ্রী ডট আইকনে ক্লিক করবেন সেখানে দেখনে ইংরেজিতে লেখা আছে পেমেন্ট সেখানে ক্লিক করবেন এবং নতুন পেজে নিয়ে যাবে সেখানে থেকে আপনারা পেটেন্ট বা পেপালের মাধ্যমে টাকা নিতে পারবেন এবং পরে সেই টাকা বিকাশে বা বিটকয়েনের মাধ্যমে টাকা নিজের কাছে নিতে পারবেন।

এখানে ৫০০০ পয়েন্ট হলেই টাকা উওলন করতে পারবেন। অ্যাপটি খুবই বিশ্বস্ত অ্যাপ আপনারা সবাই এই অ্যাপে কাজ করুন।

Related Posts

12 Comments

মন্তব্য করুন